দৈনিক রাশিফল : ০৪/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 993223229.
মেষ :–শত্রুর মোকাবিলা করতে আইনি পথে হাঁটুন খুব বেশি সময় না নেওয়াই ভালো চটপট আইনের দ্বারস্থ হন। শিল্পকলায় আপনার দক্ষতা ও মুনশিয়ানা দেখাতে সক্ষম হবেন। চৈত্র সেলের বাজার লক ডাউন এর জন্য দোকান বাজার বন্ধ থাকায় ব্যবসায়ীদের মন খারাপ।
বৃষ :–গুপ্ত শত্রুর উস্কানিতে আপনি হেনস্থা হতে পারেন। লকডাউন এ অংশীদারি কারবারের ক্ষতি হতে পারে কোন একজন অংশীদার গুপ্ত শত্রু হিসেবেই থেকে যাবে সাবধানতা অবলম্বন করবেন। নতুন উদ্যমে পরিকল্পনা বাস্তবায়িত করার পরিকল্পনা নিতে পারেন। চাকরি প্রার্থীরা হতাশ হবেন না ধৈর্য ধরুন।
মিথুন :–বর্তমান কোম্পানির কাজ বন্ধ করে দিতে পারেন অধিক মাহিনার জন্য নতুন কোম্পানিতে যোগদান করার চেষ্টা করতে পারেন, শুভ পরিকল্পনা করতে পারেন। খাদ্য খাবারের দিকে মনোযোগ দেবেন। হাত পা চোখ মুখ সাবান দিয়ে পরিষ্কার করে ধুয়ে তারপর খাওয়া দাওয়া শুরু করবেন।
কর্কট :–পারিবারিক বিবাদ বিতর্ক এড়াতে বয়স্ক বা বয় জ্যেষ্ঠ জ্ঞাতি কে বিবাদ মেটানোর জন্য আহবান করুন। গাছে সাবধানে ওঠানামা করবেন নচেৎ হাত-পা ভেঙে ভীষণ ক্ষতি হতে পারে। লকডাউন এর বাজারে অসৎ উপায়ে রোজগারের চিন্তা ভাবনা থেকে নিজেকে মুক্ত করুন, সুস্থ ও ভালো থাকবেন।
সিংহ :–সৃষ্টিশীল কাজে নিজেকে যুক্ত করে মানসিক শান্তি পাবেন। আর্থিক দিকে চাপ থাকলেও কোন না কোন ভাবে অর্থের সংস্থান হয়ে যাবে। কুচুটে আত্মীয়ের কুমতলবে উস্কানিমূলক কথায় দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। নতুন কিছু ছোটখাটো ঠিকাদারি কাজকর্ম পেতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্র শুভ।
কন্যা :–পরিবারের মুখে অন্ন তুলে দিতে মাঠে ঘাটে ক্লান্ত পরিশ্রান্ত শরীর নিয়ে কাজ করে চলেছেন সাবধান হবেন, শরীরের প্রতি মনোযোগ দিন। চৈত্র সেলের মেলাতে স্ত্রী ও সন্তানদের জন্য খুব সুন্দর জামা কাপড় কেনার পরিকল্পনা থাকলেও লক ডাউন এর জন্য তা সম্ভব হবে না।

তুলা :–কর্মক্ষেত্রে সুনাম এবং যশ বৃদ্ধি পাবে এবং অর্থনৈতিক দিক খুবই উজ্জ্বল। নতুন কোন রাসায়নিক বা ওষুধ শিল্পের দোকান খুলতে পারেন। যারা সংবাদপত্রে বা পত্রপত্রিকায় লেখালেখি করেন তাদের লেখা মানুষের মনোগ্রাহী হয়ে উঠতে পারে।
বৃশ্চিক :–হঠাৎ করে কোন ব্যবসায় ঝুঁকি নেবেন না, শেয়ারবাজারে লগ্নি করার আগে ভালো করে বাজার যাচাই করুন। সন্তানের কৃতিত্বে গর্বিত ও আনন্দিত হতে পারেন। অর্থনৈতিক দিকে হঠাৎ করে উন্নতির লক্ষণ প্রকাশ পেতে পারে । প্রেম প্রীতি শুভ, প্রেমের ডাকে সাড়া দিতে পারেন।
ধনু :–বিধর্মীর প্রেমের ফাঁদে পড়তে পারেন, মানসিক অশান্তিতে হঠকারী সিদ্ধান্ত নেবেন না। নতুন ছোটখাটো ব্যবসা চালু করার পরিকল্পনা করতে পারেন, কাজের গতি আনতে কর্মচারী রাখতে পারেন। মাতৃতুল্য কারো শারীরিক বিপর্যয় ঘটতে পারে, অবিলম্বে চিকিৎসকের পরামর্শ নেবেন।
মকর :–রাজনীতিক হিসেবে বা কূটনীতিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন। সহকর্মীর মনের ঈর্ষা ও জ্বালা মেটাতে আপনাকে অনেক ক্ষতি স্বীকার করতে হতে পারে। বিবাহবিচ্ছেদের জন্য আদালতে মামলা হতে পারে। ভৌম দোষ বা শনির সাড়ে সাতি থাকলে কাটানোর চেষ্টা করুন।
কুম্ভ :–ভালোবেসে প্রেমিক বা প্রেমিকাকে বহু অর্থ দিয়ে ঠকতে পারেন, আপনার সামনেই আপনার প্রেমিক বা প্রেমিকা অন্যের সাথে সম্পর্ক রেখে চলবে। এরকম অবস্থা থাকলে সম্পর্ক ছিন্ন করাই শ্রেয়। চাকুরীস্থলে কোন সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হতে পারেন। ব্যাবসায়িক দিক মোটামুটি শুভ, আর্থিক ক্ষেত্রেও মোটামুটি শুভ বলা যায়।
মীন :–ব্যবসার ক্ষতি দ্রুত মেরামত করতে ব্যাবসায়িক ম্যানেজমেন্টের লোককে নিয়োগ করার পরিকল্পনা নিতে পারেন । চাকুরী ক্ষেত্রে পদোন্নতি থমকে যাওয়ায় মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। নির্মল পরিশ্রুত জল পান করুন নচেৎ জন্ডিিস হতে পারে। করোনা ভাইরাস থেকে সাবধানে থাকবেন, নিয়ম নীতি মেনে চলুন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here