ক্রোমা ম্যাজিক, জর্জকে হারিয়ে লিগ খেতাব প্রায় জিতে নিল পিয়ারলেস

ক্রোমা ম্যাজিক, জর্জকে হারিয়ে লিগ খেতাব প্রায় জিতে নিল পিয়ারলেস

আমাদের ভারত, কলকাতা, ২৯ সেপ্টেম্বর: ময়দানে বিস্ময়কর অঘটন না, কলকাতা লীগ পাওয়া পিয়ারলেসের সময়ের অপেক্ষা। শেষ ম্যাচে জর্জের আস্ফালনকে হেলায় উড়িয়ে জিতল পিয়ারলেস। এবারের লীগ হয়ে থাকল ক্রোমাময়। দু গোল করে লীগের শেষ ম্যাচেও লাইবেরিয়ান তারকা আবার জাত চেনালেন। দুটি গোল ৩৬ মিনিটে ও ৫১ মিনিটে। অনিল কিস্কু মারফত বল পেয়ে সহজাত দক্ষতায় ক্রোমা গোল দুটি করেন।

খেলার শুরু থেকেই চাপ তৈরি করতে থাকে পিয়ারলেস।প্রথমার্ধে ৩৬ মিনিটে অনিল কিস্কুর পাস ধরে স্বকীয় দক্ষতায় গোল করে যায় পিয়ারলেসের ক্রোমা। আর এই গোল থেকেই খানিকটা চাপে পড়ে খেলার খেই হারায় জর্জের খেলোয়াড়রা।এরপর দ্বিতীয়ার্ধে খেলায় ঝাঁজ বাড়িয়ে ৫১ মিনিটে ব্যাবধান বাড়ায় ক্রোমা।

খেলার শেষে বিজয়ী দলের কোচ জহর দাস বলেন, স্প্যানিশ কোচ ও ফুটবলাররা ময়দানে অচল। জল কাদার মাঠে নবাগত স্প্যানিশ খেলোয়াড়দের দুর্বলতা প্রকট। তাঁর মতে মুহূর্তের সেরা খেলোয়াড় ক্রোমা, কামো, ডোডোস’রা। শুধু তাই নয় ময়দানের খেপ খেলা প্লেয়াররা যে কার্যকরী তাও জানান তিনি।

বারাসাতের এই ম্যাচের শেষে অন্যান্য খেলোয়াড় ও বিজয়ী দলের কোচকে উদ্দীপনায় ভাসতে দেখা গেল। আর নিজের স্ত্রী পূজা ও মাকে আজকের ম্যাচ জেতার জন্য উৎসর্গ করেন। এছাড়া সংবাদ মাধ্যমের সামনে ক্রোমা তার প্রিয় অভিনেতা শাহরুখ খানের লিপে গান “আপ তো মেরা দিল,,,,,,,,,,কুছ কুছ হোতা হে, দু কলি গেয়ে শোনান।

কিয়াতম্বো এদিনও পিয়ারলেস ডিফেন্সে দুর্ভেদ্য ছিলেন। তিনি অবশ্য জর্জের ম্যাচের চেয়ে গুরুত্ব দিলেন রেনবো ম্যাচকে। ক্রোমা যিনি নিজেকে এদিনও কোলকাতার মেসি বলে দাবি করলেন, তাঁর মতে ভবানীপুর ম্যাচটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। অর্থাৎ মোহন বাগান ইস্টবেঙ্গল ম্যাচে জয়কে অত্যন্ত স্বাভাবিক ঘটনা মনে করছেন তাঁরা। জহর দাস একেই মনে করছেন সাফল্য। তবে পিয়ারলেস শিবির মনে করছে, তারা কার্যত চ্যাম্পিয়ন হয়ে গ্যাছেন। খেলার শেষে উৎসব তাঁরই অনুষঙ্গ। তবুও কোথাও একটু ফাঁক থেকে গেছে। তারা এদিন মাঠ থেকেই খাতায় কলমে চ্যাম্পিয়ন হয়ে ফিরতে চান। এখন প্রতীক্ষা ইস্টবেঙ্গল ম্যাচের ফলাফলের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 3 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.