দৈনিক রাশিফল : ০৮/১০/২০১৯

দৈনিক রাশিফল : ০৮/১০/২০১৯

মেষ :– মানসিক অস্থিরতা কাটাতে বাইরে কোথাও ভ্রমণে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন, আর্থিক উন্নতির প্রবাহ অব্যাহত থাকবে। ব্যবসা বাণিজ্য বৃদ্ধির সুযোগ গ্রহন করতে পারেন, বিভিন্ন কাজে বন্ধু-বান্ধবদের সাহায্য মিলবে। সন্ধ্যার পর বিজয়া উৎসবে সকলে মিলিত হতে পারেন। প্রতিমা নিরঞ্জনের সময়ের সাবধান বিশেষ করে সাঁতার না জানলে।
বৃষ :– বহুদিনের মনোমালিন্য অনেক বিতর্কিত বিষয় এড়িয়ে সকলকে আপন করে নেবার প্রয়াস আপনার মধ্যে দেখা যাবে। নর-নারায়ণের সেবার ব্যবস্থা গ্রহণ করতে পারেন, অনাথ আতুর দের পাশে দাঁড়িয়ে তাদের মুখে দুমুঠো অন্ন তুলে দিয়ে মাতৃ পূজার সার্থকতা লাভ করতে পারেন।
মিথুন :– আজ বিষাদের সুরে মাকে বিদায় জানানোর পালা মনের মাঝে অনেক কিছু হারিয়ে যাওয়ার ও ফিরে পাওয়ার দিন।আজ সকলের সঙ্গে কোলাকুলি করে হৃদয় বিনিময়ে সকল মনোমালিন্য দূরে সরে যাবে। হারিয়ে যাওয়া বন্ধুকে ফিরে পাবেন। ব্যবসা বাণিজ্যে আর্থিক লাভ-ক্ষতির সমতা থাকবে।
কর্কট :– কর্মক্ষেত্রের ছুটি আজ শেষ সবকিছু গুছিয়ে নেওয়ার পালা পুনরায় কর্মক্ষেত্র যাবার জন্য মানসিক প্রস্তুতি। ব্যবসা-বাণিজ্যে আর্থিক দিকে সামান্য চাপ থাকলেও লভ্যাংশ বৃদ্ধি পাবে। বেকার যুবক যুবতীরা রাস্তার ধারে অস্থায়ী রেস্টুরেন্ট খুলে ব্যবসা করে অর্থনৈতিক মুক্তির পথ খুঁজে পাবেন। পারিবারিক দিক শুভ, দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে।
সিংহ :– ব্যবসা বাণিজ্যের চাপ সামলিয়ে পরিবারের জন্য যথেষ্ট সময় দিয়ে পারিবারিক স্থিতি ও সুখ শান্তি বজায় রাখতে সক্ষম হবেন। পরিবার সমেত সকলে উত্তর ভারত বেড়াতে যেতে পারেন। বহু দিনের পুরাতন বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ। দাঁত ও চোখের অসুখে ভুগতে পারেন, চিকিৎসকের পরামর্শ অবিলম্বে নেওয়া উচিত।
কন্যা :– তাড়াহুড়োয় রাজনৈতিক সিদ্ধান্তে ভুলভ্রান্তি হতে পারে। মানসিক দিকে নিজেকে স্থির করার চেষ্টা করুন। প্রতিটা সিদ্ধান্ত ভেবেচিন্তে এবং সকলের সঙ্গে পরামর্শ করে নিন। ব্যবসায়িক সাফল্য অব্যাহত থাকবে। চাকুরীজীবীদের কাজের ক্ষেত্রে চাপ কমে যাবে। পুলিশ বা প্রশাসনিক বিভাগে যারা কাজ করছেন তাদের কাজের চাপ বৃদ্ধি পাবে। সন্ধ্যেবেলায় শুভেচ্ছা বিনিময়ে আনন্দ।
তুলা :– পুজোর চার দিনে ভালোবাসার পরিণাম দুখেঃর হয় সেটা আপনি ধীরে ধীরে বুঝলেও মনের কষ্টটাকে সামাল দিতে পারবেন। দূরের কারো ভালো সুখবর পাওয়াতে মানসিক শান্তি ও অনাবিল আনন্দ পাবেন। জ্ঞাতিশত্রুর চিমটি কাটা কথা আপনাকে বিধ্বস্ত করলেও প্রত্যাঘাত না করাই শ্রেয়।
বৃশ্চিক :– উৎসব আনন্দের দিনগুলির মধ্যেও দুঃখের দিনে বন্ধুর পাশে দাঁড়িয়ে তাকে সান্ত্বনা দেওয়া আপনার মহৎ মানসিকতার পরিচয় বহন করবে। বন্ধু না চাইলেও তাকে আর্থিক ক্ষেত্রে সাহায্য করে তাকে আবার পুনঃস্থাপনে আপনি সাহায্য করতে পারেন। কটা দিন আনন্দের মধ্যে কাটলেও কৃষি ক্ষেত্রে চাষ বাস নিয়ে আপনার যথেষ্ট দুশ্চিন্তা আসতে পারে।
ধনু :– নিরলস প্রচেষ্টায় আপনি আপনার ব্যবসাকে স্থায়ী একটা রূপ দিতে পারবেন যা আগামী দিনে কখনোই তা ভেঙে পড়বে না। দাম্পত্য কলহ থাকলেও তা পরিবারের মধ্যে মিল মিস করার একটা প্রয়াস সাফল্য লাভ করবে। শ্বশুরবাড়ির আত্মীয়দের আপনার ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ বেশ কিছুটা সুখের জীবন বিঘ্নিত ঘটাতে পারে। মধুচন্দ্রিমায় উত্তর ভারত পশ্চিম ভারতে বেড়াতে যেতে পারেন। পুজোর ছুটির দিন গুলো ভালোই কাটবে।
মকর :– রাজনৈতিক জীবনে বিঘ্ন ঘটানোর জন্য অনেকেই উদগ্রীব হয়ে বসে আছে কিন্তু আপনি যে চিন্তাভাবনা নিচ্ছেন তা সকলের মঙ্গলের জন্য, ভালো জিনিস বাধা বিঘ্নের ভেতর দিয়েই হয় । পারিবারিক ও ব্যাবসায়িক দিক শুভ। আর্থিক ক্ষেত্রে উন্নতির লক্ষণ দেখা যাবে। ছাত্র-ছাত্রীরা যারা চিকিৎসা বিজ্ঞান নিয়ে পড়াশোনা করার কথা ভাবছেন তাদের সাফল্য আসবে।
কুম্ভ :– পারিবারিক সন্দেহ দূর করুন। বিশেষ করে দাম্পত্য জীবনের সন্দেহ বিষ সংসারে অশান্তির সৃষ্টি করবে। কাউকে বশীকরণের চেষ্টা করে অহেতুক অর্থ নষ্ট করবেন না, মিথ্যা বুজরুগীদের পাল্লায় পড়ে আর্থিক ক্ষতি করতে পারেন। যারা টেকনিক্যাল নিয়ে পড়াশোনা করেছেন সেই সব ছাত্র-ছাত্রীরা রেলের পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে পারেন।
মীন :– যাদের বিবাহের জন্য শত চেষ্টা করেও পাত্র-পাত্রী জুটছে না তাদের আগে মাঙ্গলিক দোষ কাটান, অবশ্যই বিবাহ হইবে, ব্যবসায় উন্নতি কর্মে উন্নতি ও আর্থিক ক্ষেত্রেও শুভ হবে। সাংবাদিকতা বা প্রচার মাধ্যমের চাকুরী পেতে পারেন। সকলের জন্য চিন্তা ভাবনা করে নিজের জন্য সমস্ত কিছু ফাঁকি পড়ে যেতে পারে সকলের জন্য করুন নিজেরটাও ভাবুন পারিবারিক শান্তি রক্ষা পাবে। পাড়া প্রতিবেশীর কুটকাচালি তে কান দেবেন না, সন্ধ্যায় সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে প্রীতি লাভ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.