দৈনিক রাশিফল : ০৫/০১/২০২০

মেষ :– রাজসিক পরিবেশে থাকলেও আপনার মন দীন দুঃখীদের জন্য কাঁদবে। দরিদ্র মানুষের জন্য কিছু করা বা সাহায্য করার ইচ্ছা আপনার পূরণ হবে। সাবধানে খাওয়া-দাওয়া করবেন অতিভোজনে শরীর খারাপ করতে পারে। কর্মক্ষেত্র শুভ। ছাত্র ছাত্রীরা চাকরির পরীক্ষার ট্রেনিং নিতে পারেন।
বৃষ :– সহকারী প্রশাসনিক ক্ষেত্রে যারা কর্মরত তাদের কাজের চাপ বৃদ্ধি পেতে পারে।রক্তদান শিবির গঠন করে মানুষকে রক্তদানে উৎসাহিত করে শুভ প্রয়াস গ্রহণ করতে পারেন। কর্মসন্ধান এ রাজ্যের বাইরে যেতে হতে পারে।শেয়ারবাজারে লগ্নি করতে পারেন আর্থিক দিক শুভ। ছাত্র-ছাত্রীদের মানসিকতা চঞ্চলতা হলেও শিক্ষাভীতি তা চাপা দিতে সক্ষম হবে।
মিথুন :– বন্ধুর সঙ্গে ইয়ার্কি করতে করতে দুর্ঘটনা ঘটিয়ে বসতে পারেন,মারাত্মক কোন কিছু করা থেকে সাবধান হবেন। হাম পক্স এর মতন জ্বালাকর পীড়ায় ভুগতে পারেন। বাড়ির বয়স্ক দের তীর্থ ভ্রমণে নিয়ে যেতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
কর্কট :– অজানা পীড়ার সংক্রমনে কষ্ট পেতে পারেন। বাড়িতে পোষা হাঁস মুরগি বা পাখির থেকে সংক্রমণ আসতে পারে সাবধান হওয়া বাঞ্ছনীয়। চাকরির সন্ধানে দক্ষিণ ভারত বা পশ্চিম ভারতে যেতে পারেন। উচ্চ প্রযুক্তিবিদরা বিদেশে চাকুরীর জন্য যেতে পারেন।
সিংহ :– গ্রহ বৈগুণ্যে হলুদ রঙের পাকা ফল খেতে পারেন। উচ্চবর্ণ নিম্নবর্ণের ছুঁৎমার্গ ছেড়ে বিবাহের পাকা দেখা হতে পারে। প্রেম প্রীতি শুভ। শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন আর্থিক দিক শুভ।সন্তানের সংগীত শিল্পকলায় সাফল্যে নিজেকে গর্ব অনুভব করতে পারেন।
কন্যা :– পিতৃ মাতৃ স্নেহ আহ্লাদ থেকে নিজেকে সরিয়ে নিয়ে বাস্তবের মাটিতে দাঁড়াবার চেষ্টা করুন নচেৎ ভবিষ্যতে পৃথিবীটা তিক্ত মনে হবে। বেকারত্ব কাটাতে ছোট ব্যবসা শুরু করতে পারেন সাফল্য লাভ হবে, সামান্য অর্থের সঙ্গে দৈহিক ও মানসিক পুঁজি বিনিয়োগ করতেই হবে।
তুলা :– বহুজাতিক সংস্থায় কর্মের সন্ধান করতে পারেন, সংস্থায় কর্মরত পুরাতন বন্ধুর সাহায্য লাভ ঘটবে। বাইরের রাজ্যে স্বর্ণালঙ্কারের ব্যবসা খুলতে পারেন, সঙ্গে এমিটেশন গোল্ড এর ব্যবসা চলবে। পারিবারিক দিকে দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। মধুচন্দ্রিমা যাপনে মধ্য ভারত বা পশ্চিমভারত যেতে পারেন।
বৃশ্চিক :– বন্য পশু পাখি সংরক্ষণের আন্দোলনে নিজেকে উদ্বুদ্ধ করতে পারেন, পশুপ্রেমী হিসেবে স্বীকৃতি লাভ ঘটবে। বহুদিনের অসবর্ণ প্রেম পরিবারের লোকজন মেনে নিয়ে বিবাহ দিতে সম্মত হবেন। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পাবে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
ধনু :–দাম্পত্য জীবনে মনকষাকষি মনোমালিন্য মতানৈক্য ঘটতে পারে, খোলামেলা পরিবেশে দুজনে মনের কথা একে অপরকে খুলে বলে সমস্যা সমাধান ঘটাতে পারেন। অতিরিক্ত মানসিক দুশ্চিন্তায় অসুস্থ হতে পারেন সাবধান হওয়া বাঞ্ছনীয়। পত্নীর উৎসাহে কাজের গতি বৃদ্ধি পাবে।
মকর :– টিভি এবং মোবাইল আপনার সুখের ঘরে আগুন ধরাতে পারে। সুপারি নারিকেল বা তৈল বীজের ব্যবসায়ীরা আর্থিক দিক থেকে সাফল্য লাভ করবেন। মরসুমের ফল ফুল প্রভৃতির ব্যবসায় যারা করছেন তাদের আর্থিক উন্নতি ঘটবে। ছাত্র-ছাত্রীদের মানসিক চঞ্চলতা ঘটবে।
কুম্ভ :– আপনি নির্বিবাদী নির্ঝঞ্ঝাট এর মানুষ হলেও দুর্জন ব্যক্তিরা আপনাকে ফাঁদে ফেলে ঝঞ্জাট এর অংশীদার করে তুলবে, দুর্জন থেকে সাবধানে থাকুন। সন্তানের বিবাহের জন্য পাত্র পাত্রীর সন্ধান পেতে পারেন, বিবাহ শীঘ্রই হইবে। আন্তর্জাতিক বাণিজ্য সংস্থা গুলিতে চাকরির সন্ধান মিলতে পারে।
মীন :– জাহাজের সরকারি বা বেসরকারি বাণিজ্যিক সংস্থায় কর্মসংস্থান হতে পারে। ভগিনীর বিবাহের জন্য ঋণ গ্রহণের ব্যবস্থা করতে পারেন। ব্যবসা-বাণিজ্যে লগ্নি বুঝে করুন লাভবান হবেন। কর্মক্ষেত্রে বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে দুষ্কৃতীদের হাত থেকে রেহাই পাবেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here