দৈনিক রাশিফল : ০৯/০২/২০২০

26

মেষ :– নিজেকে শান্ত রাখুন। প্রেম প্রীতি শুভ, বিবাহের পাকা কথা হতে পারে। শিক্ষাক্ষেত্র শুভ। নতুন বছরের প্রথম দিনে অহেতুক আনন্দের ছলে বা প্রতিহিংসায় কাউকে অপমান বা অপদস্থ করবেন না তাহলে এর কুফল পেতেই হবে।
বৃষ :– উন্নতির জন্য ঋণ করতে না যাওয়াই ভালো ধীরে চলো নীতিতে আস্তে আস্তে কর্মের উন্নতি সাধন করুন। ছাত্রছাত্রীরা প্রতিযোগিতা মূলক মানসিকতা নিয়ে পড়াশুনা করতে পারেন। পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে আপসের পথে গিয়ে ঝামেলা মেটান একটু কম পেলে খুব ক্ষতি হবে না।
মিথুন :– পরিবারিক সম্পত্তি দ্রুত ভাগ করে দলিল করে রেকর্ড করুন না হলে পরে আপনার সমস্যা সৃষ্টি হতেপারে।সন্তানের শিক্ষার ব্যাপারে ভাল গৃহশিক্ষকের সাহায্য নিন। কন্যা সন্তানকে একা প্রাইভেট পড়তে পাঠাবেন না। চরম বিপদ হতে পারে।
কর্কট :– বছর শুরুতে পিতাপুত্রের মনোমালিন্য বড় আকার নিতে পারে আগেই মিটিয়ে নিলে ভালো হবে। রাগের বশে হঠাৎ করে হটকারী সিদ্ধান্ত নেবেন না। নতুন বছরে ব্যবসায় লোকসান হতে পারে, লোকসানের কারণ খুঁজুন।
সিংহ :– বিদেশে সন্তানকে পাঠাতে খরচ বাড়তে পারে। পড়ুয়াদের পক্ষে শিক্ষায় মনোযোগের অভাব দেখা যায়। ধূমপান বা মদ্য পান ক্যন্সার কে আমন্ত্রণ করতে পারে যা পরিবারে আর্থিক দুর্গতির কারণ হবে।খুব দক্ষতার সাথে প্রাইভেট টিউশনি করে সংসার পরিচালনা করতে পারবেন।
কন্যা :– নিজের পজিশন তৈরি করে দৃষ্টান্ত স্থাপন করে দেখিয়ে দিতে সক্ষম হবেন। চাকুরিজীবিরা হঠাৎ দূরে বদলী হতে পারেন। দূরভাষে নতুন বন্ধুর সাথে হৃদয় দেয়া নেয়া হতে পারে। দামী আসবাব কিনতে পারেন। স্বপ্ন পূরনের লক্ষে পৌঁছতে পারেন। শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার ভর্তির ব্যাপারে দুশ্চিন্তা।
তুলা :– চাকুরীর নিয়োগ পত্র পেতে পারেন। ভ্রাতা ভগিনীর মনোমালিন্য কেটে যাবে। দুস্কৃতকারীদের পরাস্ত করতে সক্ষম হবেন। সুনাম বৃদ্ধি। আপনার গাম্ভীর্যে পরিবারে প্রশ্ন চিহ্ন দেখা দিতে পারে। বিদেশে থাকা সন্তানের জন্য চিন্তা।
বৃশ্চিক :– ব্যবসায়ে লাভ ক্ষতি চিন্তার কারন হতে। পেটের গোলযোগ বা জল বাহিত পীড়ায় কষ্ট। চারচক্র যান ক্রয় করতে পারেন। সমুদ্রে ভ্রমন মনের উৎফুল্লতা বাড়াবে। নিজের স্বার্থ ক্ষুনন হতে পারে অপরকে রক্ষার তরে, চেষ্টা করবেন কারো ক্ষতি কিছু না হয়।
ধনু :– পরিবারিক সম্পত্তির ভাগ বাটোয়ারা করে সকলের মধ্যে সুসম্পর্ক বজায় রাখুন সকলে খুশী হবেন ও ভালো থাকবেন। পেটের গোলযোগ থেকে সাংঘাতিক কিছু ঘটতে পারে। চিকিৎসকের পরামর্শ গ্রহন করুন।
মকর :– স্ত্রী ও সংসারের প্রতি একটু নজর দিন অভিমানে মনোমালিন্য ঘটতে পারে। আদালতে না যাওয়ার চেষ্টা করুন। ব্যবসায় ভালো চলবে আর্থিক দিকে শুভ, ঋণ নিতে পারেন ব্যবসার উন্নতির জন্য, সফল হবেন। শিক্ষার্থীদের পরীক্ষায় সফলতা আসবে।
কুম্ভ :– রাগের বশে প্রিয়জনকে কটুবাক্য বলা থেকে সাবধান। আর্থিক দিকে হঠাৎ করে পুরনো জমানো সঞ্চয় খুঁজে পাবেন। নিকট জনের অসুস্থতায় বিচলিতবোধ করতে পারেন। অভিমানে হটকারী সিদ্ধান্ত নেবেন না। প্রেমে সফলতা নাও পেতে পারেন।
মীন :– আপনার দূরদৃষ্টি সম্পন্ন সিদ্ধান্ত ব্যবসায়িক সফলতা আনবে। পারিবারিক দিক শুভ। কর্মক্ষেত্রে চাপ থাকলেও শুভ। মধুচন্দ্রিমা যাপনে পাহাড়ে যেতে পারেন। শিক্ষার আলোকে নতুন জীবন শুরু করতে পারন।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here