লকডাউনের মধ্যে তৃণমূল জেলা সভাপতির বাড়ির সামনে সমর্থকদের ভিড়, বিতর্ক কোচবিহারে

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার, ২ আগস্ট: আজ কোচবিহার শহরে সম্পূর্ণ লকডাউন। লকডাউন সফল করতে পথে নেমেছে পুলিশ, প্রশাসন। অমান্যকারীদের দেওয়া হচ্ছে শাস্তি। কিন্তু এই লক ডাউন এর মধ্যেই অন্য ছবি কোচবিহার শহরের, নবনির্বাচিত তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি পার্থপ্রতিম রায়’কে সংবর্ধনা জানাতে তাঁর বাড়ির সামনে হাজির হল কয়েকশো তৃণমূল কর্মী। যেখানে মানা হয়নি স্বাস্থ্যবিধি এমনটাই অভিযোগ। তৃণমূল কংগ্রেস নেতার আচরণে স্বাভাবিকভাবেই বিতর্ক দেখা দিয়েছে জেলা জুড়ে। লকডাউন অমান্য করে কিভাবে এত ভিড় হলো শহরে তা নিয়ে প্রশ্ন তুলছে বিরোধীরা।

ঘটনার তীব্র নিন্দা করেছেন জেলা বিজেপি সভানেত্রী মালতি রাভা রায়। তাঁর অভিযোগ, একদিকে প্রশাসন লকডাউন অমান্য করলে সাধারণ মানুষকে কান ধরে উঠবস করাচ্ছে, লাঠিপেটা করছে তখন অন্যদিকে লকডাউন এর মধ্যেই তৃণমূল কংগ্রেসের এই কর্মসূচি নিন্দাজনক। তাঁর আরও অভিযোগ বিজেপি কর্মীরা কোনো কর্মসূচি করলে তাদের মামলা দেওয়া হচ্ছে, কিন্তু কোনও বাধা ছাড়াই সম্পূর্ণ লকডাউন এর মধ্যে তৃণমূল জেলা সভাপতি যা করলেন তা অত্যন্ত নিন্দার।

জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থপ্রতিম রায় দাবি করেছেন, এ বিষয়ে তিনি কিছুই জানতেন না। তাঁকে সংবর্ধনা দেওয়ার জন্য এত লোক আসবে তা তাঁর জানা ছিল না। ভীর দেখেই সকলকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here