দৈনিক রাশিফল : ০৯/০৪/২০২০

লেখক শ্রী সঞ্জয় 9932232291.
মেষ :–দূরে কোথাও ব্যবসার সূত্রে যেতে পারেন হোলসেল ব্যবসা শুভ বিশেষ করে নিত্য প্রয়োজনীয় জিনিস ও ঔষধের ব্যবসায়। বন্ধুবান্ধব সূত্রে ঋণ নিয়ে ব্যাবসায় নামতে পারেন। বেকারের দুঃশ্চিন্তাগ্রস্ত জীবন থেকে মুক্তির স্বাদ পাবেন। কলেকারখানায় যারা কর্মরত তাদের কাজের নিশ্চয়তা নেই। বাইরের রাজ্যেকাজের সন্ধানে লকডাউন উঠে যাওয়ার পর যেতে হতে পারে।
বৃষ :–সঙ্গে রাখা জিনিসপত্র, ক্যামেরা, দামী মোবাইল প্রভৃতি খুব সাবধানে রাখুন, যেখানে সেখানে ছবি তুলবেন না নচেৎ ছবি তোলার আনন্দ মাটি হতে পারে। রাজনীতির অলিন্দে দাঁড়িয়ে নিজেকে বেকুব মনে হতে পারে। শিক্ষাক্ষেত্র শুভ।
মিথুন :–লকডাউন উঠে গেলে অভিভাবকের হাত ধরে চিড়িয়াখানা, ভিক্টোরিয়ামেমোরিয়াল, জাদুঘর প্রভৃতি দর্শন করার পরিকল্পনা করতে পারেন। জীবনের অভিজ্ঞতা বৃদ্ধি ও নতুন কিছু অজানা কে জানার আনন্দে ল্যাপটপ বা কম্পিউটারের সামনে বসে মনটা ভরে যাবে। প্রেমপ্রীতি শুভ হলেও বাড়ির লোকজন মেনে নিতে নাও পারে। ছোট ব্যবসায়ীদের আর্থিক উন্নতি ঘটবে।
কর্কট :–পরিবারের বিরুদ্ধে গিয়ে বেকার ছেলের হাত ধরে ঘর থেকে বেড়িয়েএসে শোচনীয় অবস্থায় পড়ে পুনরায় পিতৃ গৃহে প্রত্যাবর্তন করতে হতে পারে হঠকারী সিদ্ধান্ত থেকে সাবধান।কর্মক্ষেত্রে মনমালিন্য এড়িয়ে চলুন। যানবাহনের ব্যবসায় লক ডাউন এর জন্য ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হবেন।
সিংহ :–ধূর্ত ঠকবাজি প্রতারক থেকে সাবধান হবেন লক ডাউন এর সময় বাইরে বের হবেন না কোনরূপ লেনদেন করার আগে খুঁটিয়ে পরখ করে কিছুদিন ধৈর্য্য ধরুন। কন্যার বিবাহের জন্য উপযুক্ত পাত্রের সন্ধান পেতে পারেন। শেয়ার বাজারে লগ্নী করাই শ্রেয়, নজর রাখুন।পড়াশুনায় প্রতিযোগিতা শিক্ষায় উন্নতি ঘটাবে।
কন্যা :–ফেসবুকে ধুমধাড়াক্কা মন্তব্য করবেন না, কারো কথা মন দিয়ে না শুনে না বুঝে কোন উত্তর করা ঠিক নয় এতে আপনার মানহানি হতে পারে। সমাজ কল্যাণমূলক কাজের প্রস্তুুতিনিতে পারেন, জাঁকজমক করে লোক দেখানোর মত সমাজসেবা না করাই ভালো।
তুলা :– ফেসবুকের চক্করে পড়ে যারা প্রেমে পড়েছেন সেই প্রেমিক-প্রেমিকাদের আগামী বৈশাখেই বিবাহের জন্য পাকা কথা হতে পারে। ব্যবসা ক্ষেত্রে উন্নতি ঘটবে আর্থিক সাফল্য আসবে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে আইনী সমস্যা আসতে পারে সাবধান।
বৃশ্চিক :–পরিবারের নাতিনাতনীর অন্নপ্রাশন বা কোন পূজা অনুষ্ঠান হবে একেবারে ঘরোয়া ভাবে সেই উপলক্ষেগৃহে আনন্দের বন্যা বয়ে যাবে। গ্রাম্য সালিশি তে নিজের বুদ্ধির দক্ষতার পরিচয় দিতে পারেন। আর্থিক চাপ থাকবে কর্মক্ষেত্র শুভ। বেকার যারা তারা কোন কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখলেই ভালো। দেশ সেবার কাজে ঝাঁপিয়ে পড়তে পারেন।
ধনু :– বেকারত্ব কাটাতে প্রাইভেট টিউশনি করার কথা ভাবতে পারেন ভবিষ্যতে এপথেই উন্নতি আসবে।ভবিষ্যতে লকডাউন কেটে গেলে বাইরের রাজ্যে খনি এলাকায় কর্মসংস্থান হতে পারে, যারা স্বর্ণ শিল্পী তারা পশ্চিম ভারতে কর্মসংস্থানের জন্য যেতে পারেন। আর্থিক ক্ষেত্র মোটামুটি শুভ।শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে চাপ থাকলেও কাটিয়ে উঠতে সক্ষম হবেন।
মকর :–সমস্ত রকম মানসিক দুর্বলতা কাটিয়ে ওঠার চেষ্টা করুন, যে কাজই সামনে আসুক না কেন নির্ভয়ে তার দিকে এগিয়ে যান ওই কাজেই সাফল্য লাভ করবেন। ব্যবসা সংক্রান্ত বিষয়ে কর্মচারী ব্যবসার সুরক্ষা কবচ হয়ে উঠবে। জীবন বাঁচাতে লকডাউন মেনে চলুন।
কুম্ভ :–ভারতের ঐতিহাসিক তথ্য সমূহ খোঁজ খবরের জন্য ইন্টারনেটের মাধ্যমে ঘরে বসেই ভ্রমণের উদ্দেশ্যে বের হতে পারেন। পিএইচডি বা ডক্টরেট করার জন্য বিদেশী বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার চিন্তাভাবনা করতে পারেন। অদক্ষ কর্মী হিসেবে আংশিক সময়ের জন্য সরকারি কাজ করতে পারেন।
মীন :–ব্যবসায়িক সাফল্য লাভের জন্য ভন্ড প্রতারককে বিশ্বাস করে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন, সবকিছুর আগে যাচাই করে নিন। পাত্র পাত্রী নির্বাচনের জন্য দূরের আত্মীয়ের সাহায্য নিতে পারেন। সন্তানের শিক্ষা ক্ষেত্রে দ্রুত উন্নতির জন্য ভালো প্রাইভেট শিক্ষক নিয়োগ করার কথা চিন্তা করতে পারেন।সন্তানকে অহেতুক বাইরে ঘোরাফেরা করতে নিষেধ করুন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here