দৈনিক রাশিফল : ০৮/১২/২০১৯

মেষ :– নানা মেলাতে যারা বিজ্ঞাপনের কাজ করছেন তাদের ব্যবসা এবং আর্থিক দিক শুভ হবে। মাছ ও সবজির হোলসেল ব্যবসায় যারা আছেন তাদের আর্থিক উন্নতি ঘটবে। ছাত্রছাত্রীরা টেকনিকেল বা প্রযুক্তিবিদ্যা নিয়ে পড়াশোনাতে আগ্রহী হবেন।
বৃষ :– এই সময় যারা নতুন ব্যবসার ঝুঁকি নিতে চাইছেন তারা কেক ও ছোট খাবারের (রেস্টুরেন্ট) দোকান খুলতে পারেন। কলে কারখানায় চাকরীর সুযোগ আসতে পারে। ছাত্র-ছাত্রীদের একটু অমনোযোগী হওয়ার সম্ভাবনা বেশি।
মিথুন :– বিভিন্ন মেলাতে বা ক্লাবের সংস্থায় সংগীত পরিবেশন করে সুনাম অর্জন করতে পারেন, খ্যাতি ও যশ ধীরে ধীরে ছড়িয়ে পড়বে। আর্থিক আনুকূল্য পাবেন বিদেশে পড়ার সুযোগ নষ্ট করবেন না।
কর্কট :– শিক্ষক-শিক্ষিকারা নতুন কোন লেখার মাধ্যমে নিজের পরিচয় লেখক বা লেখিকা হিসেবে পেতে পারেন।আইনের স্নাতকরা কোর্টে প্র্যাকটিস এর জন্য প্রস্তুতি নিতে পারেন।
সিংহ :– ক্লাব বা কোন প্রতিষ্ঠানের সদস্য বা ক্লাব কর্মকর্তা হিসেবে সামাজিক বা উন্নয়নমূলক কাজের সঙ্গে নিজেকে যুক্ত করতে পারেন। সরকারি কাজের ক্ষেত্রে নতুনভাবে নিয়োগ পেতে পারেন। জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার জন্য স্পেশাল তালিম নিতে পারেন।
কন্যা :– পশু পাখি পালনের দ্বারা দুধ ও মাংসের ব্যবসা করতে পারেন। গ্রামে গঞ্জে রাস্তার ধারে ছোটখাটো ব্যবসার দোকান খুলতে পারেন।) বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী হতে পারে রাজ্যের বাইরে।ছাত্র-ছাত্রীরা দলবেঁধে বনভোজনে যেতে পারেন।
তুলা :– রক্তদান ও নানা শিবিরে যোগদান করতে পারেন, গঠনমূলক কাজের জন্য সুনাম পেতে পারেন। কৃষিজ পণ্যের মধ্যে ধান চাষ করে ভালো মুনাফা হবে। কন্যার বিবাহের জন্য সরকারি অনুদান মিলতে পারে। প্রেম প্রীতি শুভ দাম্পত্য জীবন খুব ভালো সুখের হবে।
বৃশ্চিক :– ব্যবসায়িক কাজের জন্য বাইরের রাজ্য থেকে ডাল শস্য আনতে পারেন ভবিষ্যতে ভালো মুনাফা পাবেন।কর্ম ক্ষেত্রে বা চাকুরী ক্ষেত্রে নিচুতলার কর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটতে পারে। জয়েন্ট এর পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন একটু মনোযোগ দিয়ে পড়াশোনা করলে রেজাল্ট ভালো হবে।
ধনু :– রাজনৈতিক কারণে নানা ঝামেলায় পড়তে পারেন রাজরোষেও পড়তে পারেন। শারীরিক দিকে লক্ষ্য নজর রাখবেন অধীক জলপান করবেন ডেঙ্গু থেকে সাবধান। চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা সফল হতে পারে।
মকর :– অপরের উপকারিতা স্বীকার করলে খুব একটা ক্ষতি হবে না,কাউকে অপমান করার আগে একটু ভাববে সে কতখানি দোষী।কাজের ক্ষেত্রে নানা বাধা বাধা ভাব আসবে। স্কুলের ছাত্রছাত্রীরা পরীক্ষার অবকাশে কম্পিউটার শেখার চেষ্টা সফল হতে পারে।
কুম্ভ :– যারা জুয়েলারি ব্যবসার গ্রহ রত্ন পাথর বিক্রি করেন তাদের ব্যবসায়িক উন্নতি ঘটবে। বেসরকারি কল কারখানার কাজে যোগদান করতে পারেন। ছাত্র ছাত্রীরা পড়াশোনায় একটু অমনোযোগী হয়ে যেতে পারেন।
মীন :– গুপ্ত শত্রু দ্বারা গভীর ষড়যন্ত্রের শিকার হতে পারেন। নানা কাজের সুলুক সন্ধান পেতে পারেন। বাইরের রাজ্যে কাজের জন্য যেতে হতে পারে। ঘরকুনো ভাব না কাটলে উন্নতি একেবারেই সম্ভব নয়। উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নিতে পারেন বা মুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারেন।
— শ্রী সঞ্জয়, ফোন: 9932232291.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here