দৈনিক রাশিফল : ০৭/১০/২০১৯

দৈনিক রাশিফল : ০৭/১০/২০১৯

মেষ :– গ্রাম থেকে শহরে প্রতিমা দর্শন করে বাড়ি ফেরার জন্য তাড়াহুড়ো করবেন না, ধীরেসুস্থে ট্রেনে বাসে উঠুন এবং চলাফেরা করুন। যারা ট্রেনে বাসে ফেরি করেন তাদের আর্থিক উন্নতি ঘটবে। পারিবারিক কলহ বা দাম্পত্য কলহ থাকবে। সন্তানের শিক্ষার জন্য মানসিক চাপ থাকবে, হোস্টেলে রেখে সন্তানকে পড়াশোনার চিন্তাভাবনা করতে পারেন, আর্থিক চাপ বৃদ্ধি পাবে।
বৃষ :– রাজ্য বা জাতীয় স্তরে ক্রীড়া প্রতিযোগিতায় ও সাংস্কৃতিক কোন প্রতিযোগিতায় নিজের যোগ্যতার পরিচয় দিতে পারেন। ছোটখাটো ব্যবসা থেকে অনেক বড় আকারে নিজের ব্যবসা কে পরিবর্তন করতে পারেন। ধর্মশালা, পান্থশালা বা হোটেলের মতন সেবামূলক ব্যবসা গড়ে তুলতে পারেন। সার্বজনীন উৎসবে বেকার যুবক-যুবতীদের আর্থিক সংস্থানের দিশা মিলতে পারে।
মিথুন :– সার্বজনীন দুর্গোৎসব এর পূজার অঙ্গ হিসাবে নিজের অনেক কষ্টের অর্থ দিয়ে অনাথ শিশুদের মানুষ করার জন্য সমাজ কল্যাণ মূলক কাজ করতে পারেন।প্রশাসনিক বা পুলিশ বিভাগে যারা চাকরি করেন তাদের কাজের জন্য সুনাম যশ সান্মানিক পেতে পারেন। আর্থিক দিক শুভ।ছাত্র-ছাত্রীরা নিজেরা পড়াশুনার মধ্যে নিজেকে চাপে রাখুন।
কর্কট :– উৎসবের দিনে স্বর্ণ ব্যবসায়ীদের আর্থিক দিকে উন্নতি ঘটবে। মানুষের স্বার্থে নিজেকে উজার করে দিতে পারেন, মানবসেবা ও সমাজের কল্যাণকর কাজে নিজেকে নিয়োজিত রাখতে পারেন।সন্তানের শিক্ষার জন্য ভালো গৃহশিক্ষক পেয়ে যেতে পারেন। ধাতব ব্যবসায় উন্নতি লাভ ঘটবে, বিশেষ করে স্বর্ণ শিল্পীদের আর্থিক দিক শুভ।শিক্ষা ক্ষেত্রে শুভ।
সিংহ :– আপনার জীবনের আসুরিক শক্তি বিনাশের জন্য মায়ের কাছে প্রার্থনা সফল হতে পারে। বন্ধুর ছদ্মবেশে গুপ্ত শত্রু আপনার চরম ক্ষতির নিশানা নিতে পারে, আপনার ব্যাপারে অতি উৎসাহিত ব্যক্তিদের থেকে সাবধান হবেন। চিংড়ি মাছের আড়তদাররা বা বিদেশে মাছ রপ্তানি কারীরা লাভবান হবেন। বর্ষার জলে মাছ ও ধান চাষের ব্যবস্থা নিতে পারেন।
কন্যা :– নিজের ভাগ্য সঠিকভাবে গড়তে কোন ভালো জ্যোতিষীর সু পরামর্শ নিতে পারেন। কর্মক্ষেত্রে বারবার পরাজিত হলেও কাজের হাল ছাড়বেন না। শারীরিক দিকে লক্ষ্য নজর রাখুন, আপনার পক্ষে গরু মহিষের দুধ ভীষণভাবে উপকারী। পৈতৃক ব্যবসা দেখাশোনা করতে পারেন। সিভিল মেকানিক্যাল প্রযুক্তিবিদরা বাইরের রাজ্যে চাকরি পেতে পারেন।
তুলা :– ভিন রাজ্যে যাওয়ার পথে ট্রেনে বাসে সাবধান, দুস্কৃতির দ্বারা অর্থ ও সঙ্গে থাকা নানা সামগ্রী চুরি হতে পারে। কর্মক্ষেত্রের কিছু জটিল সমস্যা আপনাকে বিব্রত করতে পারে, সহকর্মীদের সহযোগিতা পেতে সুন্দর ব্যবহার বজায় রাখুন। প্রেম প্রীতি শুভ।ভাই বোন বা সন্তানের উচ্চশিক্ষার বড় আর্থিক দায় ভার গ্রহণ করতে হতে পারে।
বৃশ্চিক :– মাত্রাতিরিক্ত মাদক সেবনে শরীরের ভেতর কঠিন কর্কট রোগের সম্ভাবনা হতে পারে। মনের মতো ব্যক্তির সহিত পরিচয় হয়ে গভীর বন্ধুত্ব গড়ে উঠতে পারে। আধ্যাত্মিক দিকে মন ধাবিত হলে একটু কেমন বৈরাগী বৈরাগী ভাব আসবে। ব্যবসায়িক দিকেও সঠিক মনোযোগ আসবেনা। আর্থিক দিকে লাভজনক কারবার সংগঠন গড়ে তুলতে পারেন।
ধনু :– দ্রুত উন্নতির আশা দেখিয়ে ভোজবাজি করে অর্থ রাতারাতি আকাশ ছোঁয়া করে দেবে, দয়া করে লোভের ফাঁদে পা দেবেন না, আপনার গহনা গাঁটি টাকা কড়ি সব লুটে নিয়ে যাবে। এরকম লোক জন এলে পুলিশে খবর দিন। চিকিৎসা বিদ্যা নিয়ে যারা পড়াশুনা করেছেন তাদের সরকারী চাকুরী হতে পারে।
মকর :– ব্যবসায়িক দিক শুভ, কারবারে লগ্নী বাড়তে পারেন। মাছ-মাংসের ব্যবসায় লাভবান হবেন, শেয়ার ব্যবসায় অস্থির অবস্হাতে লগ্নী করে লাভের মুখ দেখতে পারেন। পূজার কেনা কাটা করে পরিবারের মুখে হাসি দেখে মনে স্বস্তি পাবেন। বেড়াতে যাওয়ার কর্মসূচী বাতিল করতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন, দুস্কৃতকারীদের দ্বারা আক্রান্ত হতে পারেন।
কুম্ভ :– উৎসবের প্রয়োজনে ব্যবসা করতে ভিন রাজ্যে যেতে পারেন আর্থিক দিকে সাফল্য আসবে। পরিবারে উৎসবের পরিবেশ মনটা খুব সুন্দর স্নিগ্ধ থাকবে। আর্থিক চাপ সেরকম থাকবে না। চাকুরী জীবিদের পদোন্নতি ঘটলেও দূরে বদলির জন্য আনন্দের মাঝে বিষন্ন ভাব থাকবে।
মীন :– পুজোর আনন্দে কিছুটা হলেও ভাটা পড়তে পারে, নিজের ভাগের জমি বিক্রয় করে আত্মীয় পরিজনের চিকিৎসার ব্যয় বহন করতে হতে পারে। মধুচন্দ্রিমা যাপনে উত্তর ভারত পশ্চিম ভারত বেড়াতে যেতে পারেন। ব্যবসায় সাফল্য বিশেষ করে বস্ত্র ব্যবসায়ী যারা তাদের পক্ষে লাভ জনক। স্নাতকোত্তর স্তরে পড়াশুনা করতে বিদেশে যাত্রা করতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.