বড় ঘোষণা মোদী সরকারের! বিনামূল্যে করোনা ভ্যাক্সিন পাবেন আপামর দেশবাসী

আমাদের ভারত, ২৬ অক্টোবর: বিহারে সামনেই বিধানসভা নির্বাচন। আর সেই কারণেই কি বিহারে বিনামূল্যে করোনা টিকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে বিজেপি। বিরোধীদের এই প্রশ্নের রবিবার জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতাপ ষড়ঙ্গী। তিনি জানালেন শুধু বিহার নয় দেশের সব মানুষকে করোনা টিকা দেওয়া হবে বিনামূল্যে।

একইসঙ্গে তিনি জানান প্রতিটি দেশবাসীকে করোনার টিকা দিতে ভারত সরকারের মাথাপিছু ৫০০ টাকা খরচ হবে। বিহারের বিধানসভা নির্বাচনের আগে সেখানে ফ্রিতে করোনা ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্তের কথা ঘোষণা করেছিল বিজেপি। তা নিয়ে রাজনীতিতে সমালোচনার ঝড় ওঠে। বিরোধীরা বলেছিল ভোট পেতেই এই ধরনের প্রচার করছে পদ্ম শিবির।

কিন্তু বলাই বাহুল্য কোভিড টিকা বিনামূল্যে দেশবাসীকে পাবেন তা অনেক আগেই প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী ঘোষণা করে দিয়েছিলেন।একইসঙ্গে অর্থমন্ত্রী নির্মলা সীতারামনও আশ্বাস দিয়েছিলেন বিনামূল্যে করোনা ভ্যাক্সিন পাবেন আপামর দেশবাসী।

তামিলনাড়ু মধ্যপ্রদেশ সহ একাধিক রাজ্য বিনামূল্যে কবভিড টিকা দেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে বলেও জানা গেছে। গতকাল উড়িষ্যার বালেশ্বরের বিধানসভা উপনির্বাচনের প্রচারগিয়ে সারেঙ্গি বলেন,শুধু বিহার নয় সকল দেশবাসীকে বিনামূল্যে কোভিড টিকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here