দৈনিক রাশিফল : ০২/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–পরিবারের সদস্যদের সাথে মনোমালিন্য ঘটতে পারে, দাম্পত্য কলহ এড়ায়ে চলুন। শিশুর মনের বিকাশের দিকে লক্ষ্য নজর রাখুন। আর্থিক দিক তেমন শুভ নয়। ব্যবসায়িকদের সোনার ব্যবসায় যারা যুক্ত বা গহনা শিল্পী হিসাবে যুক্ত তাদের আর্থিক উত্তরণ ঘটবে।
বৃষ :–পত্র পত্রিকার সাংবাদিক লেখকদের সুনাম যশ ও আর্থিক উন্নতি হবে। চাকুরিজীবি দের দামী প্রসাধন ক্রয় করতে বহু অর্থ ব্যয় হবে। যানবাহন চালানোর ব্যাপারে সাবধান হওয়া জরুরী।ছাত্রছাত্রীদের ক্লাসে উঠার পরীক্ষা হবেনা সেজন্য আত্মতুষ্টিতে ভুগবেন না। মন দিয়ে পড়াশুনা করে যান।
মিথুন :–হটকারী সিদ্ধান্ত নিয়ে নিজের বিপদ বাড়াবেন না। বিতর্কিত বিষয় থেকে দূরে থাকুন, কষ্টের ভিতর দিয়ে প্রবল প্রতিকূলতার মাঝে নিজেকে প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। সরকারী চাকুরীর নিয়োগ পেতে পারেন। বিশেষ করে নার্স এবং ডাক্তারের চাকরিতে।
কর্কট :–ব্যবসা বাণিজ্যে নতুন হাতে খড়ি যারা দেবেন বিশেষ করে ম্যানেজমেন্ট পাস করা যারা তারা আগে বাবার ব্যবসায় বসে অভিজ্ঞতা করুন, পুঁথিগত বিদ্যা ও বাস্তব অভিজ্ঞতার মেল বন্ধন ঘটাতে পারবেন। ছাত্রছাত্রীদের যারা উচ্চ মাধ্যমিকের পরীক্ষায় বসছেন তারা দুশ্চিন্তা করবেন না বাকি দুটি পরীক্ষা সঠিক সময় দিতে পারবেন।
সিংহ :– মানুষের উপকার করার মানসিকতা থাকলেও পারিপার্শ্বিক অবস্থার জন্য সকল কাজে বাধা প্রাপ্ত হবেন। গৃহে রামনবমীর উৎসব আনন্দের পরিবেশ সৃষ্টি হবে। পরিবারের সকলে আনন্দে খুশিতে দিন কাটবে।
কন্যা :–ব্যবসায়ীদের পক্ষে আর্থিক উন্নতি ঘটবে, হার্ডওয়ারের ব্যবসায় যুক্ত ব্যবসায়ীদের আর্থিক দিক তেমন শুভ নয়। নার্সিং হোমের ব্যবসায়ীদের ঝামেলার সম্মুখীন হতে হবে আইনি সমস্যাও থাকবে। ছাত্রছাত্রীদের পড়াশোনা ভালো হবে, মানসিক চঞ্চলতা একটু কমাতে হবে।

তুলা :–গৃহ শিক্ষক হিসাবে ছাত্রের সম্মানিক দক্ষিণা যা আপনার প্রাপ্য আপনি পাবেন। শিক্ষক হিসাবে পঠন পাঠনের ধারায় করোণা ভাইরাসের সাংঘাতিক ভয়াবহতা জের বোঝানোর জন্য বহু মানুষের বাহবা পাবেন। ছাত্রছাত্রীর সংখ্যা বৃদ্ধি পাবে।
বৃশ্চিক :–লৌহ ব্যবসায়ীদের আর্থিক উন্নতি ভীষন ভাবে বাড়বে, নির্মাণ শিল্পে রঙ ব্যবসায়ীদের ব্যবসায় আর্থিক উন্নতি ঘটবে মানসিক প্রশান্তি বৃদ্ধি পাবে। চাকুরীজীবি দের প্রমোসন ও আর্থিক উন্নতি ঘটবে। করোনা ভাইরাস এর জেরে লকডাউন এ ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে ক্ষতি পূরণের চেষ্টা করতে পারে।
ধনু :–অন্যকে সাহায্য করার জন্য সুনাম পাবেন। দীন দুঃখীদের অন্নের ব্যবস্থা করে তাদের আর্থিক সুরাহা করতে সক্ষম হবেন ।ব্যবসায়ীদের কসমেটিক্স কারবার একটু লোকসানের চলবে। সাংবাদিক লেখক দের লেখা সামাজিক ক্ষেত্রে বেশ সমালোচনা পাবে।
মকর :–চাকুরী জীবি দের দূরে বদলী হতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক চাপ থাকবে। লকডাউনেো নিজে সাবধান থেকে অন্যকেও সাবধান করুন বাড়িতে থাকার চেষ্টা করুন, কিশোর সন্তানকে অহেতুক বাইরে বের হতে দেবেন না। ছাত্রছাত্রীদের ঘরে বসেই পড়াশোনা সারতে হবে, প্রাইভেট টিউশনি পড়া কিছুদিন বন্ধ থাকবে।
কুম্ভ :–ভ্রমণের ঘটনাবহুল দিনগুলো ফেসবুকের পাতায় ছড়িয়ে দিয়ে স্মৃতিচারণা করতে পারেন। লকডাউন এর ঘটনা বহু দিন মনে থাকবে। ব্যবসায়ীদের আর্থিক উন্নতি সাধিত হবে। পরিবহন ও তৈল ব্যবসায়ীগণের আর্থিক চাপ তৈরী হবে।
মীন :–চাকুরীজীবিদের কাজের ক্ষেত্রে চাপ বাড়বে। কঠিন পীড়ায় বহু দিন কষ্টের পর একটু সুরাহা পাবেন। তাৎক্ষনিক উপস্থিত বুদ্ধিতে আইনের ঝামেলা থেকে মুক্তি পাবেন। পরিবারে কারও করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে সঙ্গে সঙ্গে হাসপাতালের সঙ্গে যোগাযোগ করুন। রামনবমীর উৎসব ঘরে বসেই পালন করতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here