দৈনিক রাশিফল : ০৬/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :--দৈব কৃপায় হঠাৎ করে কোন দুর্ঘটনা বা পীড়া থেকে রেহাই পেয়ে যাবেন, একে নবজন্ম বলা যেতে পারে। প্রেমের ব্যাপারে তেমন কিছু শুভ অবস্থান নেই,জাতক বা জাতিকার পিতামাতার কাছ থেকে প্রবল বাধা আসতে পারে।
বৃষ :--শেয়ারবাজারে অর্থ লগ্নি করতে পারেন বা এস বি আই, টাটামোটরস্ এর শেয়ার ক্রয় করতে পারেন।এখন এই শেয়ার ক্রয় করলে আগামী দিনে কোটি পতি হতে সাহায্য করবে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ এবং উচ্চ মাধ্যমিকের যে দুটি পরিক্ষা বাকী সেগুলি দেওয়ার জন্য প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন।
মিথুন :--ব্যবসায়ের ক্ষয়ক্ষতি চোখে পড়বে এবং এবং পুনরায় সেই ক্ষতি পূরণ করতে সচেষ্ট হবেন। সমাজ কল্যাণ কল্যাণ মূলক কাজে পথচারী যে সকল ভিক্ষুক ও শিশুরা আছে তাদের অন্নবস্ত্রের ব্যবস্থা করতে পারেন। ব্যবসায়ের জন্য সরকারী পরিবহন পারমিট নিয়ে আনাজপাতি সরবরাহ করার ব্যবসা করতে পারেন।
কর্কট :--সহকর্মীর সঙ্গে বনিবনা নাও হতে পারে, উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট আপনার নামে নালিশ করতে পারে।সরকারী কাজের গাফিলতির আভিযোগে কারনদর্শানোর পত্র পেতে পারেন। ছাত্রছাত্রীদের শিক্ষা ক্ষেত্র শুভ।
সিংহ :--সন্তানের প্রতি খুব কঠিন মানসিকতা দেখাতে পারেন, এতে সন্তানের ভুল ভাঙতে পারে। জমি বাড়ি ক্রয় বিক্রয়ে আর্থিক দিকে উন্নতি ঘটবে। রাজনৈতিক ক্ষেত্রে নিজেকে প্রচার এর আলোয় আনতে সক্ষম হবেন।
কন্যা :--মশা মাছির কামড় থেকে সাবধান মশারি ব্যবহার করুন ম্যালেরিয়া ফাইলেরিয়া বা নতুন কোন মারাত্মক রোগপীড়ায় আক্রান্ত হতে পারেন। সরকারী সাহায্যে অর্থ বিপর্যয় কেটে যেতে পারে। আত্মীয় কুটুম্ব থেকে দূরে থাকুন।

তুলা :–স্রষ্টার থেকে সৃষ্টি বেশিই প্রাধান্য পায়। কাজের ক্ষেত্রে উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে অনেক কাজ আটকে যেতে পারে। সমস্ত কাজের গতি আনতে তদুর্দ্ধ কর্তৃপক্ষের নিকট দৃষ্টি আকর্ষণ করতে পারেন। পারিবারিক ক্ষেত্রে সুখ শান্তি বিরাজ করবে, দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। বেকার কর্ম প্রার্থী এখনই কোনো কাজ পাবেন না।
বৃশ্চিক :–কথাই বলে “ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না “ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নেবার আগে বহুবার চিন্তা ভাবনা করুন, ভুল সিদ্ধান্ত নেওয়া হলে ভবিষ্যতে আফসোসের শেষ থাকবে না। ঘরে বসে শিশুদের নিয়ে গঠন মূলক শিক্ষণীয় বিষয় আলোচনা করতে পারন
মকর :–নিঃসন্তান দম্পতিরা দত্তক হিসেবে কোনো অনাথ শিশুকে গ্রহণ করার সিদ্ধান্ত নিতে পারেন। গৃহে সকলের মন খুশিতে থাকবে। প্রেম প্রীতি শুভ। শেয়ারবাজারে লগ্নি ভেবে চিন্তে করুন অভিজ্ঞ লোকের পরামর্শ নিন। লজ্জাজনক জায়গায় চর্ম পীড়ার জন্য মানসিক কষ্ট পেতে পারেন। ছাত্রাবস্থায় চঞ্চল মতির জন্য শিক্ষায় অবহেলা হতে পারে।
কুম্ভ :–গাছের ফুল পাড়া নিয়ে পাশের বাড়ির সঙ্গে গৃহ কোন্দল বেঁধে যেতে পারে, পাড়ার দুস্থ মানুষের পাশে দাঁড়াবার মত মানসিকতা আপনার আছে। ক্ষয়ক্ষতি ক্ষত আপনার পিছন ছাড়বে না। নানা সমস্যার মধ্যে ব্যবসায়িক গতি বাড়াতে সক্ষম হবেন।
মীন :–পরিচিত দূর আত্মীয়ের মধ্যে পাত্রপাত্রী নির্বাচনের জন্য আপনার পিতা মাতা ঠিক করতে পারেন। আপনার নিজের পছন্দের পাত্র পাত্রীর সঙ্গে বিবাহ নাও হতে পারে। কর্ম ক্ষেত্রের নানা সমস্যায় নয় মানসিক সমস্যায় জটিলতার সৃষ্টি হতে পারে, সহকর্মীর সঙ্গে মতানৈক্য ঘটতে পারে। কোভিড-১৯ থেকে সাবধানে থাকুন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here