দৈনিক রাশিফল : ০১/১২/২০১৯

মেষ :– পরকীয়াতে যারা মজেছেন তারা সমাজের চোখে ছোট হবেন ডিভোর্স করে সোনার সংসার ছারখার হবে। কর্মে উন্নতি ঘটবে আর্থিক দিকে আয় বৃদ্ধি হওয়াতে মানসিক ও পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে। বেসরকারি ক্ষেত্রে চাকুরী হতে পারে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনা একটু ঢিলা হলে হাতের মুঠোর সুযোগ হাতছাড়া হতে পারে।
বৃষ :– নিজে দায়িত্ব নিয়ে পরোপকার করে প্রশংসার অধিকারী হবেন, সামাজিক উন্নতি ও উন্নয়ন মূলক কাজে নিজে করে অন্যকে উৎসাহিত করবেন। ব্যবসায়িক সাফল্য আসবে। শিক্ষা ক্ষেত্রে চিকিৎসা বিজ্ঞানে পড়াশুনা করতে বিদেশ যাত্রা করতে পারেন।
মিথুন :– ধন সম্পদ বৃদ্ধির জন্য নানা পূজা অর্চনা করতে পারেন। বিদেশে কর্মরত সন্তান গৃহে ফিরতে পারে, পরিবারে একটা আনন্দের ঢেউ বয়ে যাবে। কর্ম ক্ষেত্র শুভ, বেকার দের চাকুরী পাওয়ার সম্ভাবনা বেশী। ব্যবসায়িক সাফল্য নিশ্চিত, ব্যাংক ঋণ পাবেন।
কর্কট :– নরম মনের মানুষ ভালোবাসার অভিনয় দেখে ভুল করে ঠকতে পারেন। ভালো করে যাচাই করে প্রেমিকের বাড়ির খোঁজ খবর নিন। আমদানী বানিজ্যে পেঁয়াজ ও অন্যান্য কন্দ জাতীয় জিনিস এনে ব্যবসায় করলে সাফল্য পাবেন। ছাত্রছাত্রীরা স্নাতকোত্তর ক্ষেত্রে যারা আছেন বা চাকুরীর পরীক্ষায় বসছেন তাদের পরীক্ষা ভালো হবে।
সিংহ :– নিজ দায়িত্ত্ব নিয়ে কাজ করার জন্য সকলের কাছে খুবই সুনাম ও যশ বৃদ্ধি পাবে। রাজ্যের বাইরে কাজের সুযোগ পাবেন, বৃহৎ বাণিজ্য সংস্থায় বা কোম্পানিতে কাজের সুযোগ আছে। ঘনিষ্ঠ কারো দ্বারা কর্মক্ষেত্রে প্রবেশের সুযোগ আসবে। ব্যবসায়িক দিকে নানা চাপ আপনাকে ব্যতিব্যস্ত করে তুলবে আর্থিক চাপ ও থাকবে।
কন্যা :– নিজের মনে কষ্ট পুষে রাখবেন না। সকলের সাথে সুখ দুঃখ ভাগ করে সংসারে চলুন মন শরীর দুইই ভালো থাকবে। ব্যবসায় একটু চাপ থাকলেও তা কাটিয়ে শত্রুকে ঘায়েল করতে সক্ষম হবেন। জয়েন্ট এন্ট্রান্স যারা দেবেন তারা একটু মনোযোগী হলে সরকারী কলেজে পড়ার সুযোগ পাবেন।
তুলা :– চাকুরীতে যোগদান করতে বিদেশে চাকুরীর উদ্দেশে যাত্রা করতে পারেন। রাজ নৈতিক ক্ষমতার লড়াইয়ে নিজ দলের মধ্যে উচ্চ পদ পেতে পারেন। শিক্ষার দিক শুভ। ব্যবসায়িক দিক ও আর্থিক দিক যথেস্ঠ সাফল্য পাবেন। চাকুরীর ট্রেনিং যারা নিচ্ছেন তারা চাকুরীর পরীক্ষায় বসে ভালো রেজাল্ট করতে পারেন।
বৃশ্চিক :– সম্পত্তির দাবিদার অনেক, নিজেকে শান্ত রেখে পারিবারিক আলোচনা চালিয়ে যান দেখবেন সুফল মিলবে। গাড়ী ক্রয় করতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে একটু মনোযোগী হতে হবে। আর্থিক সংকট কেটে যাবে।
ধনু :– সন্তানের শিক্ষার দিকে বিশেষ নজর দিন, কুসংস্কারই সন্তানের ক্ষতির কারন। ভালো মন্দ সকলের সাথে মিশতে দিন। ব্যবসায়ে নতুন চিন্তা ভাবনা ও প্রযুক্তি প্রয়োগ করে আর্থিকদিক একটা মাত্রায় পৌঁছাতে পারবেন।
মকর :– বেসরকারি ক্ষেত্রে চাকুরী হতে পারে। এক কোম্পানির চাকুরী ছেড়ে আর্থিক উন্নতির জন্য অন্য কোম্পানি তে যোগদান ভবিষৎ এ মত পরিবর্তন করতে হতে পারে। ব্যবসায় আর্থিক লাভ মোটামোটি হবে, পান ফুলের রপ্তানী বানিজ্য খুব উন্নতি করবে সরকারী সহায়তা মিলবে। ছাত্র-ছাত্রীরা আর ও একটু মনোযোগী হও পরীক্ষার ফল ভালো হবে।
কুম্ভ :– বন্ধুর পরামর্শে নতুন ব্যবসা খুলে জীবনের একটা সঠিক সিদ্ধান্ত নেওয়া হবে। আর্থিক দিক শুভ। সকলের সাথে মিত্রতা রাখুন, বন্ধুর সংখ্যা বাড়ান। শিক্ষায় নতুন রোজগারের পথ দেখাবে চির চরিত প্রথায়যারা পড়াশুনো করেছেন তাদের হঠাৎ চাকুরী হতে পারে।
মীন :– প্রেম জীবনের মোড় ঘোরাবে, ব্যবসায় উৎসাহ বাড়বে। চাকুরী জীবিদের আর্থিক উন্নতি ঘটবে। বিদেশী বিশ্ব বিদ্যালয়ে যারা পড়তে গেছেন তাদের স্টাইপেন্ড বৃদ্ধি পাবে। জীবন যুদ্ধে লড়াই করে বেঁচে থেকে দেখিয়ে দিতে হয় হটকারী সিদ্ধান্ত নিয়ে জীবন যুদ্ধে হারতে নেই।
–শ্রী সঞ্জয়, ফোন:9932232291

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here