দৈনিক রাশিফল : ০৭/০৬/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 932232291.

মেষ :–পরিবহন ব্যবসায় শ্রমিকদের ওপর আপনাকে নির্ভর করতেই হবে তাদের সঙ্গে সদ্ব্যবহার বজায় রাখুন আর্থিক দিক এর কোন গোলমাল তাদের সঙ্গে রাখবেন না। শেয়ার মার্কেটে বা অংশীদারী কারবার এ আপনি অর্থ বিনিয়োগ করতে পারেন। ছাত্র-ছাত্রীদের পক্ষে প্রযুক্তিবিদ্যা পড়াশোনা সঠিক সিদ্ধান্ত হবে।
বৃষ :–পারিবারিক দিতে সুখ শান্তি বজায় থাকলেও সন্তানের বিবাহের ব্যাপারে দুশ্চিন্তা থেকে যাবে। ভন্ড তান্ত্রিক জ্যোতিষিরতন্ত্র-মন্ত্রের পাল্লায় পড়ে নানা কাজ করিয়ে নেবার চেষ্টা করলে আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন লাভের লাভ কিছুই হবে না।ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
মিথুন :–দৈনন্দিন কার্যক্রম এর ফাঁকে নিজেকে সুস্থ রাখতে যোগ শিক্ষা নিজে করা এবং অপরকে করানোর প্রচেষ্টা সাফল্য লাভ করবে। রাজনৈতিক মতাদর্শে ভাবিত কল্যাণকর দিক সমাজে প্রতিষ্ঠিত করার জন্য আপনি সচেষ্ট হবেন।
কর্কট :–গণতন্ত্রের মতাদর্শ আপনাকে ভাবিত ও চালিত করে যে রাজনৈতিক দল তা আপনি প্রচারের আলোয় আনার জন্য সচেষ্ট হতে পারেন।নিজ এলাকার উন্নতির জন্য সচেষ্ট হওয়া এবংস্থানীয় সরকারের সঙ্গে কথা বলা আপনার নেতৃত্ব দেবার ক্ষমতাকে বৃদ্ধি করে তুলবে।
সিংহ :–সাঁতার না জানলে সাঁতার শেখার চেষ্টা করুন অহেতুক কোন পুকুরে জলাশয়ে বা সমুদ্রে নেমে নিজের প্রাণ নিয়ে ছিনিমিনি খেলবেন না। ব্যবসায় জগতে নিজের আধিপত্য বিস্তার করতে ট্রেড ইউনিয়ন সংগঠনের সঙ্গে যুক্ত থাকতে পারেন।
কন্যা :–ফেসবুকে পরিচিত বন্ধু বান্ধবীকে নিয়ে সমুদ্রসৈকতে বা পাহাড়ে আনন্দ ফুর্তির জন্য বেড়াতে যাবেন না বিপদ আপনার পিছন পিছন যাচ্ছে সাবধান। শেয়ার মার্কেটের লগ্নি করে কিছুটা আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। অংশীদারি কারবার শুরু করতে পারেন।
তুলা :–প্রেমের ফাঁদে ফেঁসে বাবা মায়ের অমতে বিবাহ করতে পারেন। অসবর্ণ বিবাহে প্রশাসনের সাহায্য পাবেন। ব্যবসায়িক সাফল্য লাভের জন্য নতুন কর্মচারী নিয়োগ করতে পারেন। চাকুরী ক্ষেত্রে নানা সমস্যা মেটাতে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাহায্য নিতে পারেন।
বৃশ্চিক :–নিজের সন্তানের বিবাহের জন্য আর্থিক চাপ বা দায়ে পড়তে পারেন পণ দেওয়া ও নেওয়া দুইই অপরাধ জেনেও পণ দেয়ার চেষ্টা করবেন না। কর্মসূত্রে দূরে কোথাও বদলি হয়ে যেতে পারেন। ঘনিষ্ঠ আত্মীয় দের সঙ্গে সম্পর্ক কিছুটা ক্ষুণ্ন হতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ হলেও পরীক্ষার চাপ একটা থাকবেই।
ধনু :–যতই সমস্যা ছাড়িয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন না কেন বা এড়িয়ে যান না কেন সমস্যা আপনাকে সহজে ছেড়ে যাবে না, নিজেকে নিরপেক্ষ রাখার চেষ্টা করুন। চাকরির লোভ দেখিয়ে অর্থ আত্মসাতের জন্য আপনার আশে পাশে যারা আছে তাদের সঙ্গে সম্পর্ক পরিত্যাগ করার চেষ্টা করুন নচেৎ আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন।
মকর :–ক্ষতি কখন কোন দিক থেকে আসবে কেউ বলতে পারে না সতর্ক থেকে সমস্ত দিকে লক্ষ্য নজর রাখুন এবং নিজে হাতে সকল কাজ সুসম্পন্ন করার চেষ্টা করুন। সংগীত নৃত্য প্রতিটি কলা বিভাগে আপনার পারদর্শীতা সকলের মনোযোগ আকর্ষণ করবে, নাচ-গানের স্কুল খুলতে পারেন। আর্থিক দিকে লাভবান ও সুখী হবেন।
কুম্ভ :–সকল ক্ষেত্রে কাজকর্মের ভিতর জয় পরাজয় স্বাভাবিক একটা ব্যাপার ভেঙে পড়বেন না হতাশ হবেন না, হটকারী কোন সিদ্ধান্ত নেবেন না ধীরে সুস্থ হলেও আপনার জয় সুনিশ্চিত হবে। কাউকে কোন কথা দিলে সে কথা রাখার চেষ্টা করুন।
মীন :–পরকীয়া প্রেমে মান সম্মান হানি হতে পারে, ঘটনা আইন-আদালত পর্যন্ত গড়াতে পারে সাবধান হওয়া বাঞ্ছনীয়। কারখানা বা শিল্প ক্ষেত্রে যারা কাজ করছেন তারা শ্রমিকদের রোষের মুখে পড়তে পারেন। যারা বিভিন্ন কলে কারখানায় অফিসে লেবার সাপ্লাই করে থাকেন, কর্মচারী সাপ্লাই করে থাকেন, তাদের আর্থিক উন্নতিতে বাধা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here