কোন্নগরের কানাইপুরে বাড়ছে করোনার সংক্রমণ, স্থানীয়দের করা হল সোয়াব টেস্ট

আমাদের ভারত, হুগলী, ১৫ জুলাই: হুগলী জেলার কোন্নগরের কানাইপুরে করোনা সংক্রমণ বেড়েছে তাই প্রশাসনের পক্ষ থেকে জোরদার করা হচ্ছে সোয়াব টেস্ট। বুধবার কানাইপুর গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে বাঁশাই কানাইপুর ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যালয়ে এলাকার মানুষদের সোয়াব টেস্ট করানো হয়।

এদিন পঞ্চায়েত প্রধান আচ্ছেলাল যাদব বলেন, কানাইপুরে করোনা আক্রান্ত হয়েছে মোট ২৫ জন। সংক্রমণ যাতে বেশি না ছড়ায় তাই যত বেশি সম্ভব মানুষের সোয়াব টেস্ট করানো হচ্ছে। এদিন কানাইপুর পুলিশ ফাঁড়ির বেশকিছু পুলিশ কর্মীরাও সোয়াব টেস্ট করান। তবে এদিন সোয়াব টেস্ট হবে জানতে পেরে এলাকার কিছু মানুষ বিক্ষোভ দেখান ব্যবসায়ী সমিতির কার্যালয়ের সামনে। তারা বলেন, এখানে সোয়াব টেস্ট হলে এলাকায় সংক্রমণ ছড়াতে পারে। তবে কানাইপুর পঞ্চায়েত প্রধান ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বিক্ষোভ প্রসঙ্গে পঞ্চায়েত প্রধান বলেন, অনেক মানুষ আছেন যারা বুঝতে পারছে না যে যত বেশি টেস্ট হবে সংক্রমণ তত আটকানো যাবে। সমগ্র কানাইপুর জুড়েই সোয়াব টেস্ট হবে বলে জানান পঞ্চায়েত প্রধান আচ্ছেলাল যাদব।

অপরদিকে গুজব ছড়িয়েছিল পঞ্চায়েত প্রধান নিজে করোনা আক্রান্ত, সেই গুজব উড়িয়ে পঞ্চায়েত প্রধান জানান কিছু মানুষ রাজনৈতিক উদ্দেশ্যে এসব গুজব রটাচ্ছে। এই গুজব ভিত্তিহীন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here