দৈনিক রাশিফল : ০৮/০৫/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291।

মেষ :–বেহিসাবী অর্থ অত্যধিক রোজগারের ফলে অহংকার দাম্ভিকতা বেড়ে যেতে পারে, নিজেকে সংযত করুন, আধ্যাত্বিক ধ্যান-ধারণায় একটু মনোযোগী হওয়ার চেষ্টা করুন।পরিবারের দিকে বিশেষ লক্ষ্য নজর রাখুন, সন্তানের জন্য মনস্তাপ ঘটতে পারে।
বৃষ :– চাকুরী ক্ষেত্রে নানা সমস্যা দেখা দিতে পারে। যাদের হাই ব্লাড প্রেসার ও সুগার আছে মনে করে তারা নিয়মিত ওষুধ সেবন করে যাবেন নচেৎ হঠাৎ সমস্যায় পড়ে যাবেন। পরিবারে বিবাহের অনুষ্ঠান হতে পারে। শিক্ষা ক্ষেত্র শুভ।
মিথুন :–মাছের ভেড়ির চাষ যারা করছেন তাদের আর্থিক ক্ষেত্রে খুবই লাভজনক হবে। পাড়া প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে জমি বাড়ির সমস্যা মিটিয়ে নিন। জমি সংক্রান্ত বিবাদে যারা আদালতের দ্বারস্থ হয়েছেন তাদের একটু ধৈর্য রাখতে হবে সমস্যার সঠিক সমাধান হবে।
কর্কট :–সন্তানের উচ্চশিক্ষার জন্য কোন বন্ধু বান্ধব এর সাহায্যে বিদেশে পড়াশোনার চিন্তাভাবনা করতে পারেন। মানসিক অস্থিরতা ধীরে ধীরে কেটে যাবে। করোনা ভাইরাস এর দাপট ধীরে ধীরে কমে আসবে অর্থনৈতিক দিক তখন ভালো হবে।
সিংহ :–রাতের ঘুমের অভাব হওয়ার জন্য শারীরিক ও মানসিক ক্লান্তি আপনার পিছু ছাড়বে না। বন্ধু বর্গের সঙ্গে চ্যালেঞ্জ করে অতিরিক্ত মদ্যপান করবেন না। হঠাৎ কিডনি ড্যামেজের ঘটনায় বহু অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা প্রবল। স্কুল কলেজ বন্ধ থাকায় ঘরে বসেই নিজেকে শিক্ষার দায়িত্ব কাঁধে তুলে নিতে হবে।
কন্যা :–শিক্ষক শিক্ষিকা হিসেবে সুনাম এর জন্য জাতীয় শিক্ষক বা শিক্ষিকা হিসেবে আপনার নাম মনোনয়নের জন্য পাঠানো হতে পারে। আর্থিক দিক শুভ সুনাম বজায় থাকবে। শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন। ছোটখাটো ব্যবসা ভালো চলবে।
তুলা :–রাজনৈতিক টানাপোড়েনে আপনি নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন। কোন আর্থিক কেলেঙ্কারিতে জড়িয়ে পড়তে পারেন এমন কোন কাজের ধারেকাছে থাকবেন না। শিক্ষা ক্ষেত্রে বাধা।
বৃশ্চিক :–কন্যার বিবাহের জন্য আর্থিক দিকে চাপ বৃদ্ধি পাবে, পাত্রপক্ষ পণ চাইলে বিবাহ ভেস্তে দেওয়াই ভাল হবে, একটু সঠিকভাবে খোঁজাখুঁজি করলে ভাল পাত্র পাবেন। কন্ট্রাকটারির বিশেষ বিশেষ কাজে নেমে পড়তে পারেন আর্থিক ক্ষেত্রে খুবই ভালো।
ধনু :–দুষ্টু লোকের কাছ থেকে পাত্রীর বা পাত্রীপক্ষের দুর্নাম বদনাম আসতে পারে, শত্রুর মুখে ছাই দিয়ে ওখানে বিবাহ করার স্থির সিদ্ধান্ত নিন। গোল্ড এর শেয়ার ক্রয় করতে পারেন বা ক্রুড অয়েল এর শেয়ার ক্রয় করতে পারেন, ভবিষ্যতে আর্থিক দিক ভীষণভাবে উজ্জ্বল হবে।
মকর :–পরিবারের আর্থিক উন্নতি ও কল্যান বৃদ্ধি পাবে। আইন নিয়ে যারা মানুষের সেবায় নিয়োজিত সেই নবাগত আইনজ্ঞদের আর্থিক কষ্ট হতে পারে।লকডাউন কেটে গেলে পাশের রাজ্যে উচ্চ ডিগ্রী লাভের জন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তির চিন্তাভাবনা করতে পারেন।
কুম্ভ :–যারা ছোটখাটো ব্যবসা বা হকারি করেন তাদের ব্যবসায়িক দিকে আয়পয় ও উন্নতি লাভ ঘটবে। প্রোমোটারি ব্যবসায় জমির দালালির ব্যবসায় আর্থিক দিকে লগ্নি বাড়িয়ে আয় বৃদ্ধির ব্যবস্থা করতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
মীন :–প্রযুক্তিবিদ্যা নিয়ে পড়াশোনা করার জন্য ছাত্রছাত্রীরা মানসিক দিক থেকে খুবই উৎসাহ পাবেন। মানসিক স্থিতি লাভ সম্ভব হবে। দীর্ঘদিনের পাওনা অর্থ আপনি ফেরত পেতে পারেন। সন্তানের উচ্চশিক্ষার ব্যাপারে দুশ্চিন্তা হতে পারে। ঘরে বসে ধর্মশাস্ত্র পাঠ করে মানসিক শান্তি লাভ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here