দৈনিক রাশিফল : ০৪/০৫/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–লকডাউনের সময় বন্ধুদের কাছে নিজের হামবড়াই দেখাতে গিয়ে বিপদের আশঙ্কা আছে, দীঘি, নদী বা সমুদ্রের জলে স্নান এর সময় সাবধান হবেন, বন্ধুদের সঙ্গে কোনো চ্যালেঞ্জ নেবেন না। ব্যবসা-বাণিজ্য ঢিমে তালে চলবে। আর্থিক চাপ থাকবে।
বৃষ :–পারিবারিক সম্পত্তি লাভ হতে পারে। জটিল কোন সমস্যার সমাধান পেতে আইনের হাত ধরে চললেই সুবিধে হবে। আইনত জমির ভাগাভাগি হয়ে না থাকলে পার্টিশন কেস করে সমাধান করে নিতে পারেন। আর্থিক দিক মোটামুটি শুভ। শিক্ষা ক্ষেত্রে ছাত্রছাত্রীদের আশঙ্কিত থাকতে হবে।
মিথুন :–দুষ্ট লোকের মিষ্টি কথায় ভুলে অর্থ ঋণ দেবেন না, ডকুমেন্ট থাকলেও ভবিষ্যতে সেই ঋণ ফেরত পাওয়ার আশা নেই। কন্যার বিবাহের জন্য পাত্র পক্ষকে ভালো করে যাচাই করে নিন।এখনই বিবাহের দিনক্ষণ স্থির হবে না। লকডাউন পুরোপুরি উঠে গেলে তবে বিবাহের দিন স্থির করার সিদ্ধান্ত নেবেন।
কর্কট :–দীর্ঘদিন প্রেম করছেন কিন্তু বিবাহের কথাতেই পিছিয়ে যেতে পারে তাই লকডাউন এর বাধায় প্রেমের পরিণতি বিবাহ নাও হতে পারে। আংশিক সময়ের চাকুরী পেতে পারেন। আর্থিক ক্ষেত্র মোটামুটি।
সিংহ :–দাম্পত্য জীবনের পারস্পারিক সন্দেহ দূর করুন তাতে দুজনেরই মানসিক শ্রীবৃদ্ধি ঘটবে। রাজনৈতিক কারণে মিথ্যে মামলায় আপনাকে ফাঁসতে হতে পারে সাবধান হবেন।ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে মানসিক চাপ থাকবে।
কন্যা :–অহেতুক কোন ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কারও কাছ থেকে তরল পানীয় জাতীয় বা কোন খাদ্য খাবার খাবেন না, বাজার ঘাটে ও দূরত্ব বজায় রেখে চলুন। অর্থ ও সঙ্গের জিনিসপত্র খোয়াতে হতে পারে, আনমনা ভাবে চলাফেরা করবেন না।
তুলা :–হেনস্থা করার মানসিকতা নিয়ে কাউকে কুকথা না বলাই ভালো তাহলে ভবিষ্যতে আপনাকে অনুশোচনা করতে হবে। শিশুদের নাগালের মধ্যে যে কোন বিষাক্ত পদার্থ রাখবেন না। জমি বাড়ি ক্রয় বিক্রয় এর ইচ্ছে থাকলেও তা সম্ভব হবে না।
বৃশ্চিক :–গাছে স্প্রে করার ঔষধ ব্যবহার করে ভালো ফলন পেতে পারেন, ছোট শিশুদের নাগালের মধ্যে রাখবেন না, সাবধানে দূরে সরিয়ে রাখুন বিপদ ঘটে যেতে পারে। ধাতু পদার্থের ব্যবসার সঙ্গে যারা যুক্ত তাদের আর্থিক দিক শুভ। ভিন রাজ্যে পণ্য আমদানি রপ্তানি করতে যেতে হতে পারে।
ধনু :–হঠাৎ করে শত্রু গিরগিটির মতো রং পাল্টিয়ে আপনার ঘনিষ্ঠ বন্ধু সাজার চেষ্টা করতে পারে, সকল ব্যাপারে সতর্ক দৃষ্টিপাত করুন। আপনার কোনো গরিব আত্মীয়ের কন্যার বিবাহে আপনি উপহার হিসাবে অর্থ প্রদান করতে পারেন।
মকর :–চাকরির পাইয়ে দেবার লোভ দেখিয়ে আপনার কাছে টাকা হাতাবার চেষ্টা করতে পারে। ব্যবসায়িক কাজে নিজের যোগ্যতার পরিচয় দিতে সক্ষম হবেন। কম্পিউটারের কাজ জানা ছাত্র-ছাত্রীরা বাণিজ্যিক সংস্থায় চাকরি পেতে পারেন।
কুম্ভ :–বেতনভুক কর্মচারী হিসেবে কোন আত্মীয়ের কাছে কাজ করা আপনার পক্ষে সম্মানজনক নয়,অর্থনৈতিক চাপ আপনাকে ইচ্ছার বিরুদ্ধে অনেক কিছু করতে বাধ্য করেছে। নার্সিং বা সেবা মূলক কাজের ট্রেনিং থাকলে চাকুরী মিলতে পারে।
মীন :–এল আই সি বা পোস্ট অফিস এর এজেন্ট হিসেবে ভালো কাজ করে আর্থিক উন্নতি ঘটাতে পারবেন এবং ভালো কাজের জন্য পুরস্কার লাভ করবেন। ছাত্র- ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে খুবই শুভ,গৃহ শিক্ষকতা করতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here