রাশিফল

দৈনিক রাশিফল : ০২/১২/২০১৯

মেষ :– বৃহৎ কারবার গঠনে শেয়ারহোল্ডার বাড়াতে আপনাকে স্থির সিদ্ধান্ত নিতে হবে। ঋণ চলতি বাজার থেকে নেয়ার কথা ভাবতে পারেন। গভীর সমুদ্রে যারা মাছ ধরতে যান তারা লাইভ সেভার সংগে রাখবেন। শিক্ষাক্ষেত্র শুভ।
বৃষ :– প্রতিকূল পরিবেশ দেখলেই সাবধান হবেন ঝুঁকি না নেওয়াই ভালো। আর্থিক স্বচ্ছলতা থাকবে। চাকুরিজীবীদের বেতন বৃদ্ধি হবে। পারিবারিক দিক শুভ, দাম্পত্য কলহ মিটে যাবে। শিক্ষার্থীদের পরীক্ষা ভালো হবে।
মিথুন :– কারবার সংগঠন কে ঢেলে সাজাতে ও লগ্নী বাড়াতে বাজারে শেয়ার ছাড়তে পারেন। ব্যাংক ঋণ পেতে পারেন। আর্থিক দিক শুভ। পারিবারিক ক্ষেত্রে দাম্পত্য কলহ থাকবে, ডিভোর্স কেসের রায় আপনার বিপক্ষে যেতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্র শুভ।
কর্কট :– চাকুরী জীবিদের আর্থিক দিকে বেতন বৃদ্ধি পাবে। নিজের বৈশিষ্ট বিসর্জন দিয়ে অন্যের আচরন নেবেন না, ক্ষতিকর সকল সংস্কার দূরে সরিয়ে নিজে সংস্কার মুক্ত হোন তাতেই আপনার মংগল হবে। পরীক্ষার্থীদের পরীক্ষা ভালো হবে।
সিংহ :– পূজা পাঠ করে মানষিক শান্তি লাভ ঘটবে। ব্যবসায়িক দৃষ্টি তে গৃহ কেনা বেচা করলে ভালো লাভবান হবেন। ফুলের রপ্তানি ব্যবসায় যারা আছেন তাদের আর্থিক উন্নতি ঘটবে। ছাত্রছাত্রীদের পড়াশুনা বেশ ভালোই হবে।
কন্যা :– খুব ভালো একটা সুখবর আপনাকে আনন্দে মাতিয়ে রাখবে, সুখের ভাবনায় নিজেকে বিভোর করে রাখবেন। ভালোবাসার মানুষ কে কাছে পাবেন। ঠিকাদারী কারবারে ব্রীজতৈরী, রাস্তার ঠিকাদারী পাবেন। ছাত্র-ছাত্রীরা একটু মনোযোগী হলে ভালো হয়।
তুলা :– আর্থিক দিকে প্রভূত উন্নতি, কাজের চাপ আর ও বাড়বে। দীর্ঘ দিনের প্রেম ভুল বোঝাবুঝিতে সম্পর্কে ফাটল ধরতে বসেছে, মানসিক তীব্র যন্ত্রনা আর কষ্ট সাবধানে কথা বলুন। হটকারী সিদ্ধান্ত থেকে সাবধান। শিক্ষায় উন্নতিতে বিশ্ববিদ্যালয়ের এম এ, এম ফিল করতে পারেন।
বৃশ্চিক :– ব্যবসায়ের মূলধন বৃদ্ধি করা প্রয়োজন, প্রয়োজনে ঋণ নেওয়া প্রয়োজন। রিসার্চার যারা তাদের আর্থিক বেতন বা স্টাইপেন্ড বৃদ্ধি পাবে। ফেসবুকে বন্ধুত্ব করে প্রেমের ফাঁদে পড়তে পারেন।বিবাহ সংক্রান্ত আইন সমস্যা মিটে যেতে পারে।
ধনু :– দূরে কোথাও যাওয়ার আগে স্থান সম্পর্কে খুব ভালোকরে খোঁজ খবর করে তবেই সেখানে বেড়াতে যাবেন। দুস্কৃতিকারীদের থেকে সাবধান ছিনতাই হতে পারে। স্টুডেন্টদের পড়াশুনায় একটু গা ছাড়া ভাব আসবে মন দিয়ে একটু না পড়লে ভালো রেজাল্ট হবে না।
মকর :– রাজনৈতিক সন্মান ও প্রতিপত্তি বজায় রেখে নিজস্ব আন্তরিক টানে সামাজিক উৎসবের উদ্বোধন করতে পারেন। আম আদমির জন্য কিছু করার মানসিকতা আছে। ছাত্র-ছাত্রীদের উচ্চাশা পূরণ হবে।
কুম্ভ :– ঔষধ শিল্পে বা বানিজ্যে যুক্ত যারা তাদের ব্যবসায়িক সাফল্য আসবেই। চাকুরী জীবি দের আয়পয় বৃদ্ধি পাবে।
বিশ্ববিদ্যালয়ে পড়তে আসা যাওয়া র পথে বা কাজের সূত্রে পরিচিত হয়ে প্রেমের পথে জড়াতে পারেন।
মীন :– ডাল শস্য মজুদদারি কারবারে ভালো রোজগার হবে। ব্যবসা বৃদ্ধি করতে লোক জন আর ও বেশী নিয়োগ করতে হবে। আর্থিক সুরাহার জন্য ব্যাংক ঋণ গ্রহন করতে হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যাবে। ছাত্র-ছাত্রীদের টেস্ট পরীক্ষা শেষ হয়ে গেলে মানসিক শান্তি পাবে।
–শ্রী সঞ্জয়, ফোন : 9932232291

Leave a Comment

eighteen − ten =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.