দৈনিক রাশিফল : ০৪/১২/২০১৯

মেষ :– ছোট বেলার খেলার সাথীর সাথে দেখা হয়ে এক অনাবিল আনন্দের সৃষ্টি হবে মনে, যা ব্যক্ত করা যায় না, শুধু অনুভব করা যায়। ব্যবসায়ীরা আয়কর সংক্রান্ত খাতাপত্রের হিসাব গুছিয়ে রাখুন।চাকুরীজীবীদের কাজের চাপ বাড়বে।
বৃষ :– পারিবারিক অশান্তি আগের থেকেঅনেক কমে যাবে।মিউচুয়াল ডিভোর্স হলেও হতে পারে।ব্যবসায়িক দিক শুভ। শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন। ছাত্র-ছাত্রীরা যারা জয়েন্টে বসবেন তাঁরা একটু মনোযোগী হন।
মিথুন :– বন্ধুর নিকট আর্থিক আনুকূল্য লাভ হবে, ব্যবসায় উন্নতির জন্য বন্ধুর সাহায্য বিশেষভাবে কাজে লাগবে। গুপ্ত শত্রু দ্বারা পারিবারিক অশান্তি ও আত্মীয় বিরোধ ঘটবে, বন্ধুবেশে শত্রুকে চিহ্নিত করুন আপনার আশেপাশেই তারা আছে।
কর্কট :– চাকুরীজীবীর আয় উন্নতি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে যোগ্যতার বিচারে শিক্ষার্থীর জ্ঞানকে প্রাধান্য দেওয়া হবে।কসমেটিক গুডসের ব্যবসা খুব ভালো চলবে। বিদেশে পড়ার মানসিকতা যাদের তারা পাসপোর্ট ও ভিসা তৈরি করে রাখতে পারেন।
সিংহ :– প্রেমের আতিশয্যে ভেসে যাবেন না আগে মানুষটাকে ভালো করে বোঝার চেষ্টা করুন, বিপদ বুঝলে নিঃশব্দে সরে যান।যাদের সন্তানের মোটামুটি রেজাল্ট তারা সন্তানের শিক্ষার ব্যাপারে নজর দিন। শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন।
কন্যা :– হটকারী কোন সিদ্ধান্ত নেবেন না।নিজের নাক কেটে অপরের যাত্রা ভঙ্গ করবেন না ক্ষতি আপনারই বেশি হবে।বিবাহপূর্ব প্রেম দাম্পত্য সুখের অন্তরায় হতে পারে। ব্যবসা-বাণিজ্যেরঅর্থনৈতিক উন্নতি ঘটবে, ধান চালের ব্যবসায় সাফল্য আসবে।
তুলা :– চাকুরীর স্থানপরিবর্তন হতে পারে।গৃহাদি নির্মাণের অর্থ ব্যাংক থেকে ঋণ হিসেবে পেতে পারেন। নানা অছিলায় উর্দ্ধতন কর্তৃপক্ষ বারবার আপনাকে কর্মের স্থান পরিবর্তন করাতে পারে। ছাত্র ছাত্রীরা পরীক্ষায় পাশ করবেন বা ভালো রেজাল্ট আশা করতে পারেন।
বৃশ্চিক :– বিভিন্ন প্রতিযোগিতায়পুরস্কার পাবেন।যারা বাগান বাগিচা তৈরি করেন বা নার্সারি করেন তাদের ব্যবসা খুব ভালো চলবে।দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে, পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। সন্তানকে নামিদামি স্কুলে ভর্তির জন্যখুব বেশী পড়াশোনায় চাপ দেবেন না।
ধনু :– বন্ধুদের কাছ থেকে নানা উপহার পাবেন, বিদেশ ভ্রমনে যেতে পারেন। কবি সাহিত্যিকদের যশ সুনাম বৃদ্ধি পাবে, আপনার লেখা সু-সমালোচিত হবে পাঠক সমাজে। মৎস্যজীবীরা চাষের মাঠে মাছের ভেড়ি তৈরি করতে পারেন এতে বিদেশি মুদ্রা উপার্জনের পথ হতে পারে।
মকর :– নিজের কাজের ক্ষেত্রে অন্যের খবরদারী মেনে নেবেন না, প্রয়োজনে প্রতিবাদ করুন। ব্যবসায় নতুন কর্মীনিয়োগ করুন ওপ্রযুক্তিব্যবহার করুন। বিবাহের সম্মন্ধ দেখাদেখির কাজসেরে পাকাকথা হতেপার। ছাত্রছাত্রীদের পড়াশুনা ভাল হবে।
কুম্ভ :– জন্ম সূত্রে সম্পত্তি লাভ, দূরের আত্মীয় বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক গঠিত হবে।নিজস্ব কর্মকাণ্ডে সুনাম ও যশ বৃদ্ধি পাবেব্যবসা সূত্রে ভিন রাজ্য থেকে আদা রসুন পেঁয়াজ আমদানি করতে পারেন।বন্ধুবান্ধব বা ব্যাংক থেকে আর্থিক ঋণ পেতে পারেন। চাকুরী ক্ষেত্রে অধঃস্তন কর্মীর সঙ্গে মনোমালিন্য ঘটবে। শিক্ষাক্ষেত্র শুভ।
মীন :– দৈনন্দিন জীবনের কর্ম মানসিকভাবে নাও করতে পারেন প্রিয়জনের জন্য মন উদ্বিগ্ন থাকবে।ধুলো ও ঠান্ডা থেকে সাবধান হাঁপানি শ্বাসকষ্ট ও নানা বক্ষ পীড়ায় কষ্ট পেতে পারেন, চিকিৎসকের পরামর্শ নিন। মাছের ভেড়ি লিজ নিয়ে ব্যবসায়িকভাবে মাছের চাষ করতে পারেন, কর্মক্ষেত্র শুভ।ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফল ভালই হবে।
–শ্রী সঞ্জয়, ফোন :993223229

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here