দৈনিক রাশিফল : ০৭/১২/২০১৯

মেষ :– দয়া পরবশ হয়ে মানুষের জন্য কিছু করার ইচ্ছা আপনার মনে জাগতে পারে,অনাথ আতুরের সেবায় আত্মনিয়োগ করতে পারেন। আর্থিক ঋণ মেটাতে জমি বিক্রয় করতে পারেন। ফল ও সবজির ব্যবসায় মুনাফা করতে সক্ষম হবেন।
বৃষ :– বহুজাতিক সংস্থায় প্রযুক্তিবিদ হিসেবে চাকুরী পেতে পারেন।দাম্পত্য জীবন সুখের হবে, মধুচন্দ্রিমায় পাহাড়ে বেড়াতে যেতে পারেন। শেয়ার বাজারের ব্যবসা ভালো চলবে। ছাত্র ছাত্রীদের পড়াশোনা ভালো হবে আরেকটু মনোযোগী হলে ভালো হয়।
মিথুন :– কর সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন আইনগত ঝামেলা থেকেও মুক্তি হবে।সরকারী চাকুরীর পরীক্ষা যারা দিয়েছেন তাদের পরীক্ষা ভালো হবে চাকুরী আশা করতে পারেন। ভ্রমণের উদ্দেশ্যে বিদেশে বসবাসকারী আত্মীয় বন্ধুর কাছে যেতে পারেন। ছাত্র-ছাত্রীর এক বছর শেষে আনন্দে মশগুল হতে পারেন।
কর্কট :– মানসিক দুশ্চিন্তা চেপে রেখে প্রেমিক-প্রেমিকার মধ্যে মন কষাকষিতে মানসিক কষ্ট পেতে পারেন।কর্মক্ষেত্র শুভ, যুবক-যুবতীদের চাকরির সম্ভাবনা আছে। সন্তানের শিক্ষার জন্য দূরের কোন স্কুল বা কলেজে হোস্টেলের ব্যবস্থাপনায় ভর্তি করতে পারেন।
সিংহ :– ঠিকাদারী ও প্রোমোটারের ব্যবসায় লাভবান হবেন।নতুন চাকরিতে যোগদানের জন্য বাইরের রাজ্যে যেতে পারেন।পারিবারিক নানা সমস্যা মিটে যাবে। দাম্পত্য জীবন সুখের। ছাত্র-ছাত্রীরা জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার জন্য আর একটু মনোযোগী হলে ভালো হয়।
কন্যা :– ফুল ফলের বাগান বাগিচা করে পরিবেশকে যেমন সুন্দর করে তুলছেন তেমনি ব্যবসা যদি কেউ করেন তিনি লাভবান হবেন,ছোট নার্সারি করে গাছের চারা তৈরি করে অন্যকে বাগান তৈরি করার ইচ্ছা জাগিয়ে দিতে পারেন।ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
তুলা :– রাজনীতিতে নিজের একটা জায়গা তৈরি করতে পারেন।ছাত্রছাত্রীরা জোট বেঁধে বা দলবদ্ধ হয়ে শিক্ষামূলক ভ্রমণে পাহাড়ে বা সমুদ্রে যেতে পারেন। পিতা-মাতা ও গুরুজনের অসুস্থতার খবর পেয়ে মানসিক উদ্বিগ্নতা বোধ করতে পারেন।
বৃশ্চিক :–ব্যবসার জন্য ট্রলার ভাড়া করে চিংড়া মাছ ও সমুদ্রে ইলিশ মাছ ধরার ব্যবস্থা করতে পারেন।পশুপালন ও পানের বরজ করার জন্য সরকারি লোন পেতে পারেন।কন্যার বিবাহের জন্য সুখবর পেতে পারেন। ছাত্র-ছাত্রীরা বনভোজনে যেতে পারেন।
ধনু :– সকলের উপকার করুন কিন্তু কারোর মন পাওয়ার আশা করবেন না। সম্পত্তি নিয়ে পিতা-মাতার সঙ্গে মতবিরোধ ঘটতে পারে।ফ্ল্যাট কেনার জন্য বন্ধুদের কাছ থেকে অর্থের যোগান পেতে পারেন।শিক্ষা ক্ষেত্রে শুভ।
মকর :– ভ্রমণে দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে,আত্মীয় বন্ধুর কাছে কিছু উপহার লাভ করতে পারেন।শেয়ারবাজারে লগ্নি করার পূর্বে যারা নতুন শেয়ারবাজারে নামছেন তারা অভিজ্ঞ লোকের কাছে পরামর্শ নিন। ছাত্র ছাত্রীরা কম্পিটিশন পরীক্ষার জন্য আরো ভালো প্রস্তুতি নিন।
কুম্ভ :– নিজের জেদ রাখতে শ্বশুরবাড়ির সঙ্গে মতবিরোধে না যাওয়াই ভালো,দাম্পত্য কলহ মিটিয়ে নিন সুখ বৃদ্ধি পাবে।ব্যবসা-বাণিজ্যে আইনগত দিক ও কর সংক্রান্ত দিক ঠিক ভাবে লক্ষ্য রাখুন।চাকুরী ক্ষেত্রে শুভ। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে আরো বেশি মনোযোগী হওয়া দরকার।
মীন :– শেয়ার ব্যবসায় লাভবান হবেন এবং নতুন শেয়ার আরো ক্রয় করতে পারেন।কথার খেলাপ না করাই ভালো আর্থিক দিকে বন্ধুদের সাহায্য পাবেন। ছাত্র ছাত্রীরা নিজেদের মধ্যে রেষারেষি না করে পড়াশোনা নিয়ে রেষারেষি করলে ফল ভালো হবে। — শ্রী সঞ্জয়,  ফোন : 9932232291.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here