বৃন্দাবন ফেরৎ দর্শনার্থীদের গাড়ি আটকে নদিয়া প্রশাসনের তরফে করোনা পরীক্ষা

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ২০ মার্চ:
নদিয়ার কৃষ্ণগঞ্জের মাজদিয়া হাঁসখালি থেকে ৬০ জন কুড়ি দিন আগে বৃন্দাবন বেড়াতে যান। আজ বাস ফিরে আসতেই কৃষ্ণগঞ্জ থানার পুলিশ বাসের সমস্ত যাত্রীকে কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে গিয়ে করোনার পরীক্ষা করায়। চিকিৎসকদের পরামর্শ ১৫ দিন তারা যেন বাড়ির বাইরে না যান।

কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালে মেডিক্যাল অফিসার রামপ্রসাদ মল্লিক বলেন, যেহেতু আপনারা বাইরে থেকে এসেছেন, ভাইরাসের ব্যাপার থাকতে পারে, যদি কোনো অসুবিধা হয় হাসপাতালে চলে আসবেন, আমরা আপনাদের যথাযথভাবে সরকারি সাহায্য করবো।

বৃন্দাবন থেকে আগত যাত্রী অঞ্জন শুকুল বলেন, আমরা স্বাভাবিকভাবেই বৃন্দাবন থেকে এখানে আসার পর আতঙ্কগ্রস্থ ছিলাম, কিন্তু এখানে আসার পর চিত্রটা সম্পূর্ণ বদলে গেল। প্রশাসনের সদর্থক ভূমিকায় আমরা চিন্তামুক্ত। আমরা জানতে পারলাম করোনা ভাইরাস আমাদের ছুঁতেও পারেনি। তাই প্রশাসনের এই ভূমিকায় আমরা যথেষ্ট আনন্দিত।

ষাটোর্ধ্ব দেবদাস অধিকারী জানান, প্রশাসনের এই ভূমিকা আমাদের চিন্তা মুক্ত করেছে। সারা বিশ্ব যখন করোনা ভাইরাসের গ্রাসে আক্রান্ত সেখানে ভারত সহ তথা পশ্চিমবঙ্গের নদিয়া প্রশাসনও যথেষ্ট তৎপর। আমরা প্রশাসনের ভূমিকায় খুশি।

আরেক দর্শনার্থী সুস্মিতা মন্ডল জানান, এখানকার মেডিক্যাল অফিসার আমাদের স্বাস্থ্যের ব্যাপারে যথেষ্ট যত্নবান। তিনি আমাদের পরামর্শ দিয়েছেন আপনারা ১৫ দিন ঘরের বাইরে বের হবেন না। নিজের বাড়িতেই থাকুন। যদি এই ১৫ দিনের মধ্যে কোনও শরীরে অস্বাভাবিক লক্ষণ দেখা যায় তাহলে বিনা দ্বিধায় আপনারা নিকটবর্তী হাসপাতালে যোগাযোগ করুন। আমরা আপনাদের সুস্থ পরিষেবা দিতে বদ্ধপরিকর।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here