দৈনিক রাশিফল : ০৫/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–লক ডাউন এর জন্য বছর শেষের কেনাকাটা বন্ধ রাখতে হচ্ছে, আর্থিক দিক থেকে বেশ চাপ থাকবে। চৈত্র সেলের জামাকাপড়ের দিকেই বেশি মন থাকলেও জাতিকাদের গৃহবন্দি থাকতেই হবে। দম্পতিরা বৈকালিক ভ্রমণে বের হবেন না। ঘরের মধ্যেই বা উঠোনে পায়চারি করুন।
বৃষ :–খাদ্য খাবারের ব্যাপারে সাবধান থাকবেন। উদর সংক্রান্ত পীড়ায় ভুগতে পারেন, সঙ্গে হাঁচি কাশি জ্বর থাকলে কাল বিলম্ব না করে চিকিৎসকের পরামর্শ নিন। ছাত্রছাত্রীরা টিউশনি পড়ার সুযোগ পাবেন না, নিজেরাই ঘরে বন্দি হয়ে পড়াশোনা করার চেষ্টা করুন।
মিথুন :–ধুরন্ধর লোকের পাল্লায় পড়ে আর্থিক ক্ষতির সম্ভাবনাই বেশি, জমি সম্পত্তির ব্যাপারে আপনাকে নাস্তানাবুদ হতে হবে। স্ত্রীর বাপের বাড়ির সম্পত্তির ভাগ পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের ও সমৃদ্ধিতে ভরে থাকবে। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পেলেও অনায়াসে তা কাটিয়ে উঠতে পারবেন।
কর্কট :–রাজনীতির ঘোলা জলে মাছ ধরতে গিয়ে সন্মান হানি ঘটতে পারে, বেআইনি অর্থ লেনদেন থেকে দূরে থাকায় মঙ্গল। শেয়ার মার্কেটে এখনই শেয়ার ক্রয়ের সবচেয়ে শুভ সময় । সন্তানের চাকরির ব্যাপারে কাউকে অহেতুক অর্থ উৎকোচ হিসেবে দেবেন না। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
সিংহ :–এখন শেয়ার ক্রয় করতে পারেন কিন্তু খুব প্রয়োজন না হলে বিক্রয় করবেন না। দূর আত্মীয়ের অশুভ সংবাদে মানসিক যাতনা বৃদ্ধি পাবে। পকেট এ অর্থ থাকলেও প্রয়োজনে তা কাজে লাগাতে ব্যর্থ হবেন।
কন্যা :–প্রিয়জনের বক্ষ পীড়ায় অবিলম্বে হাসপাতাল বা নার্সিংহোমে নিয়ে যান এবং চিকিৎসা করার ব্যবস্থা নিন।প্রশাসন ও স্বাস্থ্য কর্মীদের সঙ্গে সহযোগিতা করুন। ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার জন্য বাইরের রাজ্যে যাওয়ার মানসিকতা নষ্ট হতে পারে ।

তুলা :–শেয়ারবাজারে লগ্নি করার আগে ভালো করে শেয়ার বাজার যাচাই করে নিন। এখন শেয়ার ক্রয়ের সবচেয়ে ভালো সময়। অংশীদারি কারবারের কোন এক অংশীদারেরকিছু অংশ বা শেয়ার ক্রয় করতে পারেন।
বৃশ্চিক :–গুপ্ত শত্রু আপনার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকতে পারেন দলিল-দস্তাবেজ ও আইনি কাগজপত্র সঠিক ভাবে গুছিয়ে কাজ করার চেষ্টা করুন। ভেড়িতে চিংড়া মাছের চাষ করে ভালো লাভবান হতে পারেন।
ধনু :–পিতা মাতার দেখা পাত্রের বা পাত্রীর সঙ্গে বিবাহ নাও হতে পারে নিজের সিদ্ধান্তে অটল থেকে অন্য কোন পাত্র পাত্রী নির্বাচন করতে পারেন। বিদেশে যারা থাকেন বিদেশি মুদ্রা অর্জন করে ভারতের জাতীয় শক্তি বৃদ্ধি করার কাজে নিজেকে যুক্ত করতে পারেন।
মকর :–সমাজ কল্যাণমূলক কাজে নিজেকে সর্বদায় জড়িত রাখবেন।
নিজের কৃতিত্ব যশ সমস্ত কিছু সবার সামনে উচু করে ধরার জন্য আত্ম প্রচারমূলক কথাবার্তা সকলের সঙ্গে বলবেন না। ফেসবুকে বেশি নিজের ছবি না ছাড়াই ভালো।
কুম্ভ :–চৈত্র মাসের বিভিন্ন মেলা বন্ধ থাকায় নানা সামগ্রী সস্তায় কেনার সুযোগ পাবেন না। সকলের জন্য হাতে তৈরি কিছু উপহার করতে পারেন। অর্থনৈতিক দিক শুভ, নিজস্ব ব্যবসায় অর্থলগ্নি বৃদ্ধি করতে পারেন। চাকুরীজীবীদের পদোন্নতি ও আর্থিক উন্নতি ঘটতে পারে।
মীন :–হাসপাতাল বা নিজ বাড়িতে যারা কোয়ারেন্টাইন এ আছেন তারা খুব সাবধানে থাকার চেষ্টা করুন, অবশ্যই তারা সুস্থ হবেন। এই সময় ঈশ্বরের নাম গান করুন। পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখুন। যারা বাজার ঘাটে যেতে বাধ্য হচ্ছেন তারা বাড়ি ফিরেই জামাকাপড় ছেড়ে হাত পা চোখ মুখ সাবান জলে ধুয়ে ফেলুন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here