জঙ্গল মহলে দুঃস্থ মানুষের পাশে সিআরপিএফ

আমাদের ভারত, ঝাড়গ্রাম, ২৫ এপ্রিল: ঝাড়খন্ড সীমান্ত এলাকার এ রাজ্যের জঙ্গলমহলে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে সিআরপিএফ বাহিনী। প্রত্যন্ত এলাকার দুঃস্থ মানুষদের ত্রাণ বিলির পাশাপাশি করোনা প্রতিরোধে বিভিন্ন সামগ্রী দিয়ে সাহায্য করছে বাহিনী। শনিবার ১৬৫ নম্বর ব্যাটালিয়নের উদ্যোগে কেন্দ্রীয় বাহিনীর সামাজিক কার্যক্রমে আমলাশোল ও কাঁকড়াঝোর এলাকার মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করা হয়েছে।

এদিন কাঁকড়াঝোর, সাতবাঁকি, আমলাশোল ঠাকুরথান ও মণ্ডিপাড়া গ্রামের আড়াইশো গ্রামবাসীর মধ্যে খাদ্য সামগ্রী, স্যানিটাইজার, সাবান, মাস্ক গ্লাভস, ফিনাইল বিতরণ করেন সিআরপিএফ জওয়ানরা। এলাকার বাসিন্দাদের করোনা বিষয়ে সচেতন করেন বাহিনীর আধিকারিক বিনোদ কুমার মোহরিল গোবর্ধন শেঠি  ও  পবন কুমার।

অন্যদিকে, জি/১৬৯ ব্যাটেলিয়ানের উদ্যোগে বারিকুল থানা এলাকার অরলো, পুতুলডাঙ্গা, পাতাজবা ও ফুলঝোর এবং গুড়পানা এলাকার লতাঝর্ণা, গুড়পানা ও কাঁটাগোড়া গ্রামের বাসিন্দাদের স্যানিটাইজার, গ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়েছে। গ্রামগুলিতে সোডিয়াম হাইড্রোক্লোরাইড স্প্রে করার পর সামাজিক দূরত্ব বজায় রাখা সহ করোনা প্রতিরোধে গ্রামবাসীদের সচেতন করেন বাহিনীর কমান্ডার বি এ কে চৌরাসিয়া।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here