দৈনিক রাশিফল : ০২/০৫/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–সুন্দর একটা অর্থনৈতিক ভবিষ্যৎ গড়ার জন্য আপনাকে অমানুষিক পরিশ্রম করতে হতে পারে। নানা দিক থেকে আপনার গুনগ্রাহীর সংখ্যা দিনে দিনে বৃদ্ধি পেতে থাকবে। মনের কথা কাউকে খুলে বলার মত একটা নতুন মনের মানুষ আপনি পাবেন।
বৃষ :–পারিবারিক দিকে নানা সমস্যার সমাধান ত্বরান্বিত হবে। ভাই বা বোনের বিবাহের জন্য আর্থিক দিক থেকে আপনার যথেষ্ট চাপ বৃদ্ধি পাবে। উচ্চশিক্ষা লাভের জন্য যেসব ছাত্রছাত্রীরা বাইরে গিয়েছেন তারা প্রেমের সম্পর্কে সাবধান হবেন, নচেৎ উচ্চশিক্ষার ক্ষতি হতে পারে।
মিথুন :–সবে যারা স্কুলের গন্ডি পেরোচ্ছেন তারা খাদ্য খাবার সম্পর্কে সাবধান হবেন অনেক বন্ধু বান্ধবের কাছে মাদকদ্রব্যের হাতে খড়ি হয়ে যেতে পারে নিজেরা সাবধান থাকবেন। লকডাউন এর মধ্যে নতুন কিছু পথ খুঁজে বের করার প্রয়াস সফলতা পাবে। কর্কট:–পরিবারে দায়-দায়িত্বের রাশ হালকা করবেন না। আর্থিক ক্ষেত্রে শুভ হলেও ব্যবসা-বাণিজ্যের দিকে সঠিক ভাবে নজর রাখুন কর্মচারী দ্বারা সমস্ত কাজ করতে যাবেন না।ব্যবসায়িক কাজে বন্ধু-বান্ধবের কাছ থেকে আর্থিক সহায়তা লাভ করতে পারেন। শিক্ষা ক্ষেত্রে শুভ।
সিংহ :–দায়সারা কাজ করে নিজের জায়গা নিজেই নষ্ট করবেন এ ব্যাপারে সাবধান হোন। কাজের গাফিলতির জন্য কৈফিয়ৎ দিতে হতে পারে। সম্মান হানির যোগ আছে। সমাজসেবামূলক কাজে কোন সেবা প্রতিষ্ঠানের হয়ে আপনি কাজ করতে পারেন
কন্যা :–জমি বাড়ির ক্রয়-বিক্রয় লাভবান হবেন প্রোমোটারির ব্যবসায় নামতে পারেন এবং অর্থ লগ্নি করতে পারেন। কন্যার বিবাহের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে।পরিচিতর ভিতরে সুপাত্রের সন্ধান করতে পারেন। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব থেকে ছাত্রছাত্রীরা একটু সাবধান হবেন।
তুলা :–জেদ ধরে বসে থাকলে কোন কাজ সঠিকভাবে সম্পন্ন হবে না নিজেকে আরও সহজ সরল হয়ে কাজের তদারকি করে বুঝে নিতে হবে। সেবামূলক কাজ কর্মে আপনার দক্ষতা থাকলে নার্সিংহোম হসপিটালের অস্থায়ী কর্মী হিসাবে চাকরি পেতে পারেন।
বৃশ্চিক :–মাছের ভেড়ি বা ঝিলে যারা মাছের চাষ করছেন তাদের পক্ষে ব্যবসায় আর্থিক লগ্নি আরো শুভ হবে। কর্মক্ষেত্রের নানা বাধা-বিপত্তি পেরিয়ে যাবেন। প্রযুক্তি নিয়ে উচ্চশিক্ষায় রিসার্চের পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার পরিকল্পনা নিতে পারেন।
ধনু :–দ্রুত কাজের সমাধানের জন্য যে কোন অপটু লোককে ধরে সেই কাজ সমাধানের চেষ্টা করবেন না, অর্থ ও সময় উভয়ই নষ্ট হতে পারে। অর্থনৈতিক কারণে পারিবারিক দিকে অশান্তি হতে পারে। সন্তানের উচ্চশিক্ষা বিষয়ে দুশ্চিন্তা থাকতে পারে। শিক্ষাক্ষেত্র মোটামুটি শুভ।
মকর :–আপনার এলাকায় আপনার রাজনৈতিক পরিবেশে আপনার মান-সম্মান যশ বৃদ্ধি পেতে পারে, আপনার বক্তব্য মানুষের কাছে যথেষ্ট গ্রহণযোগ্য হয়ে উঠবে। ব্যবসাক্ষেত্রে আর্থিক দিকে উন্নতি ঘটবে। ছাত্র-ছাত্রীদের পড়ার সময় সামান্য অমনোযোগ ভাব আনতে পারে। লকডাউন এ ঘরে বসেই নিজের শিক্ষা নিজেকেই গ্রহণ করে নিতে হবে।
কুম্ভ :–ভ্রাতা ভগিনীর সঙ্গে কলহ মিটে যেতে পারে।বাইরের সব বিরুদ্ধ অবস্থার প্রতিরোধ করার জন্য পরিবারের সকলে এক কাট্টা হয়ে লড়াই করার চেষ্টা করুন।আইনি ঝামেলায় অর্থ ক্ষতি হতে পারে। চাল ডাল জাতীয় ব্যবসায়ের হোলসেলার যারা তাদের আর্থিক উন্নতি ঘটবে। শিক্ষাক্ষেত্র মোটামুটি শুভ।
মীন :–ব্যবসা এর গতি আনতে অর্থলগ্নি বাড়িয়ে দিন। শেয়ার মার্কেটে অর্থলগ্নি করার আগে ভাববেন কারণ যে কোন সময় শেয়ার বাজারে মন্দাভাব আসতে পারে। পশু প্রেমিরা পশুপাখি পুষে লক ডাউন এর সময় কাটাতে পারেন। বাড়ির ছাদে টবে বাগান করতে পারেন, মনের শান্তি ও আর্থিক সুরাহা উভয়ই হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here