দৈনিক রাশিফল : ০৮/০২/২০২০

7

মেষ :– আপনাকে আপনার ভুলের মাশুল গুনতে হবে, অন্যের নামে দোষারোপ না করাই ভালো, সেটাতেই বুদ্ধিমত্তার পরিচয় দেওয়া হবে। চাকরি পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে যারা অর্থ চাইবে তাদেরকে অর্থ দেবেন না তারা আপনাকে চাকরি দিতে পারবে না আপনার অর্থ তছরুপ হয়ে যেতে পারে। নব দম্পতি মধুচন্দ্রিমা যাপনে পাহাড়ে যেতে পারেন। ছাত্র-ছাত্রীদের পক্ষে শিক্ষাক্ষেত্র শুভ।
বৃষ :– বাবা-মায়ের সঙ্গে মন কষাকষি করে বাইরে চলে যেতে পারেন, ধীরে ধীরে পরিবারের ভাঙন আসতে পারে। কর্মক্ষেত্রে চাপ থাকলেও তা খুব সহজে কাটিয়ে উঠতে পারবেন সুনাম বজায় থাকবে। বৈজ্ঞানিক চিন্তা ভাবনা আপনাকে কর্মক্ষেত্রে প্রগতিশীল করে তুলতে পারে। কর্মক্ষেত্রে প্রবেশের জন্য পশুখামার গঠন করতে পারেন বা গড়ে তুলতে পারেন। আইএএস বা আই পি এস এর মত সর্বভারতীয় পরীক্ষায় নিজের প্রস্তুতি নিতে পারেন।
মিথুন :– বৈদেশিক বাণিজ্যে আপনার দক্ষতা বহু মানুষের কর্মসংস্থান করতে সক্ষম হবেন। বিদেশি জাহাজ কোম্পানীতে চাকুরীর সম্ভাবনা আছে, ঘনিষ্ঠ অন্তরঙ্গ বন্ধুর উৎসাহ লাভ হবে। মাদক সেবন করে গাড়ি চালাবেন না বিপদ ঘটতে পারে, যানবাহন নিয়ে সতর্ক ও সাবধান হবেন। উচ্চশিক্ষা লাভের জন্য ছাত্রছাত্রীরা বিদেশে পাড়ি দিতে পারেন।
কর্কট :– ধন সম্পদ বৃদ্ধি পাবে। এই সময় একটু শারীরিক দিক থেকে সাবধানে থাকবেন পক্স বা অন্যান্য পীড়ায় কষ্ট পেতে পারেন। ত্রিশোর্ধ বয়স্কদের বিবাহের পাকা কথা হতে পারে। নববিবাহিতরা কোন শৈল শহরে মধুচন্দ্রিমা যাপনে যেতে পারেন। কাঠের ব্যবসায়ীরা খুব ভালো ব্যবসা করতে পারবেন আর্থিক দিকে ও লাভবান হবেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে খুবই শুভ ফল আশা করা যায়।
সিংহ :– যারা সরকারি ভাবে হাঁস মুরগি নিয়ে পালন করছেন তারা সকলেই লাভবান হবেন। যারা আলুর স্টকিস্ট বা বন্ড কিনেছেন তাদের আর্থিক চাপ বৃদ্ধি পাবে। হঠাৎ ঠান্ডা লেগে সর্দি কাশি নিউমোনিয়া প্রভৃতি হতে পারে সাবধানে থাকবেন, ছোট শিশুদের হাম হতে পারে প্রতিষেধক নিয়ে রাখা প্রয়োজন। বেসরকারি ক্ষেত্রে নার্সিং এর চাকুরী মহিলাদের হতে পারে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় একটু অমনোযোগী ভাব আসতে পারে।
কন্যা :– রাজনৈতিক ক্ষেত্রে নিজের যোগ্যতার প্রমাণ দিতে পারেন, প্রতিপক্ষ আপনার কূটকৌশলে নাস্তানাবুদ হবে। সাংসারিক ক্ষেত্রে বা দাম্পত্য জীবনে ততটা সাফল্য পাবেন না। কাজের ক্ষেত্র শুভ হলেও অন্যের চক্রান্ত বা হিংসার প্রতিফলন ঘটতে পারে। নতুন কিছু আবিষ্কারের লক্ষ্যে আপনি আপনার শিক্ষাকে এগিয়ে নিয়ে যেতে পারেন, সাফল্য লাভ হবে।
তুলা :– সারাদিন নিজেকে কাজের মধ্যে রাখতে পেরে মানসিক দিক থেকে নিজেকে বেশ সুখী সুখী মনে করবেন। পারিবারিক দিক শুভ দাম্পত্য জীবনে সুখ শান্তি থাকবে। নিকট আত্মীয়ের বিবাহের খরচ কিছুটা আপনি ব্যয় ভার বহন করতে পারেন। ব্যবসায়ী দিকে সাফল্য থাকবে।
বৃশ্চিক :– উত্তম মানসিকতার জন্য অধমকে সঙ্গী নিয়ে চলতে পারবেন এবং অধমের মানসিকতার পরিবর্তন ঘটাতে সক্ষম হবেন। গাছপালা লাগানো বা বাগান তৈরি আপনার একটা শখ সেই শখে আপনার স্ত্রীর সহযোগিতা পাবেন, দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষার অভিলাস পূরণ হতে পারে।
ধনু :– আজ যাদের বিবাহ বার্ষিকী তাদের পারিবারিক আনন্দ ও দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে ভুল বোঝাবুঝি হলেও তা কেটে যাবার সম্ভাবনা রয়েছে। খুব বেশি জেদাজেদি না করাই ভালো সুযোগ বুঝে নিজের রাশটাকে একটু হালকা করলেই হবে। পেশাদারিত্বের উন্নতি করতে পারবেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্র শুভ।
মকর :– আর্থিক দিক শুভ হঠাৎ করে লটারি বা ফাটকা কোন খেলায় অর্থ লাভ হতে পারে। আজ যাদের জন্মদিন তারা বন্ধুবান্ধব নিয়ে একটা দিন হই-হুল্লোড় করবেন ঠিকই কিন্তু অনেকেই আজ অনাথদের সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেবেন। মাধ্যমিক উচ্চমাধ্যমিক ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় সামান্য বিঘ্ন হতে পারে, মানসিক প্রস্তুতি রাখুন।
কুম্ভ :– হঠাৎ করে ধনী বা বড়লোক হবার চেষ্টা না করাই ভালো, অন্যকে প্রলোভন দেখিয়ে নিজের দুর্ভাগ্য ডেকে আনবেন না। রাজনৈতিক প্রতিক্রিয়া আপনাকে বেশ ঝামেলায় খুব বিপদে ফেলতে পারে, সাবধান হওয়া বাঞ্ছনীয়। দূরের কোন নিকট বন্ধু বা আত্মীয়ের সুখবরে আনন্দিত হতে পারেন ব্যবসায়ীদের দিনটি ভালোই যাবে আর্থিক দিক শুভ। যে সকল ছাত্র-ছাত্রী জয়েন্ট এন্ট্রান্স এ বসতে চাইছেন তারা কোন কোচিং সেন্টারে নিজের যোগ্যতা বৃদ্ধির জন্য ভর্তি হতে পারেন।
মীন :– অন্যের মাতব্বরি আপনার কাজের ক্ষেত্রে বিঘ্ন ঘটাতে পারে, এক্ষেত্রে আপনার মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। সন্তানের উচ্চশিক্ষা নিয়ে দুশ্চিন্তা হতে পারে। কন্ট্রাক্টরি ব্যবসায় বা প্রোমোটারি ব্যবসায় অর্থ লগ্নি করে লাভবান হবেন। চাকুরীজীবীদের আর্থিক দিকে চাপ তৈরি হতে পারে। ছাত্র-ছাত্রীদের মানসিকতা একটু চঞ্চল হতে পারে।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here