দৈনিক রাশিফল : ০১/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–জমি ক্রয় করে বাড়ী বানাতে মনস্থির করতে পারেন। দাম্পত্য জীবন সুখের, মধু চন্দ্রিমা করতে গিয়ে লক ডাউনে আটকে থাকতে পারেন। চাকুরীতে কর্মস্থলে সামান্য ঝামেলা হতে পারে উর্দ্ধতন কর্তিপক্ষের হস্তক্ষেপে তা মিটে যাবে।
বৃষ :–পরিবহন ব্যবসার জন্য নতুন করে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে পারেন। জমি বাড়ি সংক্রান্ত আইনি সমস্যা মিটে যেতে পারে। ভাই বা বোনের জন্য পাত্র বা পাত্রীর নির্বাচনের দায়িত্ব আপনার উপরেই বর্তাতে পারে। কর্মক্ষেত্রে লকডাউন এর ফলে আর্থিক দিকে সমস্যা থাকবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার মানসিকতায় বিঘ্ন ঘটবে।
মিথুন :–রাজনৈতিক গোষ্ঠী কোন্দলের চাপে পড়তে পারেন। কুট কৌশলে গুপ্ত শত্রুকে পরাস্ত করতে পারেন। কর্মক্ষেত্রে উৎকোচ গ্রহণ করবেন না, ফেঁসে যেতে পারেন, চাকরিতে বরখাস্ত হতে পারেন সাবধান হওয়া বাঞ্ছনীয়। ছাত্র-ছাত্রীদের একটু মনোযোগী হয়ে পড়াশোনা করা দরকার।
কর্কট :–বাইরের রাজ্যে কাজের সন্ধানে গিয়ে বিপদে পড়তে পারেন, কারো কাছে বিশেষ করে অজানা লোকের কাছে কোন খাবার ও থাকার সুযোগ নাও পেতে পারেন। সমাজ কল্যাণমূলক কাজে ছাত্র ছাত্রীদের উৎসাহ সমাজকে পথ দেখাবে।
সিংহ :–বহুদিনের পুরনো বন্ধুর অসুস্থতার সংবাদ পেয়ে মানসিকভাবে ভেঙে পড়তে পারেন। বন্ধু ও পাড়া-প্রতিবেশীর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন। কর্ম ক্ষেত্রে আর্থিক দিক ও অন্যান্য দিক শুভ। ঠিকাদারি ব্যবসার সূত্রে দ্রুত আর্থিক উন্নতি লাভ করবেন।
কন্যা :–দূরকে আপন করতে পারার মত ক্ষমতা আপনার মধ্যে থাকার জন্য সকলের ভালোবাসা আদায় করে নিতে পারবেন। মনটাও খুব খুশীখুশী ভাব থাকবে। ব্যবসায়ীদের আর্থিক দিকে চাপ থাকবে। চাকুরীজীবি যারা তাদের আর্থিক দিকে উন্নতি হবে। কর্মক্ষেত্রে কাজের ও ভীষণভাবে চাপ থাকবে।

বি দ্রঃ- লকডাউনে বাড়িতে থাকুন, বাইরে গিয়ে নিজের বিপদ ডেকে আনবেন না।

তুলা :–না জেনে বুঝে পরিচিত জনের সংগে মজা করতে গেলে তিনি মানসিক আঘাত পেতে পারেন। ব্যবসায় উন্নতির জন্য পূজা অর্চনা যাগযজ্ঞ করতে পারেন। ডাক্তার ও নার্স যারা তারা নিজেদের জীবনের একটা বড় চ্যালেঞ্জ হিসেবে কাজটাকে নিতে পারেন। পড়াশুনাতে ঢিলা দিলে ভবিষ্যতে রেজাল্ট ভালো হবে না।
বৃশ্চিক :–দাম্পত্য কলহ না হলেও মান অভিমানের পালা একটা চলবেই। সন্তান লাভ হতে পারে পরিবারে আনন্দ ও অনুস্ঠান সকলের মন খুশী করবে। শিক্ষার্থীদের একটু মনোযোগের সঙ্গে লেখা পড়া করলে ভবিষ্যতে ভালো রেজাল্ট হবে। আর্থিক দিক ভালো।
ধনু :–অনেক কথা বলার থাকলেও যাকে বলবেন তিনি আপনাকে উপেক্ষা করতে পারে। সংসারে আপনার কথার ভুল ব্যাখ্যা হতে পারে। কম কথা বলাই শ্রেয়।নাট্য নৃত্য কলা কেন্দ্রিক শিক্ষায় যারা যুক্ত তাদের স্বাধীন রোজগারের পথ সামনে খুলে যাবে ধৈর্য ধরলে আর্থিক ও মানসিক শান্তি লাভ ঘটবে। অহেতুক আনন্দের ছলে বা প্রতিহিংসায় কাউকে অপমান বা অপদস্থ করবেন না তাহলে এর কুফল পেতেই হবে।
মকর :–পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে আপসের পথে গিয়ে ঝামেলা মেটান একটু কম পেলে খুব ক্ষতি হবে না বরং নিজে সকলের কাছে মাথা উঁচু করে চলতে পারবেন, নচেৎ আদালতে গেলে মীমাংসা হবে ঠিকই, তাতে সময় নষ্ট, সন্মান ও প্রতিপত্তি থাকবে না। সব দিক ভেবে সিদ্ধান্ত নেবেন। ব্যবসায়িক দিকে লাভ জনক নতুন ব্যবসা শুরু করতে পারেন। ছাত্র-ছাত্রীদের পক্ষে শিক্ষায় উন্নতি।
কুম্ভ :–সন্তানের সামনে ধুমপান করবেন না, ক্ষতি হতে পারে সাবধান। ধূমপান বা মদ্য পান ক্যন্সার কে আমন্ত্রণ করতে পারে যা পরিবারে আর্থিক দুর্গতির কারণ হবে। লকডাউন এ ঘরে বসে সন্তানের সঙ্গে লুডু দাবা ক্যারাম খেলে সন্তানদেরকে সময় দিতে পারেন। ব্যবসায়িক উন্নতি ঘটবে, ধৈর্য ধরে কিছুদিন লকডাউন এর নিয়ম কানুন মেনে চলতে হবে। ছাত্র-ছাত্রীদের পড়াশুনো মোটামুটি ভালো হবে বলা যায়।
মীন :–শিক্ষিত যুবকেরা খুব দক্ষতার সাথে প্রাইভেট টিউশনি করে নিজের পজিশন তৈরি করে দৃষ্টান্ত স্থাপন করে দেখিয়ে দিতে সক্ষম হবেন। লকডাউন এ আর্থিক ক্ষতি হতে পারে। শেয়ার বাজারে কিছু শেয়ার কিনতে পারেন ভবিষ্যতে আয় বৃদ্ধি পাবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার পক্ষে শুভ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here