দৈনিক রাশিফল : ০২/০৩/২০২০

6

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–মাদক দ্রব্য পান বর্জন করুন নচেৎ শারীরিক দিকে খুব কঠিন কোন পীড়ায় কষ্ট পেতে পারেন। সন্তানের সঙ্গে বনিবনা নাও হতে পারে সন্তান দূরে কোথাও নিজের ঘর ছেড়ে চলে যেতে পারে মানসিক কষ্ট পেতে পারেন। হঠকারী কোন সিদ্ধান্ত থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্র মোটামুটি শুভ বলা যায়।
বৃষ :–জমি বাড়ি পৈত্রিক সম্পত্তি প্রভৃতি ভাই বোনের মধ্যে সুষ্ঠু ভাগাভাগি করে সুসম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন। ব্যবসায়ী লোন এর জন্য সরকারি বা বেসরকারি ব্যাংকের সঙ্গে যোগাযোগ করতে পারেন, মুদ্রা লোন গ্রহণ করতে পারেন। শিক্ষার মান উন্নতির জন্য বিদেশি শিক্ষা কেন্দ্রের সহায়তা লাভ করতে পারেন। স্কলারশিপের জন্য চেষ্টা সফল হতে পারে।
মিথুন :–অহেতুক তর্ক বিতর্কে না গিয়ে মাথা ঠান্ডা রেখে কথাবার্তা বলুন।
সৃষ্টিশীল কাজে আপনার পারদর্শিতা সকলকে মুগ্ধ করে দেবে। ব্যয় সংকোচ করার চেষ্টা করুন, দুহাতের খরচ এর ফলে সঞ্চয় প্রকল্প ব্যাহত হতে পারে। উচ্চ শিক্ষা খাতে ব্যয় বৃদ্ধি পেতে পারে।
কর্কট :–নিকট কোন আত্মীয়ের সঙ্গে বা বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি হওয়ার সম্ভাবনা প্রবল। জাতিকারা বিবাহ বার্ষিকীতে স্বর্ণলংকার উপহার হিসেবে পেতে পারেন, পরিবারের ঘনিষ্ঠ বন্ধুদের ডেকে ছোট খাটো উৎসব করতে পারেন। সন্তানের শিক্ষার দিকে লক্ষ্য নজর রাখুন।
সিংহ :–ধৈর্য ধরে অন্যের কথা শুনে তারপরে সিদ্ধান্ত নিন, হঠকারী সিদ্ধান্ত নেবেন না। খুব গোপনে রাজনৈতিক দল পরিবর্তনের সিদ্ধান্ত মনে মনে পোষণ করতে পারেন। ব্যবসায়িক উন্নতির কারণে দূরে কোথাও যেতে পারেন আর্থিক ক্ষেত্রে শুভ। বহুজাতিক কোম্পানিতে চাকুরী পেতে পারেন।
কন্যা :– জলীয় বা তরল পদার্থের ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন লাভবান হবেন। সহকর্মীদের কলকাঠি নাড়া বন্ধ করতে নিজের কর্মদক্ষতাকে অগ্রাধিকার দিন। দাম্পত্য কলহ পাড়া প্রতিবেশীর জন্য সৃষ্টি হতে পারে অন্যের কথায় কান দেবেন না। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
তুলা :–স্ত্রীর প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রাখুন, ঘনিষ্ঠ কোন আত্মিয়ের প্ররোচনায় বা কান ভাঙ্গানো কথাবার্তায় দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে, সাবধান হওয়া বাঞ্ছনীয়। ব্যবসায়ীর লগ্নে একটু ভেবেচিন্তে করলে ভালো হবে। মাধ্যমিক রেজাল্ট নিয়ে আলোচনায় মানসিক চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে।
বৃশ্চিক :–অনেকখানি এগিয়ে যাওয়া বিবাহের কথাবার্তা হঠাৎ মাঝপথে ভেঙে যেতে পারে, মানসিক কষ্ট ও নিজেকে অপমানিত বোধ করতে পারেন। আম জাম পেয়ারা লিচু বাগান যারা লিজ নিয়েছেন তারা পাকা ফলের এই সময়ে বাগান বিক্রয় করতে পারেন, আর্থিক দিকে লাভবান হবেন।
ধনু :–পৈত্রিক সম্পত্তি সংস্কার নিয়ে বিরোধ চরমে উঠতে পারে এমনকি মামলা মোকদ্দমা হতে পারে। খেলাধুলার সুবাদে নামী সংস্থায় কর্ম বিনিয়োগ হতে পারে। লাগাতার অনিয়ম করার ফলে শারীরিক বিপর্যয় দেখা দিতে পারে। মাধ্যমিক ছাত্র ছাত্রীরা রেজাল্ট নিয়ে মানসিক দুশ্চিন্তা করবেন না।
মকর। :–জীবনের নানা ক্ষেত্রে ওঠাপড়া থাকবেই হতাশ হবেন না লড়াইয়ের জন্য প্রস্তুত হন। আর্থসামাজিক ক্ষেত্রে আপনারও পুরো পরিবারের উপরে আর্থিক চাপ আসতেই পারে, হাল শক্ত করে ধরতে সক্ষম হবেন। চল্লিশোর্ধ বয়স যাদের তারা দুশ্চিন্তা থেকে নিজেকে মুক্ত রাখুন হাই ব্লাড প্রেসার ও সুগার থেকে মুক্তি পাবেন।
কুম্ভ :–ডিভোর্সের কেস করে সমস্যা মেটাতে গিয়ে আর্থিক দেনায় পড়তে পারেন ভুল পরামর্শে বহু অর্থ অপচয় ও নষ্ট হতে পারে। পরোপকারের জন্য সকলের কাছে সম্মান ও ভালোবাসা পেতে পারেন। দীর্ঘ দিনের প্রেম ভালোবাসা বিবাহে পরিণতি লাভ করতে পারে।
মীন :–নিরপেক্ষ কাজের জন্য গুপ্ত শত্রুর আক্রোশ আরো বেড়ে যেতে পারে। ঘি মাখন দধি র ব্যবসায় লাভবান হবেন এই ব্যবসায়ী আপনি আরো বেশি বড় লগ্নি করতে পারেন বাইরের রাজ্যে পড়াশোনা করার জন্য প্রযুক্তি বিদ্যাকেই আপনি বেশি গ্রহণযোগ্য বলে মনে করবেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here