করোনা মুক্ত হয়েও শ্বশুর বাড়িতে থাকতে দিল না এক পুলিশ কর্মীকে, এলাকায় অবরোধ গ্রামবাসীদের

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১৯ মে: করোনা মুক্ত হয়ে এক পুলিশ কর্মী শ্বশুর বাড়িতে এসেছিলেন। তাকে শ্বশুরবাড়িতে থাকতে দেবেন জেনে রাস্তায় বেঞ্চ পেতে অবরোধ করে বিক্ষোভ দেখাল গ্রামবাসীরা। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার রামচন্দ্রপুর বাজার এলাকার গোপালনগর নহাটা সড়কে৷ প্রায় ঘন্টা খানেক অবরোধ চলে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে গোপালনগর থানার পুলিশ। পুলিশ অবরোধকারীদের আশ্বস্ত করলে অবরোধ উঠে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ওই পুলিশ কর্মী গাইঘাটা থানা এলাকার বাসিন্দা। অসুস্থ হওয়ার আগে পরিবার নিয়ে অশোকনগরে এক আত্মীয়ের বাড়িতে থাকতেন। হাওড়ার পুলিশ লাইনে কর্মরত ছিলেন ওই পুলিশ কর্মী৷ সম্প্রতি তার শরীরে করোনার সংক্রামণ হলে তার লালারস পরীক্ষা করালে করোনা পজিটিভ ধরা পড়েছিল। এরপর তাকে বারাসাত করোনা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। প্রায় ১৭ দিন চিকিৎসার পর ওই পুলিশ কর্মীর পরপর দুবার লালারস পরীক্ষা করে রিপোর্ট করোনা নেগেটিভ হয়। সোমবার রাতে হাসপাতাল থেকে ছুটি পেয়ে তিনি গোপালনগর রামচন্দ্রপুরের শ্বশুরবাড়িতে চলে আসেন। তার আসার খবর জানাজনি হতেই প্রতিবেশীরা কয়েকজন ওই বাড়িতে চড়াও হয়। এই নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে তার শ্বশুর বাড়ির আত্মীয়রা। এরপর গ্রামের কয়েকশো মানুষ রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়।

গ্রামবাসী রঞ্জন মজুমদার, মনতোষ বিশ্বাসদের দাবি, করোনা সংক্রমিত রোগী এই এলাকায় থাকতে পারবে না। পুলিশ কর্মী বলেন, আমি সুস্থ। আমার সমস্ত রিপোর্ট তাদেরকে দেখিয়েছি তবুও এই আচরণ। প্রশাসনের উচিৎ এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here