নির্ভীক কালচারাল ফোরামের আগমনী সাংস্কৃতিক সন্ধ্যা

জে মাহাতো, আমাদের ভারত, মেদিনীপুর, ১৮ অক্টোবর: মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উপহার দিল নির্ভীক কালচারাল ফোরাম।মেদিনীপুর শহরের অন্যতম সাংস্কৃতিক ও সমাজসেবী সংগঠন নির্ভীক কালচারাল ফোরামের উদ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হল রবীন্দ্র নিলয় প্রেক্ষাগৃহে। শনিবার সন্ধ্যায় আয়োজিত এই অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানান নির্ভীক কালচারাল ফোরামের কর্ণাধার অরিজিৎ সিনহা।

এদিনের অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে কৃতী ২২ জন ব্যক্তিত্বকে সম্মাননা জ্ঞাপন করা হয়। এদিন আবৃত্তি, নৃত্য, সঙ্গীত সহ নানা সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। ধুনুচি নৃত্য, দুর্গা সাজো ইভেন্টের প্রতিযোগিতা হয়। এদিনের প্রতিযোগিতা ও আগের বেশ কয়েক প্রতিযোগিতায় সফল ৫৭ জন সফল প্রতিযোগীদের পুরস্কৃত করা হয়। পাশাপাশি ছদিন ‘জানালা খোলা” মিউজিক অ‍্যালবামটির পোষ্টার রিলিজ হয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিকেট কোচ ও অভিনেতা সুশীল শিকারিয়া, শিক্ষক সুব্রত মহাপাত্র, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিশ্বজিৎ সিনহা, লক্ষ্মণচন্দ্র ওঝা, জয়ন্ত মন্ডল, শালবনী পঞ্চায়েত সমিতির সদস্য সন্দীপ সিংহ, সঙ্গীত শিল্পী সুমন্ত সাহা, সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, মণিকাঞ্চন রায় সহ অন্যান্যরা। অরিজিৎ সিনহা ছাড়াও ফোরামের পক্ষে উপস্থিত ছিলেন আয়োসী কর, শ‍্যামলী দে, রিমা কর, দেবযানী কর, স্নিগ্ধা গোস্বামী, শৌভিক দে সহ অন্যান্যরা।

উল্লেখ্য, ২০১২ সাল থেকে সংস্কৃতিচর্চা, সমাজসেবার পাশাপাশি সমাজের বিভিন্ন ক্ষেত্রের কৃতীদের সম্মানিত করে চলেছে নির্ভীক কালচারাল ফোরাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here