দৈনিক রাশিফল : ০৮/০১/২০২০

মেষ :– চাকরি দেওয়ার নামে কোন রাজনৈতিক নেতার খপ্পরে পড়তে পারেন। আর্থিক লেনদেনে সাবধান হবেন। কর্মক্ষেত্রের যোগ শুভ। পারিপার্শ্বিক সকল দিকে লক্ষ্য নজর রাখুন। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে শুভ।
বৃষ :– অনেক কষ্টে কোন এক জায়গায় হয়তো ব্যবসা প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন কোন কারণবশত তা সরাতে হতে পারে। আলু ও পেঁয়াজের ব্যবসায় যারা স্টকিস্ট এর কাজ করছিলেন তারা লাভবান হবেন। কর্মক্ষেত্র শুভ।
মিথুন :– হঠাৎ করে আপনার উপরে কারো রাগ বা আক্রোশ আক্রমণাত্মক হতে পারে। তর্কাতর্কি বার ঝগড়াঝাটি থেকে সবসময় নিজেকে দূরে সরিয়ে রাখুন। শেয়ার বাজারে স্বর্ণের ওপরে লগ্নি করতে পারেন।
কর্কট :– রাজনৈতিক ক্ষেত্রে সাধারণ মানুষের কাছে আপনার নেতৃত্বে যোগ্যতার পরিচয় দিতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। আপনার কাজের অগ্রগতি অন্যের ঈর্ষার কারণ হতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্র মোটামুটি শুভ।
সিংহ :– ঘরবাড়ি জমিজমা সংক্রান্ত বিষয়ের কর বা খাজনার ঝামেলা হতে পারে। পানীয় জলের বটলিং প্যান্ট খোলার চেষ্টা করতে পারেন, জলীয় তরল পদার্থের ব্যবসা ভালো চলবে। চাকরিজীবীরা সাবধান বহুদিনের পুরনো কোন ঝামেলায় নতুন করে জড়িয়ে যেতে পারেন। পরীক্ষার্থীদের পরীক্ষা ভালো হবে।
কন্যা :– নৈতিকতার যুদ্ধে বারবার নিজের কাছে নিজে পরাজিত হবেন।নিশ্চিন্ত মনে কোনো কাজ করতে সক্ষম হবেন না। মনের ইচ্ছার বিরুদ্ধে কিছু কাজ নিজে জোর করেই করবেন, ফলে মানসিক অশান্তি তো থাকবেই। পরীক্ষার হলে ঢোকার আগে বাবা-মায়ের মুখটা স্মরণ করবেন পরীক্ষা ভালো হবে।
তুলা :– শারীরিক দিকে সাবধান হবেন হাত পায়ের ফাটা থেকে রোগ সৃষ্টি হতে পারে, বিশেষ করে চর্মরোগ সম্পর্কে সাবধান হবেন। ফলমূল একটু বেশি খান উপকার পাবেন। চাকুরীজীবীরা সাবধান হবেন রাজরোষে পড়তে পারেন রাজদণ্ড হতে পারে। শিক্ষাক্ষেত্রে শুভ ছাত্র ছাত্রীদের নতুন বছর নতুন ক্লাস ভালো হবে।
বৃশ্চিক :– মিথ্যে মামলায় জড়িয়ে যেতে পারেন, গুপ্ত শত্রু পিছনে লেগেই থাকবে, আর্থিক ক্ষতির চেষ্টা চালিয়ে যাবে একটু সতর্ক সাবধান হবেন। পশু পাখি গাছপালা নিয়ে দিন ভালোই কাটবে, টবে মরসুমী ফুল ফুটিয়ে মানসিক আনন্দ উপভোগ করবেন। ছাত্রছাত্রীরা যারা স্নাতক বা স্নাতকোত্তর পাস করে বসে আছেন তারা আইন নিয়ে বাইরের রাজ্যে পড়াশোনা করতে পারেন।
ধনু :– ধীরে ধীরে বাণিজ্যিক সংস্থা কে আরো বড় করার চেষ্টা করতে পারেন অর্থ লগ্নির জন্য ব্যাংকের ঋণ গ্রহণ করতে পারেন আপনার একাগ্রতা ও অধ্যবসায় কাজের ক্ষেত্রে আপনাকে অনেক বড় স্থান দেবে। চাকুরীজীবীদের পদোন্নতি ও অর্থনৈতিক উন্নতি ঘটবে মাধ্যমিক পরীক্ষার্থীদের আরো একটু বেশি মনোযোগী হওয়া দরকার হবে।
মকর :– আধুনিক চিন্তা ভাবনা নিয়ে ব্যবসা-বাণিজ্য গঠন করতে পারেন, বিজনেস ম্যানেজমেন্ট নিয়ে যারা পড়াশোনা করেছেন তারাও পৈত্রিক সম্পত্তি রক্ষার জন্য ব্যবসা রক্ষার জন্য কাজে লাগতে পারেন। কিছু সংখ্যক মানুষের চাকরি দিয়ে তাদের অন্নসংস্থানের ব্যবস্থা করে আপনি নিজেকে ধন্য মনে করতে পারেন আপনার প্রতিষ্ঠান দিকেও শুভ।
কুম্ভ :– নিজেকে অহংকারী করে তুলবেন না।গুপ্ত শত্রুর মিথ্যা প্রশংসায় আপনাকে অহংকারী করে তোলার চেষ্টা করবেই। আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। সরকারি লোন নিয়ে হাঁস মুরগি গরু মহিষাদি পালন করতে পারেন, আর্থিক ক্ষেত্র মজবুত হবে। রান্নার গ্যাস কেরোসিন স্টোভ প্রভৃতি থেকে সাবধানে থাকবেন। শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্র শুভ।
মীন :– হাসিতে খুশিতে সারাদিনটা যাবে বিকালে ও সন্ধ্যার দিকে প্রেমের অনেক প্রস্তাব পাবেন বিধর্মীরা প্রেমের ফাঁদে ফেলে ধর্মান্তরিত করার চেষ্টা করবে সাবধান হবেন। চাকুরীর জন্য উত্তর-পূর্ব ভারতের দিকে চলে যেতে পারেন। ছাত্রছাত্রীরা উচ্চ ডিগ্রী বা মাস্টার ডিগ্রি করার জন্য মধ্য ভারতের দিকে যেতে পারেন।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here