দৈনিক রাশিফল : ০২/০১/২০২০

মেষ :– চাকরি পাইয়ে দেওয়ার নামে যে আপনার কাছ থেকে টাকা নিয়েছে সেই এখন উল্টে চোখ রাঙাবে আপনাকে টাকা চাইলেই, এই হতাশায় হঠকারী সিদ্ধান্ত নেবেন না নিজেকে শান্ত রাখুন। শেয়ার মার্কেটে এখনি টাকা ঢালবেন না অর্থলগ্নির আগে বাজার যাচাই করুন। ছাত্রছাত্রীরা যে কোন প্রযুক্তি নিয়ে পড়াশোনা সিদ্ধান্ত নিলে ভালো হবে।
বৃষ :– পরিবারের সব সিদ্ধান্ত একা নিতে না যাওয়াই ভালো সকল সদস্যের সঙ্গে আলাপ আলোচনা করুন। ব্যবসায়ী নতুন কর্মচারী ও প্রযুক্তি ব্যবহার করুন লাভবান হবেন। আংশিক সময়ের বা পার্শ্ব শিক্ষক হিসেবে চাকুরী পেতে পারেন।
মিথুন :– অনেক চিন্তা ভাবনা করে ভুল সিদ্ধান্ত নিয়ে নিজের হাত কামড়াবেন। স্ত্রীর নামাঙ্কিত ব্যবসা শুরু করতে পারেন, লক্ষী লাভ সম্ভব হবে। কর্মক্ষেত্রে শত্রু বৃদ্ধি হতে পারে কারো সাথে বচসায় জড়াবেন না। কোন কাজ ছোট নয় যেটা হাতের কাছে পাবেন সেটাই শুরু করুন কাজের অভিজ্ঞতা বাড়িয়ে তুলুন।
কর্কট :– ধীরে ধীরে হলেও কর্ম ক্ষেত্রে নিজের জায়গা তৈরি করতে সক্ষম হবেন। ছোট নার্সারি করেও ফুল ফলের গাছ পালা নিয়ে ব্যবসা শুরু করতে পারেন। কর্ম ক্ষেত্রে নানা সমস্যা আসলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আপনার কথা সকলে নাও বুঝতে পারে বিতর্কে যাবেন না। গৃহ শিক্ষকতায় সুনাম অর্জন হবে।
সিংহ :– দুষ্ট লোকের মিষ্টি কথায় ভুলে অর্থ ঋণ দেবেন না, ডকুমেন্ট থাকলেও ভবিষ্যতে সেই ঋণ ফেরত পাওয়ার আশা খুব কম। কন্যার বিবাহের জন্য পাত্র পক্ষকে ভালো করে যাচাই করে নিন। দীর্ঘদিন প্রেম করছেন কিন্তু এখন বিবাহের কথাতেই পিছিয়ে যেতে পারে তাই প্রেমের পরিণতি বিবাহ নাও হতে পারে। আংশিক সময়ের চাকুরী পেতে পারেন।
কন্যা :– পারস্পারিক সন্দেহ দূর করুন তাতে দুজনেরই মানসিক শ্রীবৃদ্ধি ঘটবে। রাজনৈতিক কারণে মিথ্যে মামলায় আপনাকে ফাঁসতে হতে পারে সাবধান হবেন। অহেতুক কোন ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কোন সহযাত্রীর কাছ থেকে তরল পানীয় জাতীয় বা কোন খাদ্য খাবার খাবেন না, অর্থ ও সঙ্গের জিনিসপত্র খোয়াতে হতে পারে।
তুলা :– রাগের বশে কাউকে কুকথা না বলাই ভালো তাহলে ভবিষ্যতে আপনাকে অনুশোচনা করতে হবে। যে কোন বিষাক্ত পদার্থ সে ইঁদুর মারা বিষ বা গাছে স্প্রে করার যে কোনো ওষুধ সাবধানে দূরে সরিয়ে রাখুন বিপদ ঘটে যেতে পারে। ধাতু পদার্থের ব্যবসার সঙ্গে যারা যুক্ত তাদের আর্থিক দিক শুভ। চাকুরীর জন্য ভিন রাজ্যে যেতে হতে পারে।
বৃশ্চিক :– হঠাৎ করে শত্রু গিরগিটির মতো রং পাল্টিয়ে আপনার ঘনিষ্ঠ বন্ধু সাজার চেষ্টা করতে পারে, সকল ব্যাপারে সতর্ক দৃষ্টিপাত করুন। আপনার কোনো গরিব আত্মীয়ের কন্যার বিবাহে আপনি দান হিসাবে অর্থ প্রদান করতে পারেন। চাকরির পাইয়ে দেবার লোভ দেখিয়ে আপনার কাছে টাকা হাতাবার চেষ্টা করতে পারে। কম্পিউটারের কাজ জানা ছাত্র-ছাত্রীরা বাণিজ্যিক সংস্থায় চাকরি পেতে পারেন।
ধনু :– বেতনভুক কর্মচারী হিসেবে কোন আত্মীয়ের কাছে কাজ করা আপনার পক্ষে সম্মানজনক নয়, অর্থনৈতিক চাপ আপনাকে ইচ্ছার বিরুদ্ধে অনেক কিছু করতে বাধ্য করেছে। এল আই সি বা পোস্ট অফিস এর এজেন্ট হিসেবে ভালো কাজ করে আর্থিক উন্নতি ঘটাতে পারবেন এবং ভালো কাজের জন্য পুরস্কার লাভ করবেন।
মকর :– নিজের আর্থিক দিক টানাটানির মধ্যে চললেও অন্যের অর্থ কষ্ট আপনি দেখতে পারবেন না, সেজন্য আপনি মানসিক কষ্ট পাবেন। যারা রসায়ন নিয়ে পড়াশোনা করেছেন তারা আইওসি-র মত বৃহৎ সরকারি কোম্পানিতে চাকরি পেতে পারেন। একটু মনোযোগ দিয়ে চোখ বুলিয়ে গেলেই পরীক্ষা ভালো হবে।
কুম্ভ :– সমাজ কল্যাণমূলক কাজে নিজেকে জড়িয়ে অনেকের চোখের মনি হতে পারবেন। রাজনীতিবিদ হিসেবেও আপনি নিজেকে প্রতিপক্ষের বিরুদ্ধে জায়গা তৈরি করে নিতে পারবেন। কাঠেরগোলা বা টিমবার ব্যবসা যাদের আছে তারা আর্থিক দিক থেকে প্রভূত লাভবান হবেন।
মীন :– পুরাতন কোন রোগ পীড়ায় কষ্ট পেতে পারেন, হাঁপানি ব্রংকাইটিস থেকে সাবধান হবেন। আম জাম কাঁঠাল লিচু প্রভৃতি ফলের বাগান লিজ হিসেবে নিতে পারেন আর্থিক দিকে উন্নতি ঘটবে। ডেকরেটিং এর ব্যবসায়ে যে ধরনের বাঁশ কাঠ লাগে তা বিভিন্ন রাজ্য থেকে বা বিদেশ থেকে আমদানি করতে পারেন, চাকরিজীবীদের বেতন বৈষম্য সমস্যা থাকতে পারে।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here