বিধায়কের উদ্যেগে করোনা যোদ্ধাদের সম্বর্ধনা, আপ্লুত সকলে

আমাদের ভারত, হাওড়া, ৪ জুলাই: করোনা মোকাবিলায় রাস্তায় নেমে সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি কোভিড হাসপাতালে গিয়ে করোনা জয়ীদের উৎসাহিত করার পর এবার করোনা যোদ্ধাদের উৎসাহিত করতে তাদের সম্বর্ধনা দিতে এগিয়ে এল উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি।

খলিশানী রুরাল ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে এবং খলিশানী আর জি পার্টির উদ্যোগে শনিবার সকালে খলিশানীতে এক অনুষ্ঠানে চিকিৎসক স্বাস্থ্যকর্মী ও পুলিশদের সম্বর্ধনা দেওয়া হয়। এদিনের এই অনুষ্ঠানে বিধায়ক ইদ্রিস আলি ছাড়াও উপস্থিত ছিলেন হাওড়া গ্রামীণ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আসিস মৌর্য, খলিশানী আর জি পার্টির সমর মান্না সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। এদিন বিধায়ক বলেন, রাজ্যের এই কঠিন পরিস্থিতির সময় যেভাবে চিকিৎসক স্বাস্থ্যকর্মী পুলিশ বন্ধুরা রাস্তায় নেমে কাজ করছেন তাতে সাধারণ মানুষ অনেকটাই মনে সাহস পেয়েছে। তিনি বলেন, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে নিজের জীবন বিপন্ন করে সাধারণ মানুষের স্বার্থে রাস্তায় নেমেছেন ঠিক সেই রকম তার নির্দেশে প্রতিটি তৃণমূল কর্মীও আজ রাস্তায় নেমে সাধারণ মানুষের পাশে থেকে করোনা যুদ্ধে শামিল হয়েছে। বিধায়ক বলেন, করোনা নিয়ে আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই, শুধু কতকগুলি স্বাস্থ্যবিধি মেনে চললে অনায়াসে করোনাকে জয় করতে পারা যায়। এদিন ইদ্রিস আলি সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পাশাপাশি মাস্ক ব্যবহার ও স্যানেটাইজার ব্যাবহারের পরামর্শ দেন। এদিন করোনা যোদ্ধাদের সম্বর্ধনা দেওয়া ছাড়াও একটি রক্তদান শিবিরে শতাধিক মানুষ স্বেচ্ছায় রক্ত দান করেন।

অন্যদিকে এদিন বিকেলে উলুবেড়িয়া পৌরসভা অতিথি নিবাসে উলুবেড়িয পূর্ব কেন্দ্র তৃণমূল কংগ্রেসের কোর কমিটির বৈঠক হয়। বৈঠকে বিধায়ক ইদ্রিস আলি ছাড়াও পূর্ব কেন্দ্রের সভাপতি বেনু কুমার সেন, উলুবেড়িয়া পৌরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অভয় দাস ছাড়াও তৃণমূলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সূত্রের খবর, এদিনের এই বৈঠকে দলের সাংগঠনিক আলোচনা ছাড়াও আগামী দিনের কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here