ভগবানপুরে তৃণমূলের দাপুটে নেতার বিরুদ্ধে কাটমানির পোস্টার

ভগবানপুরে তৃণমূলের দাপুটে নেতার বিরুদ্ধে কাটমানির পোস্টার

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৪ আগস্ট: পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতির নামে কাটমানির পোস্টার ঘিরে এবার চাঞ্চল্য ছড়ালো পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুরে। ভগবানপুর ১ পঞ্চায়েত সমিতির বর্তমান সদস্য তথা পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি হারুন রশিদ ওরফে বাবুলালের নামে কাটমানি ফেরতের এই পোস্টার পড়ে ভগবানপুর থানার লালপুর, গান্ধীরোড সংলগ্ন এলাকার একাধিক জায়গায়। যেখানে কাটমানির টাকা ফেরৎ চাওয়া হয়েছে।

চাকরি পাইয়ে দেওয়ার নাম করে এবং সরকারি প্রকল্পে বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে নেওয়া টাকা ফেরত চাওয়া হয়েছে পোস্টারে। তবে পোস্টার কে বা কারা দিয়েছে তার উল্লেখ নেই। বিষয়টি জানতে আমরা ফোন করেছিলাম হারুন রশিদের সঙ্গে। তিনি বলেন, অভিযোগ কে করছে? কেউ যদি টাকা পাবে সে তো টাকা চাইবেই। সে তো অভিযোগ করবে। সে চাইছেনা কেন? পোস্টারে নাম দেওয়ার সাহস নেই কেন? পাল্টা প্রশ্ন তোলেন তিনি। এগুলো করে আমার সম্মান বাড়ানোর পরিকল্পনা করেছে কেউ। মজার ছলে বলেন তিনি।

তবে, কাটমানি ফেরতের পোস্টার বেশী সময় দেখতে পাওয়া যায়নি। হারুন রশিদ ওরফে বাবুলালের অনুগামীরা সেই সব পোস্টার দ্রুত ছিঁড়ে দেয়। ভগবানপুর এলাকায় তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতার নামে এহেন পোস্টারে রীতিমত শোরগোল পড়ে গেছে ভগবানপুরের রাজনৈতিক মহলে। তবে, বিষয়টিকে মোটেই গুরুত্ব দিতে রাজী নন বাবুলাল। ভিত্তিহীন অভিযোগ বলে পুরো বিষয়টা হেসে উড়িয়ে দিয়েছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =