দৈনিক রাশিফল : ০৩/০৫/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–বাকচাতুর্যে সমগ্র অশান্ত পরিবেশ কে নিজের মনের মত শান্ত করে আনতে সক্ষম হওয়ায় সকলের কাছে আপনি আদর্শবান পুরুষ হিসেবে উপস্থাপিত হতে পারেন।লকডাউনের জন্য আর্থিক ক্ষেত্রে একটু বেশি চাপ এসে যেতে পারে।
বৃষ :–কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা প্রবল। সকল ক্ষেত্রেই আপনি একজন প্রয়োজনীয় ব্যক্তি হিসেবে দরকার হয়ে পড়বেন। চিকিৎসা ক্ষেত্রে আপনার পরামর্শ মহামূল্যবান হলেও আপনার স্বীকৃতি পেতে যথেষ্ট বাধা পেতে হবে। শিক্ষা ক্ষেত্রে শুভ হলেও মানসিক অস্থিরতা থাকবে।
মিথুন :–আধ্যাত্মিক ধ্যান-ধারণার গভীরতা থাকবে।ব্যবসা বাণিজ্য ভালো চলবে। ধার্মিকসন্ন্যাসী মানসিকতার পুরুষ হিসেবে পরিচিতি পাবেন। ব্যবসা বাণিজ্য ভালো চালাতে ব্যবসায়িক চিন্তা ভাবনা আপনাকে বিজনেস ম্যানেজমেন্ট শিক্ষার জন্য উৎসাহিত করতে পারে।
কর্কট :–আপনি কর্ম চঞ্চল প্রাণচঞ্চল মানুষ কাজ ছাড়া খালি হাতে বসে থাকতে পারবেন না, কিছু না কিছু কাজ যা আপনাকে করতেই হবে। অর্থনৈতিক দিকে চাপ সামলাতে নতুন কিছু বুদ্ধি আঁটতে পারেন, আপনার সফলতায় পরিবারের সকলের কাছে তারিফ পাবেন।
সিংহ :–যারা দৈহিক প্রতিবন্ধী অসম প্রতিযোগিতায় নিজেকে সকলের মাঝে সমকক্ষ করে তুলে ধরতে সক্ষম হবেন। সামাজিক উন্নতি করতে গিয়ে নিজের পরিবারের প্রতি অবহেলা আসতে পারে।সন্তানের উচ্চশিক্ষার জন্য আপনাকে ভাবিয়ে তুলতে পারে।
কন্যা :–রাজনৈতিক ক্ষেত্রে একজন বলিষ্ঠ প্রতিবাদী মানুষ হিসেবে আপনি সমাজে প্রতিষ্ঠিা লাভ করবেন। আর্থিক ক্ষেত্রে যথেষ্ট মজবুত থাকবে। ছাত্রছাত্রীরা কাজের দুনিয়ায় নামার জন্য এখন থেকেই বিভিন্ন চাকরি ক্ষেত্রে আবেদন পত্র পাঠাবার চেষ্টা করুন সফল হতে পারেন।
তুলা :–বিভিন্ন ধরনের সুমিষ্ট ফলের বাগান লিজ হিসেবে নিতে পারেন, এসকল ক্ষেত্রে অর্থলগ্নি বিফলে যাবেনা। কারবারের লগ্নি বৃদ্ধি করতে বা বন্ধুর সাহায্যে ব্যবসায় বাড়াতে মুদ্রা লোনের ব্যবস্থা ব্যাংক থেকে করতে পারেন তাতে লাভবান হবেন।
বৃশ্চিক :–বন্ধুর সাহায্যে ঘনিষ্ঠ আত্মীয়র চাকুরীর সুবন্দোবস্ত করতে পারেন।করনা ভাইরাসের আতঙ্কে মানসিক চাপ বাড়তে পারে। পাড়া প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। স্কুলের ছাত্র-ছাত্রীদের পড়াশোনার বেশ ক্ষতি হবে।
ধনু :–সন্তানের ব্যবসা-বাণিজ্যের জন্য বেকারত্বের জ্বালা দূর করিবার জন্য জমির কিছু অংশ বিক্রয় করিবার মানসিকতা স্থির করতে পারেন। শেয়ারবাজারে অর্থলগ্নি করে আর্থিক নীতি উন্নতি করতে পারবেন। ছাত্রছাত্রীরা নিজের থেকে মন দিয়ে পড়াশোনা করতে হবে তাহলে আগামী দিনে ভালো ফল আশা করতে পারেন।
মকর :–হোটেল রেস্টুরেন্ট ধাবা এই ধরনের খাবারের দোকান যদি আপনি চালাতে পারেন তাহলে আপনার আর্থিক ক্ষেত্রের উন্নয়ন ভবিষ্যতে নিশ্চিত হতে পারে । হোম ডেলিভারি খাবার প্রস্তুত করে আপনি লাভবান হবেন। গোল্ড এর শেয়ার ক্রয় করতে পারেন।
কুম্ভ :–ভারী যানবাহন যারা চালনা করেন তারা সাবধানে যানবাহন চালাবেন,ফাঁকা রাস্তাতে কোন যানবাহন উদ্দাম গতিতে চালাবেন না। নিজের ও অন্যের ক্ষতির ব্যাপারে সাবধান হবেন। আর্থিক দিক মোটামুটি শুভ। দাম্পত্য জীবন সুখের থাকবে।
মীন :–যেকোনো নেশার দ্রব্য বা মাদক গ্রহণ না করে গাড়ি চালাবার চেষ্টা করবেন নচেৎ দুর্ঘটনার কবলে পড়তে পারেন। সন্তানের সুনামের জন্য পিতা মাতা হিসেবে গর্ববোধ করতে পারেন। কন্ট্রাক্টরি তে আর্থিক দিকে লাভবান হবেন। এইসময় শেয়ারবাজারের নেমে শেয়ার মার্কেট সম্পর্কে অভিজ্ঞতা লাভ করতে পারেন, বিনিয়োগে লাভবান হবেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here