রাশিফল

দৈনিক রাশিফল : ০৩/১২/২০১৯

মেষ :– চট জলদি কোন সিদ্ধান্ত নেবার আগে দশ বার ভাবুন, সামান্য ভুলে সাংঘাতিক ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে অশান্তি হতেই পারে ডিভোর্স এর মতো সাংঘাতিক সিদ্ধান্ত নেবেন না, পারস্পরিক সহমর্মিতা বজায় রাখুন।
বৃষ :– সন্তানের প্রতি নজর দিন। যারা মাদক সেবন করেন তারা শারীরিক দিকে ক্ষতি সাধন করছেন সাবধান হবেন অপারেশন হতে পারে। নিজের মতো করে সংসার করুন, পরস্পরের সংগে গোপনীয়তা রাখবেন না।
মিথুন :– সন্দেহের বিষ মনে ঢোকাবেন না। সন্তানের কৃতিত্তের জন্য গর্ব অনুভব করবেন। স্কুল বা কলেজে শিক্ষকতার চাকুরী পার্ট টাইমার হিসাবে পেতে পারেন। পরিবারে গুরুজনের কথা শুনে চললে ভালই হবে। পাকা কথা হওয়ার পরেও বিবাহের প্রস্তাব ভেঙ্গে যেতে পারে।
কর্কট :– আর্থিক দিকে খুব ভালো। ব্যবসায় লাভ জনক করে গড়ে তুলতে আরও পরিশ্রম ও বুদ্ধি প্রয়োগ করতে পারেন। পারিবারিক ক্ষেত্রে সংগ্রাম চালিয়ে যেতে হবে। বন্ধুবান্ধব জ্ঞাতিগোষ্ঠী সকলের দূর থেকে দেখবে কিন্তু কেউ সাহায্যের হাত বাড়াবে না।
সিংহ :– নিজের নাক কেটে অন্যের যাত্রা ভংগ না করাই ভালো। জেদের বশে কারো ক্ষতি সাধন করে ফেললে পরে মানসিক কষ্ট ও অনুশোচনা করতে হবে। অবৈধ প্রেমের ফাঁদে পড়তে পারেন। যারা ডিভোর্সি তাদের বিবাহের নতুন করে সুযোগ আসবে।
কন্যা :– প্রেমিকের সাথে অভিমানের কষ্ট কেটে যেতে পারে, মনে শান্তি ভাব আসবে। পড়াশুনা ভালো হবে, নার্স, ডাক্তারী কোর্সে যারা পড়াশুনা করছেন তাদের শিক্ষায় উন্নতি হবে, পরীক্ষা ভালো হবে।
তুলা :– হঠাৎ করে শারীরিক কষ্ট অনুভব হলে বুকে ব্যাথা করলে হাসপাতাল বা নার্সিং হোমে চলে যান সু চিকিৎসা করিয়ে নিন, বিশেষ করে পঞ্চাশ ঊর্ধ ব্যক্তিগণ। তাম্রলিপ্তের ইতিহাস নিয়ে পিএইচডি করার সুযোগ গ্রহণ করতে পারেন।
বৃশ্চিক :– মিষ্টি কথা বলে আপনাকে মোহিত করে ট্রেনে বাসে টাকা পয়সা লুট করতে পারে, অপরিচিত কেউ পানীয় বা বিড়ি সিগারেট দিলে ধন্যবাদ জানিয়ে ফিরিয়ে দিন, না হলে সমূহ বিপদ। আর্থিক দিকে সৌভাগ্য, লটারী লাগাতে পারেন।
ধনু :– অজানা পীড়ার সংক্রমনে কষ্ট পেতে পারেন। বাড়িতে পোষা হাঁস মুরগি বা পাখির থেকে সংক্রমণ আসতে পারে সাবধান হওয়া বাঞ্ছনীয়। চাকরির সন্ধানে দক্ষিণ ভারত বা পশ্চিম ভারতে যেতে পারেন। উচ্চ প্রযুক্তিবিদরা বিদেশে চাকুরীর জন্য যেতে পারেন।
মকর :– গ্রহ বৈগুণ্যে হলুদ রঙের পাকা ফল খেতে পারেন। উচ্চবর্ণ নিম্নবর্ণের ছুঁৎমার্গ ছেড়ে বিবাহের পাকা দেখা হতে পারে। প্রেম প্রীতি শুভ। শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন আর্থিক দিক শুভ।সন্তানের সংগীত শিল্পকলায় সাফল্যে নিজেকে গর্ব অনুভব করতে পারেন।
কুম্ভ :– পিতৃ মাতৃ স্নেহ আহ্লাদ থেকে নিজেকে সরিয়ে নিয়ে বাস্তবের মাটিতে দাঁড়াবার চেষ্টা করুন নচেৎ ভবিষ্যতে পৃথিবীটা তিক্ত মনে হবে। বেকারত্ব কাটাতে ছোট ব্যবসা শুরু করতে পারেন সাফল্য লাভ হবে, সামান্য অর্থের সঙ্গে দৈহিক ও মানসিক পুঁজি বিনিয়োগ করতেই হবে।
মীন :– বহুজাতিক সংস্থায় কর্মের সন্ধান করতে পারেন, সংস্থায় কর্মরত পুরাতন বন্ধুর সাহায্য লাভ ঘটবে। বাইরের রাজ্যে স্বর্ণালঙ্কারের ব্যবসা খুলে নিজের আর্থিক সংস্থান এর দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। উচ্চ ডিগ্রি লাভের আশায় বিদেশী বিশ্ববিদ্যালয় ভর্তি হতে পারেন।
–শ্রী সঞ্জয়, ফোন : 9932232291

Leave a Comment

four × 1 =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.