দৈনিক রাশিফল : ০৬/০৬/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–শেয়ার বাজারে লগ্নী বৃদ্ধি করতে পারেন।কোম্পানির উচ্চ পদে অধিষ্ঠান করে আর্থিক কষ্টের সুরাহা ও পারিবারিক স্থিতি আনতে পারবেন। আলুর বন্ড বা স্টোকিস্ট নিয়ে ব্যবসা যারা করছেন তাদের আর্থিক উন্নতি ঘটবে লভ্যাংশ দ্বিগুনেরও বেশী হবে। শিক্ষার্থীরা একটু মনোযোগী হও ভালো ফল আশা করতে পারবে।
বৃষ :–সরকারী চাকুরীর পরীক্ষায় ভালো রেজাল্ট করতে পারেন, দ্বিতীয় ধাপে পৌঁছাতে পারেন বা চাকুরী পেতে পারেন। সুপারভাইজার হিসাবে বড় কোম্পানিতে চাকুরীতে যোগদান করতে পারেন। শিক্ষকশিক্ষিকাগন স্কুলের বিভিন্ন পোগ্রাম করে সরকারী সুনাম অর্জন করবেন। রীতি মেনে বিবাহের শুভ কর্ম করে হটাৎ বাড়িতে বৌ এনে হাজির সকলের আনন্দ ও নিরানন্দ ভাব আপনাকে একটু হলেও বিব্রত করবে। আর্থিক দিকে সুরক্ষার জন্য কর্ম সংস্থান করতে সক্ষম হবেন। বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষার জন্য ভর্তির ব্যবস্থা নিতে পারেন।
মিথুন :–ট্যাক্সের ঝামেলায় পড়তে পারেন, ভালো কোন অডিটর বা ট্যাক্সপ্রাকটিসনারস্ এর সঙ্গে যোগাযোগ করুন। আইনের পেশাগত দিকে যারা আছেন তাদের সাফল্য লাভ হবে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধিনিয়ে সমস্যা হবে মানসিক চাপ থাকবে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে ছাত্র-ছাত্রীরা বিভিন্ন জয়েন্ট এন্ট্রান্স এ বসার চেষ্টা করুন সাফল্য লাভ হবে।
কর্কট :–খুব কাছের লোকের সঙ্গে বা প্রিয়জনের সঙ্গে দূরত্ব বেড়ে যেতে পারে। ছোট খাটো মানঅভিমানের পালা থেকেমনোমালিন্য শুরু হতে পারে সাবধান হওয়া ভালো। ব্যবসার স্বার্থে ছোটখাটো যানবাহন ক্রয় করতে পারেন তাতে আপনার ব্যবসার গুরুত্ব বেড়ে যাবে। শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে শুভ,পলিটেকনিক নিয়ে পড়াশোনা করার চেষ্টায় সফল হতে পারেন।
সিংহ :–পারিবারিক দিক এর সকল তাল সামলিয়ে আর্থিক ক্ষেত্রে প্রবেশ করে অর্থ রোজগার করে সংসার চালানো আপনি একটা দৃষ্টান্ত হতে পারেন। হঠাৎ কোনো দুর্ঘটনায় আপনি কাউকে উদ্ধার করতে পারেন নতুন এক জীবনের আলোর পথ দেখাতে পারেন। শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে শুভ, উচ্চ প্রযুক্তি বিদ্যা পড়ার সুযোগ না পেলেও আইটিআই পড়ে নিজেকে দক্ষ কারিগর তৈরি করতে পারবেন।
কন্যা :–ভয়ঙ্কর কোনো প্রতিজ্ঞা নেবেন না যে প্রতিজ্ঞা রাখতে আপনি নিজেই জানেন যে আপনি সক্ষম হবেন না। পরিবারের কারো বিবাহের সামান্য অশান্তির সূচনা হতে পারে নিজের বুদ্ধি বলে তা মিটিয়ে নিতে পারেন। কাজের তাগিদে বাইরের রাজ্যে চলে যেতে পারেন। আর্থিক দিক খুবই শুভ। ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষা লাভের জন্য বাইরের যে কোনো টেকনোলজিক্যাল স্কুলে ভর্তি হতে পারেন।
তুলা :–দূরে কোন অভিযানে যেতে পারেন এবং সে অভিযান সফলতা লাভ করবে। খেলাধুলার জগতে থাকার সুবাদে আপনার চাকুরী হতে পারে। সকলের সাথে চলাফেরা করার একটা মানসিকতা আপনার থাকবে, কাউকে ছোট বা হেয় করার চেয়ে তার প্রশংসা করে তাকে মর্যাদাপূর্ণ ক্ষেত্রে পৌঁছে দেওয়ার ব্যবস্থা নিতে পারেন।
বৃশ্চিক :–পরিস্থিতির চাপে পরে কর্মক্ষেত্রে নাজেহাল হতে পারেন। ঘনিষ্ট বন্ধুরাও নিঃশ্চুপ থাকতে বাধ্য হবে। উদর সংক্রান্ত পীড়ায় জ্বর হতে পারে নিজে ঝুঁকি নেবেন না চিকিৎসা করুন প্রয়োজনে হাসপাতালে ভর্তি হয়ে যান। মশলা পাতির ব্যবসায় ভালো আর্থিক লাভ হবে, আমদানী রপ্তানী বানিজ্যে অর্থ লগ্নি করতে পারেন। ছাত্রছাত্রীদের পড়াশোনা ভালো হবে।
ধনু :–দূষিত জল ও বায়ু থেকে বুকে মাথায় যন্ত্রনা, মানসিক অবসাদ কাজের ক্ষতি করবে, অনেক পরিকল্পনা ভেস্তে যাবে। মুদীখানা গন্ধেশ্বরী এইধরনের কারবার যারা করেন তাদের ব্যবসায় ভালো হবে। প্রযুক্তি বিদ্যায় যারা পারদর্শী তারা বিদেশী বানিজ্যিক কোম্পানিতে চাকুরী পেতে পারেন। চিকিৎসা বিজ্ঞান নিয়ে পড়াশোনা করার ইচ্ছা আপনার পূরণ হতে পারে।
মকর :–জ্ঞাতি শত্রু জমি বাড়ী সংক্রান্ত মামলায় জড়াতে পারে, আপোস মীমাংসা করার চেস্টা করুন, খুব বেশী লাভ না হলেও ক্ষতি হবে না। মাছের ভেড়ি তে মাছের চাষ খুব লাভজনক হবে আর্থিক দিকে উন্নতি হবে। আপনার কথায় সাধারন মানুষ প্রভাবিত হবেন ফলে বিরোধী পক্ষে ফাটল ধরাতে সক্ষম হবেন।
কুম্ভ :– মানসিক দিক থেকে নিজেকে কঠিন পরিশ্রমের জন্য প্রস্তুত করুন, আপনি যে কাজেই হাত দেন না কেন তা শারীরিক ও মানসিক উভয় দিকই পরিশ্রমের। বাড়ির পুকুর বা জলাশয় পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন পানা বা অন্য কিছু হতে দেবেন না, জল বাহিত রোগ আক্রমণ করতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
মীন :– রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন শ্বাপদ জন্তু-জানোয়ারের দংশন ঘটতে পারে। আইনি পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিগণ সুনাম যশ ও আর্থিক দিকে উন্নতি করতে সক্ষম হবেন। আন্তঃ রাজ্য বাণিজ্যে যারা যুক্ত তাদের আর্থিক দিকে উন্নতি ঘটবে। রাজনীতির কুটকাচালি তে আপনি এগিয়ে থাকবেন। শিক্ষা ক্ষেত্রে শুভ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here