দৈনিক রাশিফল : ০৭/০৫/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–ফুল ও ফলের সংরক্ষণ করে বাজারজাত করার প্রক্রিয়া করণ চালু রেখে ব্যবসায়ীক ভাবে সাফল্য লাভ করবেন। বিবাহের তত্ত্ব সাজানো কনে সাজানো প্রভৃতি সৌন্দর্য মূলক কাজে হাতযশ আসবে এবং আর্থিক সাফল্য লাভ হবে।
বৃষ :–গণতান্ত্রিক অধিকার প্রয়োগ পদ্ধতি নিয়ে ছাত্রছাত্রীরা বন্ধু-বান্ধবের সঙ্গে আলোচনা করে আনন্দ পেতে পারেন। রাজনৈতিক ক্ষেত্রে লকডাউন এর সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে প্রথম রাজনৈতিক হাতে খড়ি হতে পারে। শিক্ষাক্ষেত্র শুভ।
মিথুন :–ধৈর্য ধরে অপেক্ষা করুন ব্যবসার মূলধন বিনিয়োগ করলে সঙ্গে সঙ্গে মুনাফা হবে না, না হতাশ হবেন না। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করতে পারেন। অদ্ভুত চিন্তা ভাবনা ধ্যান ধারণায় মানসিক স্থিতি লাভ সম্ভব হবে।
কর্কট :–দীর্ঘদিনের পাওনা অর্থ আপনি ফেরত পেতে পারেন। ব্যবসায়িক কাজকর্ম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন শুভ। খুবই ছোট আকারে বিবাহ অন্নপ্রাশন এর মতন শুভ অনুষ্ঠান করতে পারেন। ছাত্রছাত্রীরা অর্থের অন্বেষণে বাইরের রাজ্যে চাকরির খোঁজ করতে পারেন।
সিংহ :–পারিবারিক ঝড়-ঝাপটা দায়-দায়িত্ব সবই আপনাকে সামলাতে হতে পারে, ব্যবসা পত্র ও অর্থনৈতিক চাপ সামলাতে আপনাকে একটু হিমশিম খেতে হতে পারে। সরকারি নিয়ম নীতি মেনে কন্যার বিবাহ দিতে পেরে আপনি নিশ্চিন্ত হতে পারেন।ছাত্র-ছাত্রীদের বিশেষ করে মাধ্যমিক উচ্চ মাধ্যমিক ছাত্র-ছাত্রীদের মানসিক চাপ বৃদ্ধি পাবে।
কন্যা :–কাগজ কলম এরসাথে সম্পর্কিত জীবন অর্থাৎ লেখক লেখিকাদের লেখা বই কবিতা প্রভৃতি সমাজে যথেষ্ট সমালোচিত হবে। সাংবাদিক ফটোগ্রাফার হিসেবে সুনাম অর্জন লাভ হবে, সরকারি ক্ষেত্রে পুরস্কৃত হতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
তুলা :–শারীরিক ও মানসিক পরিশ্রম বৃদ্ধি পেতে পারে, গরমে হঠাৎ শারীরিক দিক অসুস্থ হয়ে পড়লে দ্রুত চিকিৎসার ব্যবস্থা নেবেন। পরিবারের কারোর করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে সঙ্গে সঙ্গে তাকে সরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করুন। সাবধানে থাকুন। পাড়া প্রতিবেশী বা গ্রামের মধ্যে সকলের সঙ্গে আপনার সম্পর্ক আরো দৃঢ় হবে।
বৃশ্চিক :– আপনি নেতৃত্ব দিলে তার মান্যতা আপনি তাদের কাছ থেকে পাবেন। করোনা ভাইরাস যাতে সামাজিকভাবে ছড়িয়ে না পড়ে তার জন্য যথোপযুক্ত ব্যবস্থা নিতে সকলকে বোঝাতে পারেন। ছাত্র-ছাত্রীরা যারা জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা দেবেন তাদের আর একটু সতর্কভাবে পড়াশোনা করা দরকার।
ধনু :–কথাবার্তা সংযত হয়ে বলা প্রয়োজন, অন্যকে আঘাত না করে তার ভুল সংশোধন করে দেওয়া প্রয়োজন। আপনার জনপ্রিয়তাকে অক্ষুন্ন রেখে সব রকম কাজ করার চেষ্টা করুন। মানসিক চাপ সামলাতে ঘরে বসে সন্তানের সঙ্গে দাবা খেলতে পারেন।
মকর :–দুশ্চিন্তার কারণ নেই অর্থনৈতিক জট ধীরে ধীরে কেটে যাবে। ব্যবসা- বানিজ্যের গতি ফিরে পাবেন। সন্তানের বিবাহের জন্য পাত্র বা পাত্রী পাবেন। জয়েন্ট এন্ট্রান্সে ভালো রেজাল্ট করবেন পড়াশোনা ঠিকভাবে একটু করে গেলেই হবে।
কুম্ভ :–জমি সংক্রান্ত আইনি বিবাদ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করুন। সহজপাচ্য খাদ্য খাবার গ্রহণ করুন জল বেশি করে খান উদারাময় থেকে সাবধান হবেন, সামাজিক স্পর্শ থেকে দূরে থাকুন, খুব প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। অসতর্ক হওয়া মানে শুধু নিজে নয় পুরো পরিবারকে বিপদে ফেলতে পারেন।
মীন :–গরমের মধ্যে যত্রতত্র পানীয় জল খেয়ে ফেলবেন না বা পান করবেন না।বিশেষ প্রয়োজনে বাজারে গেলে বাড়ি ফিরেই নিজের জামা কাপড় আগে খুলে সাবান জলে হাত ধুয়ে তবে ঘরে প্রবেশ করুন। পরিবারের সকলের রক্ষার দায়িত্ব আপনার। স্কুলের ছাত্র-ছাত্রীদের পরীক্ষার রেজাল্ট ভালো হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here