দৈনিক রাশিফল : ০৫/০৫/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–বহু দুঃখ কষ্ট সহ্য করেও পরিবারের সকলের জন্য আর্থিক দুশ্চিন্তা থেকে যেতে পারে। অন্যের সাহায্য করা এবং সাহায্য করার চিন্তাভাবনা নেওয়া এটা একটা বড় উচ্চ মানের পর্যায়ের মানসিকতার পরিচয়।
বৃষ:–কর্ম ক্ষেত্রে নিজের দক্ষতার পরিচয় দিতে সক্ষম হবেন। বন্ধুবান্ধব কারো কাছে ঋণ না নেওয়াই শ্রেয়। আর্থিক অসচ্ছলতা বজায় থাকবে। ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার জন্য বিভিন্ন পরীক্ষাগুলোরপ্রস্তুতি নিতে পারেন।
মিথুন :–পাড়ার মধ্যে রাজনৈতিক কলহ থেকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন, অহেতুক কোন ঝামেলায় নিজে থেকে মাথা গলানোর চেষ্টা করবেন না।টাকা কড়ি কাউকে বিশ্বাস করে দেওয়া-নেওয়া তে ঠকে যেতে পারেন। চাকরির লোভ দেখিয়ে দালালরা টাকা হস্তগত করতে পারে।
কর্কট :–ব্যবসায়িক কাজে বাইরের রাজ্যে যেতে হতে পারে, পানের পাতা যারা বাইরে রাজ্যে চালান দেন তাদের ব্যবসায়িক দিকে সাফল্য আসছে।নিজের দক্ষতা কর্মক্ষেত্রে সুনাম ও অর্থ উপার্জনের সহায়ক হবে। শিক্ষায় উন্নতির জন্য মুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারেন।
সিংহ :–কুটির শিল্প গঠন করে গ্রামের বহু মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারেন প্লাস্টিকের পুঁতিরকাজ, তাঁত বস্ত্র, শোলার গহনা প্রভৃতি বানিয়ে বাজারজাত করে ব্যবসায়িক সংগঠন গড়ে তুলতে পারেন।
কন্যা :–আর্থিক দিক এর মন্দা কেটে যাবে, কেন্দ্রীয় সরকারের বিভিন্ন লোন প্রকল্পের আওতায় নিজেকে আনতে পারেন। যারা মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন এবছর তারা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করার ব্যবস্থা করতে পারেন।
তুলা :–রাজনৈতিক ভাবে সিদ্ধান্ত পরিবর্তন করতে পারেন, গণতান্ত্রিক পদ্ধতিতে চলার জন্য আপনার মানসিকতা থাকলেও দলীয় কর্মীদের ও নেতাদের একাংশের অগণতান্ত্রিক মানসিকতা আপনার মানসিক কষ্টের কারণ হতে পারে।
বৃশ্চিক :–কর্ম ক্ষেত্রে অনেক সমস্যা থাকলেও সহকর্মীদের সহযোগিতায় তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ছোটখাটো ব্যবসায়ীদের আর্থিক দিকের সমস্যা কেটে যাবে। সরকারি বিশেষ অনুমতিতে বিবাহের কার্য হতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্র আপাত শুভ বলা যায়।
ধনু :–দল পরিবর্তনের মানসিকতা তৈরি হতে পারে, ঊশৃংখল নেতা-নেত্রীদের কার্যকলাপ আপনি সহ্য নাও করতে পারেন। কাজের চাপ বৃদ্ধি পাবে, সহকর্মীদের সাথে বনিবনা না হতে পারে কাজের ক্ষেত্র নিয়ে অধিকারের প্রশ্ন উঠে আসতে পারে।
মকর :–উচ্চ আধিকারিকদের হস্তক্ষেপ কর্মক্ষেত্রে সঠিক অবস্থা ফিরে আসবে। প্রযুক্তি নিয়ে পড়াশোনা করার জন্য মানসিকতা অস্থির হয়ে আছে, বিশেষ করে যারা মাধ্যমিক দিয়েছেন। সন্তানের শিক্ষার দিকে মনোযোগ দিন। আর্থিক দিক মোটামুটি শুভ।
কুম্ভ :–অত্যধিক গরমে পোশাকআশাক ছাতা এবং জল সঠিকভাবে ব্যবহার করুন নচেৎ শারীরিক অসুবিধায় পড়ে গেলে দুশ্চিন্তার কারণ হতে পারে। সকালের প্রাতঃভ্রমণ ঘরের মধ্যেই বা উঠানে ছাদে করতে পারেন, নিয়মিত ব্লাড সুগার চেক করান, মধুমেহ পীড়ায় কষ্ট পেতে পারেন।
মীন :–কর্ম ক্ষেত্রে কাজের গাফিলতির জন্য শোকজ নোটিশ কর্তৃপক্ষ আপনাকে ধরাতে পারে। মাদকদ্রব্যের আসক্তি আপনাকে ভুল পথে টেনে নিয়ে যেতে পারে পারিবারিক অশান্তি বৃদ্ধি পেতে পারে। আর্থিক দিক শুভ। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রের জন্য মানসিক চাপ বৃদ্ধি পাবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here