দৈনিক রাশিফল : ০৩/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :--ব্যবসায়ীদের ঔষধ শিল্প ও কারবারে যুক্ত যারা তাদের আর্থিক দিকে প্রভূত উন্নতি আশা করা যায়। দাম্পত্য জীবনে যারা মধুচন্দ্রিমা র সময় করে উঠতে পারেননি তাদের স্বদেশ বা বিদেশ ভ্রমন যোগে বাধা আছে। শিক্ষার্থীদের পড়াশোনা আশানুরূপ হবে।
বৃষ :--সন্তানের জন্য গর্ব অনুভব করবেন। ঠিকাদারী কারবারেযুক্ত যারা তারা মোটা টাকার কণ্ট্রাক্টরি পাবেন ও আর্থিক দুরবস্থা থেকে মুক্তি পাবেন। সচ্ছল সুখের জীবন হবে। কভিড-১৯ থেকে সাবধানে থাকবেন।
মিথুন :--পরিবারের কেউ কেউ দাম্পত্য জীবনে নাক গলানোর চেষ্টা করবে, দাম্পত্যের টানা পোড়েন আদালত পর্যন্ত গড়াতে পারে সাবধান হওয়া প্রয়োজন । সময়ের পরিবর্তন হচ্ছে শারীরিক নানান জটিলতা দেখা দিতে পারে, হাঁচি কাশি থাকলে অবিলম্বে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন।
কর্কট :--নার্সিংহোম বা হসপিটালে কর্মরত ব্যক্তিগণ কভিড-১৯ নিয়ে সাধারণ জনগণকে সতর্ক করতে পারেন। দেওয়া নেওয়ার হিসাবে নিষ্ঠুর মানসিকতা না নেওয়াই ভালো, একটু কম হলে ক্ষতি হবে না বরং ভবিষতে সুফল পাবেন।
সিংহ :--পরিবহন ব্যবসায়ীদের পক্ষে আপাত চাপ হলেও আর্থিক দিকে সরকারি সহযোগিতা পাবেন। চাকুরিজীবি দের কাজের চাপ অতিরিক্ত বৃদ্ধি পেতে পারে। মানুষের দুঃসময়ে সুযোগসন্ধানীদের চিনতে সক্ষম হবেন। ছাত্র-ছাত্রীদের একটু মনোযোগী হওয়া দরকার।
কন্যা :--আপনার সন্তানের বিবাহের পাকা কথা আপনার বন্ধুস্থানীয় ব্যক্তির সন্তানের সঙ্গে হবে, বন্ধুকে ফিরে পাবেন বৈবাহিক হিসেবে। প্রেম প্রীতি শুভ। ব্যবসায়ীদের পক্ষে দিনটি ভালোই যাবে, আর্থিক সাফল্য লাভ হবে।
তুলা :--ভুসিমালের পাইকারী ব্যবসায়ীর আর্থিক চাপ থাকলেও দিনের শেষে টাকা তুলতে পারবেন খরিদদার টাকা দিয়ে যাবে। শিক্ষার্থীরা আশানুরূপ ভাবে উচ্চ শিক্ষা লাভের জন্য ডাক্তারী বা প্রযুক্তি বিদ্যায় শিক্ষা গ্রহন করার মানসিকতা নিতে পারেন।
বৃশ্চিক :--ধুলো জমা ঘর পরিষ্কার করতে গিয়ে বহু দিনের হারানো গহনা ঘরের মধ্যে হঠাৎ পাবেন। মামলা মোকদ্দমা এড়িয়ে চলুন, গুপ্ত শত্রু ফৌজদারী মোকদ্দমায় ফাঁসাতে পারে, জেল জরিমানা ও হতে পারে সাবধান। খুব প্রয়োজন না হলে বাইরে বের হবেন না করোনাভাইরাস নিয়ে সাবধানের মার নেই।
ধনু :--সন্তানের প্রতি নজর দিন, আবদার আহ্লাদ বেশী পূরন করতে যাবেন না। কারবারে তেমন কোন লাভ না থাকলেও মোটের উপর সংসার চলার জায়গা থাকবে। পরিবারের সকলের প্রতি নজর রাখুন বিশেষ করে যারা কলকাতায় ডেলিপ্যাসেঞ্জারি করতেন।
মকর :--কলিকাতার নিত্যযাত্রী চাকুরী জীবীদের কোন রকম শারীরিক অসুবিধা দেখা দিলে অবিলম্বে চিকিৎসকের পরামর্শ নিন, কভিড- ১৯ পরাস্ত করতে আপনার সচেতনতাই মূলধন ও বিশেষভাবে প্রয়োজন ।
কুম্ভ :--আর্থিক দিকে শ্রী বৃদ্ধি ঘটবে । ব্যবসায়ীদের পক্ষে একটু চাপ থাকলেও তা কাটিয়ে উঠা সম্ভব হবে। ছাত্র ছাত্রীদের করোনা ভাইরাস নিয়ে সচেতনতামূলক প্রচার অভিযান সফল হবে। বিজ্ঞানীদের প্রয়াস সাফল্য লাভ পাবে, কভিড-১৯ এর ঔষধ আবিষ্কার করতে সক্ষম হবেন।
মীন :--মোবাইলে আলাপ হওয়া বন্ধু ধীরে ধীরে ইনিয়ে-বিনিয়ে প্রেম নিবেদন শুরু করতে পারে, টিকটিকি যেমন আরশোলা ধরে খায় খুব ধীরে ধীরে,আপনার জীবনের ক্ষতি এবং সর্বনাশ সেভাবেই আসতে পারে সাবধান হওয়া বাঞ্ছনীয়। ঘরে থেকে যারা হাঁপিয়ে উঠেছেন তারা তাদের স্ত্রী সন্তানের সঙ্গে দাবা লুডু প্রভৃতি খেলে সময় কাটাতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here