রাশিফল

দৈনিক রাশিফল : ০৮/১১/২০১৯

মেষ :– ব্যবসায়ীদের নানা সমস্যা সামনে আসলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। কাজের পরিবেশ মেঘলা আকাশ ও ঝিরঝিরে বৃষ্টি তে সারাদিন একঘেয়ে করে তুললেও সন্ধ্যার দিকে উন্নতি হবে। সামনে পরিক্ষা, মশামাছির কামড় থেকে সাবধান সেটা নিয়ে চিন্তিত হবেন।
বৃষ :– কিডনী, হাই ব্লাড প্রেসার, সুগার প্রভৃতি নানা জটিল পীড়ায় ভুগতে পারেন ও কষ্ট পাবেন। সারা দিন যদি শরীর ঝিমুনি ভাব লাগে তাহলে অবিলম্বে সুচিকিৎসার ব্যবস্থা নিন। মনিহারী, বস্ত্র ও মিষ্টির ব্যবসায় খুবই ভালো লাভবান হবেন। এছাড়া যারা স্থায়ী বা অস্থায়ী রেষ্টুরেন্ট করেছেন তাদের খুবই ভালো আশাতীত রোজগার হবে। ছাত্রছাত্রীদের পরীক্ষার পড়া নিয়ে ভীতির আশংকা তৈরী হতে পারে।
মিথুন :– কোন অনুষ্ঠান করার জন্য যে ঝামেলা থাকে তা অনায়াসে করে সফলতা লাভ করবেন। যারা সংবাদ পরিবেশন করেন অর্থাৎ সাংবাদিক তাদের নাম যশ বৃদ্ধি পাবে, বিভিন্ন সংবাদ পত্রের ফটোগ্রাফার যারা তাদের হাতে এমন কিছু ছবি উঠে আসবে যা চিরস্মরণীয় হয়ে থাকবে। কাজের ক্ষেত্রে আর্থিক ও নাম দুইই হবে। সময় কাটাতে পরিবারের সাথে ভ্রমণে যেতে পারেন।
কর্কট :– বাইরে সোনার কাজ করেন যারা তারা বাড়িতে ফিরে আসতে পারেন, পরিবারের মুখে হাসির ঝিলিক দেখে মানসিক শান্তি, মনের মধ্যে একটা নির্মল আনন্দের তিরতির করে জোয়ার বয়ে যাবে। একদম ছোট আকারের ব্যবসা হলেও তেলে ভাজা, চপ মুড়ি, চানা মশলা, মসলা মুড়ি র ব্যবসা যারা করছেন তাদের আর্থিক দিকে স্বচ্ছলতা আসবেই লাভের অঙ্ক ও ভালো হবে।
সিংহ :– ভাইফোটায় না আসতে পারায় মনের ভিতর তোলপাড় করবে বোনকে চমকে দেয়ার একটা পরিকল্পনা মাথায় খেলবে। যারা পরীক্ষার্থী পড়াশুনার একটু ক্ষতি হয়ে গেলেও জানলা দুয়ার আটকে পড়াশুনা করে নিজের পড়াশুনার ক্ষতি পূরণ করার চেষ্টা সফল হবে। শেয়ার মার্কেটে লগ্নি করলে ভালো ফল পাবেন।
কন্যা :– ট্রেনে বাসে যারা সারাদিন হকারি করেন তাদের অন্য দিনের তুলনায় অনেক বেশী রোজগার হবে। সন্ধ্যার পর পরিবারের সকলের সাথে দেখা ও আনন্দ করা উৎসবে মেতে উঠবেন, আপনার সন্তান কোন স্টেজ শো করে এই প্রথম রোজগার করে সেই অর্থ আপনার হাতে তুলে দিতে পারে, পিতা হিসাবে গর্বিত অনুভব করবেন। যারা বিদেশে পড়াশুনো করছেন বা গবেষণা করছেন তারা শিক্ষা ক্ষেত্রে বা কর্মক্ষেত্রে বিদেশে ফিরে যাবেন।
তুলা :– কারো কথায় উত্তেজনামূলক মন্তব্য না করাই শ্রেয়, ধীরে ধীরে কথা বললে উভয় পক্ষের মঙ্গল। বাইক সাবধানে চালানো উচিত, সতর্ক দৃষ্টিতে, মাথায় হেলমেট পরে সঠিক গতিতে বাইক চালান ট্রাফিক আইনকে সন্মান দিন। ব্যবসায়িক দিকে সাফল্য আসবে। শেয়ার বাজারে লগ্নি বৃদ্ধি করতে পারেন।
বৃশ্চিক :– নানা বাধা বিঘ্নের ভিতর দিয়ে সময়টা গেছে, তবুও আপনি কোন ধাক্কাতেই কাবু হননি, মানসিক দুর্বলতা কে আড়াল করে সকলের সাথে হাসি মুখে কথা বলেছেন ও মিশেছেন, আপনার আধ্যাত্মিক ধ্যান ধারণা আপনাকে এই শক্তি যুগিয়েছে। লিভার, কিডনী প্রভৃতির অসুখে মদ্য পান করিবেন না নিজেকে তা হলে আত্মহত্যার সামিল করবেন যা মহা পাতোকের কাজ।
ধনু :– ছোটদের সঙ্গে করে রাস্তায় বেরুলে পথ চলা কথা বলতে বলতে শিখিয়ে দেবেন তা হলে ভবিষ্যতে কোন অসুবিধা হবে না। প্রেমে বাধা বাধা ভাব থাকলেও সামান্য মনোমালিন্য হয়ে সমস্যা মিটে যাবে। পড়ুয়াদের পড়ার চাপ একটু কম হবে। আর্থিক চাপ পরিবারে আছে, বাইরে কাজে যেতেই হবে। নতুন গৃহ নির্মণের পরিকল্পনা নিতে পারেন।
মকর :– হঠাৎ পাত্র/পাত্রী পচ্ছন্দ, পরিবারের অভিভাবকরা বিবাহের দিনক্ষণ ঠিক করে রাখতে পারেন, শুভ সময়ের অপেক্ষা আর দিন গোনা। ব্যবসায়িক দিকে ঝুঁকি নেওয়ার প্রয়োজন আছে, ধাবা বা হোটেলের ব্যবসায় খুবই ভালো চলবে লাভও ভালো হবে। পরিবারিক সম্পত্তি কিছুটা বন্ধক রেখে বা বিক্রয় করে ব্যবসায় লগ্নি করতে পারেন।
কুম্ভ :– নানা উপহার ছোট শিশুদের মধ্যে বিতরণ করতে আর তাদের আনন্দের হাসি মুখ দেখতে আপনার প্রয়াস প্রশংসার যোগ্য। ছোটদের মধ্যে নিজেকে খুঁজে পান, আপনার এই সরল মনটা অনেকই জানবে না। পরিবহন ব্যবসায় কর্মচারীদের জন্য যতটা লাভ দেখার কথা বা উচিত ততটা লভ্যাংশ দেখতে পাবেন না। সন্তানের জন্য দুঃশ্চিন্তা।
মীন :– দূরে কোথাও বেড়াতে যাওয়ার কথা ভাবতে পারেন, সংসারে একঘেয়ে জীবন থেকে বাইরের মুক্ত হাওয়া মনের ডানা মেলে দু দিন একটু হাওয়া খাওয়া, একাকিত্ব বোধটা মাথা চাড়া দিয়ে উঠে। জীবন সঙ্গী হিসাবে হঠাৎ করে উপযুক্ত কাউকে মনের মতো ভাবতে পারেন। ব্যবসায় ছোট হলেও আয়পয় ভালোই হবে। স্কুটি বা বাইক কিনতে পারেন।

Leave a Comment

12 − 8 =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.