দৈনিক রাশিফল : ০৯/০৯/২০১৯

দৈনিক রাশিফল : ০৯/০৯/২০১৯

মেষ :– সকলের স্বার্থে কিছু কাজ করার মানসিকতা নিয়ে সরকারি দপ্তরের সঙ্গে যোগাযোগ করে কাজের সফলতা লাভ করতে পারেন। সেবামূলক সংগঠন তৈরি বা বৃদ্ধাশ্রম তৈরি করে নজির তৈরি গড়তে পারেন। দান ধানের মানসিকতা আপনার আছে কিছু গরিবের জন্য দান আপনি করতে পারেন।শিক্ষাক্ষেত্র শুভ। পড়াশোনায় সামান্য অমনোযোগের পরিবেশ হতে পারে।
বৃষ :– কোন স্বেচ্ছাসেবী সংস্থা গঠন করে তার পরিচালনার ভার গ্রহণ করতে পারেন। পরিচালক মণ্ডলীর ভুলের জন্য আইনি পদক্ষেপে আপনি ফেঁসে যেতে পারেন। সকলের কাজের প্রতি সঠিক ভাবে নজর রাখুন। ব্যবসায়িক দিকে অর্থলগ্নি করে লোকসানের ভাগীদার হতে পারেন। শেয়ার মার্কেটে অর্থলগ্নি করতে পারেন। পারিবারিক দিক ও দাম্পত্য জীবন সুখের হবে। বিজ্ঞান কলা ও বাণিজ্য বিভাগ নিয়ে স্নাতকোত্তর করেছেন তাদের চাকরির সম্ভাবনা প্রবল।
মিথুন :– নানা পুঁথিপত্র ঘাঁটতে ঘাঁটতে ঐতিহাসিক এমন কিছু নিদর্শন ও পান্ডুলিপি পাবেন যা আপনাকে ঐতিহাসিক হিসেবে সুপরিচিতি ঘটাবে। অংশীদারী কারবারে লগ্নি করতে পারেন। সন্তানের উচ্চশিক্ষার জন্য বহু ব্যয় করে বিদেশে পাঠাবার ব্যবস্থা করতে পারেন। যারা ভালো জরির কাজ পারসোনার কাজ করতে পারেন তারা পশ্চিম এশিয়ায় কাজের সন্ধানে যেতে পারেন।
কর্কট :– কাউকে মোটা টাকার ঋণ দেবেন না আগেই তার সমস্ত কিছু সন্ধান করুন, ঋণ দিলে ঋণ ফেরত পাওয়ার সম্ভাবনা খুব কম হয়ে পড়বে। কর্মক্ষেত্র শুভ, সরকারি কর্মচারীদের আর্থিক দিকে বেতন বৃদ্ধি হতে পারে। পারিবারিক দিকে সকলের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। শিক্ষাক্ষেত্র শুভ, একদম সাধারন মানের ছেলেরা ভোকেশনাল নিয়ে পড়াশোনার ইচ্ছা বা আগ্রহ করতে পারেন।
সিংহ :– দূরদর্শন এর শিল্পী হওয়ার জন্য মুম্বাই পাড়ি দিতে পারেন, সাবধান হবেন কোন দালালের হাতে পড়বেন না যারা বিভিন্ন ক্ষেত্রে বলে থাকে যে দূরদর্শনে শিল্পী হওয়ার সুযোগ করে দেবে। বিরাট উচ্চাশা নিয়ে কোনো হঠকারী সিদ্ধান্ত নেবেন না। দাম্পত্য কলহ মিটিয়ে ফেলার চেষ্টা করুন, পাহাড় বা সমুদ্রে কোথাও বেড়াতে যেতে পারেন মানসিক প্রসন্নতা বৃদ্ধি পাবে। ছাত্র-ছাত্রীদের মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে কোন শারীরিক ব্যায়াম শিক্ষা কেন্দ্রে ভর্তি হতে পারেন।
কন্যা :– রাগ অভিমান দূরে সরিয়ে রেখে সন্তানের শিক্ষার দিকে মনোযোগ দিন, সন্তানের শারীরিক উৎকর্ষ বৃদ্ধির জন্য সাঁতারের প্রশিক্ষণ কেন্দ্রে ভর্তি করতে পারেন। ব্যবসায়িক দিকে লাভ-লোকসানের সমতা থাকবে, কন্ট্রাক্টরি ব্যবসায় নামতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে মনোযোগের অভাব ঘটতে পারে।
তুলা :– কথায় বলে ধর্মের কল বাতাসে নড়ে, যারা আপনার নামে মিথ্যে দুর্নাম কুৎসা দিয়েছে তারা আজকে জনসাধারণের হাতে নাস্তানাবুদ হতে পারে। এমনকি নেতৃস্থানীয় গুপ্ত শত্রুরাও আপনার কাছে পরাজয় স্বীকার করবে। কর্মক্ষেত্র শুভ, শেয়ারবাজারে অংশীদারি কারবার এর অর্থ লগ্নি করতে পারেন। পারিবারিক দিক শুভ।
বৃশ্চিক :– নকল নবিশ হতে গিয়ে বিপদে পড়তে পারেন কোন ইন্দ্রজাল কমিক্স এর বিপদজনক অভিনয় করতে যাবেন না। দুর্দান্ত লোভনীয় কাজের অফার পেতে পারেন, সেটা দেশে বা বিদেশে উভয় ক্ষেত্রেই হতে পারে। আর্থিক দিকে টান টান ভাব কেটে যাবে। পারিবারিক সুখ শান্তি বৃদ্ধি পাবে। ভ্রাতা বা ভগিনীর বিবাহের সম্বন্ধ আসতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্র শুভ। পলিটেকনিক ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনার জন্য মনস্থির করতে পারেন।
ধনু :– পারিবারিক উৎসব উপলক্ষে আত্মীয়-স্বজন সকলে একত্র হতে পারেন। পারিবারিক জমিতে মন্দির নির্মাণ করতে পারেন। রাজনৈতিক ক্ষেত্রে বাধা বাধা ভাব আসবে দলীয় কর্মীদের কাছ থেকে,নতুন কিছু ভাবনা চিন্তা দিয়ে কাজের ক্ষেত্রের পরিধি বাড়াতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে অমনোযোগের ভাব কাটাতে যোগ অনুশীলন করতে পারেন।
মকর :– দৈহিক ক্লেশ বৃদ্ধি পেতে পারে, বাড়ির গুরুজনদের প্রতি লক্ষ্য নজর রাখুন, হঠাৎ করে কেউ অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে হাসপাতাল বা স্থানীয় চিকিৎসালয়ে নিয়ে যান। মাছের ভেড়ি বা গভীর সমুদ্রে যারা মাছ ধরতে যান সেখানে অর্থ বিনিয়োগ করতে পারেন লাভবান হবেন। শেয়ারবাজারের স্বর্ণ কেনাবেচায় অর্থ বিনিয়োগ করতে পারেন। শিক্ষাক্ষেত্র শুভ।
কুম্ভ :– গ্রাম বা শহরে যেখানেই থাকুন নিজের ক্ষমতা জাহির করতে কোন বিশেষ রাজনৈতিক দলের সাহায্য পেতে পারেন। প্রোমোটারি ব্যবসায় অর্থ বিনিয়োগ করে লাভবান হবেন। দাম্পত্য সম্পর্ক ছিন্ন করে নতুনভাবে বিবাহের চিন্তাভাবনা নিতে পারেন। প্রযুক্তিবিদ্যা নিয়ে পড়াশোনা করে বাইরের রাজ্যে চাকরির জন্য প্রস্তুতি নিতে পারেন।
মীন :– বাইরের রাজ্যে বা বিদেশে যারা কর্মরত ছিলেন তারা গৃহে ফিরতে পারেন। বাড়িতে আনন্দের পরিবেশ সৃষ্টি হবে, পারিবারিক দিক সুখ-শান্তির থাকবে। কন্ট্রাক্টরি বা প্রোমোটারি ব্যবসায় লাভবান হবেন, বিড়ি ব্যবসায়ীদের আর্থিক দিক এর উন্নতি ঘটবে তামাক শিল্পের সঙ্গে জড়িত যারা তাদের আর্থিক দিক শুভ। শিক্ষাক্ষেত্রে বাধা বাধা ভাব কেটে যাবে পড়াশোনায় মনোযোগী হবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 13 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.