হেমতাবাদে করোনা আক্রান্ত যুবক ঘুরে বেড়ালেন ব্যাঙ্কের সামনে, চরম আতঙ্কে অন্য গ্রাহকরা

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১২ আগস্ট: উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের দেহচি গ্রামে এক করোনা আক্রান্ত রোগীকে একটি ব্যাঙ্কের সামনে ঘোরাঘুরি করতে দেখায় এলাকার মানুষের মধ্যে চরম আতঙ্কের সৃষ্টি হয়। আতঙ্কে বহু গ্রাহক ব্যাঙ্ক ছেড়ে বেড়িয়ে যান। খবর পেয়ে হেমতাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে পৌছায়। পুলিশ গিয়ে আক্রান্ত যুবকের হদিশ পায়নি। পরে পুলিশ তার বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, দেহচি গ্রামের এক ব্যাক্তি করোনা পজিটিভ চিহ্নিত হবার পর সে করোনা হাসপাতালে না গিয়ে হোম কোয়ারান্টাইন থাকার জন্য লিখিতভাবে অঙ্গীকার করে।আজ সকালে ব্যাঙ্ক খোলার কিছু পরে ওই আক্রান্ত যুবক ব্যাঙ্কে আসেন বলে অভিযোগ। দীর্ঘক্ষণ ব্যাঙ্কের আশেপাশে তাকে ঘোরাফেরা করতে দেখা যায় বলে জানা গেছে। এলাকার মানুষ তাকে দেখতে পেলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয় মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। এই খবর চাউর হতে আক্রান্ত যুবক সেখান থেকে গা ঢাকা দেয়। তড়িঘড়ি করে সে বাড়িতে ফিরে আসে। হেমতাবাদ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। বহু খোঁজাখুজির পর তার হদিশ না পেয়ে আক্রান্ত যুবকের সন্ধানে তার বাড়িতে যায় পুলিশ। সেখানেই তার দেখা মেলে।পুলিশের কাছে ঘটনার কথা অস্বীকার করে।

হেমতাবাদ পুলিশ সূত্রে জানা গেছে, আক্রান্ত যুবককে নিয়ে বিতর্কের সৃষ্টি হওয়ায় তাকে বাড়ি থেকে তুলে হেমতাবাদ সারি হাসপাতালে আনার প্রক্রিয়া শুরু হয়েছে। ব্যাঙ্ক এবং সংলগ্ন এলাকায় স্যানিটাইজ করার জন্য ব্লক প্রশাসনকে জানানো হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here