দৈনিক রাশিফল : ১০/০১/২০২০

মেষ :– দ্রুতগতির যানবাহন সাবধানে চালাবেন, রাস্তাঘাটের সিগন্যাল মেনে যানবাহন চলবেন। আলু আদা রসুন পেঁয়াজ এর ব্যবসা খুব ভালো হবে, ছোট করে দোকান খুলে বস্ত্র ব্যবসা করতে পারেন। যারা বড় কম্পানিতে শ্রমিক নিয়োগ করে ব্যবসা করেন তারা ঝামেলায় পড়তে পারেন। ছাত্র-ছাত্রীদের পড়াশোনা ভালো হবে
বৃষ :– অংকের নানা রকম মজার খেলা আপনার সন্তানকে শেখালে মানসিক উন্নতি ঘটবে, পরিবারে নতুন চেতনার সৃষ্টি হবে। রাগের বশে বন্ধুর সঙ্গে দুর্ব্যবহার করে বসবেন না পরে ভুল ভাংলে মনস্তাপ এর শেষ থাকবে না। বিকেলে নদীর পাড়ে বসে অলস সময় কাটাতে পারেন। শিক্ষার ডিগ্রির মান বাড়াতে মুক্ত বিশ্ববিদ্যালয়ে খোঁজখবর করতে পারেন।
মিথুন :– মৎস্য চাষের ব্যবস্থা করতে ভেরি পুকুর বা ঝিল লিজ নিতে পারেন, চিংড়া ভেটকির সঙ্গে রুই ও কাতলা পোনা চাষ করতে পারেন। মালিক কর্মচারী সম্পর্ক নষ্ট হতে পারে। দীর্ঘ দিনের প্রেম পরিণয় সমাপ্তি হবে, পরিবারের মতে অন্যত্র বিবাহের ব্যবস্থা মেনে নেবেন। শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্র শুভ, কম্পিউটার নিয়ে যারা পড়াশোনা করেছেন তারা ছোটখাটো চাকরি পেয়ে যাবেন।
কর্কট :– কাজের ক্ষেত্রে কর্ম চঞ্চল মন নিয়ে দ্রুত কাজ সমাপন করতে সমর্থ হবেন কাজের ইচ্ছা শক্তি বৃদ্ধি পাবে, প্রেম প্রীতি শুভ। চামড়ার তৈরি বিভিন্ন তৈজসপত্র বিদেশের বাজারে নিতে পারেন। পার্শ্ববর্তী রাষ্ট্রের সঙ্গে আন্তর্জাতিক বাণিজ্য আমদানি রপ্তানির কাজ শুরু করতে পারেন। শিক্ষার্থীরা একটু স্থির মাথায় মন সংযোগ করে পড়লে সঠিক উত্তর লিখতে বা বলতে পারবেন।
সিংহ :– নিয়ম নীতি মেনে চলে ও কোথাও না কোথাও একটা কাজের ফাঁক থেকেই যাবে, ব্যবসায়িক স্বার্থে অর্থলগ্নি করলেও তা খুব ভালোভাবে ব্যবসায়িক গতি আনতে সমর্থ হবে না, তবে সামাজিক কল্যাণে এই অর্থের কাজ অনেকটাই হবে।চাকুরীজীবী রা সাবধান আপনার কাজের ভুল ত্রুটি গোয়েন্দা বিভাগের চোখে পড়তে পারে, রাজদণ্ড ভোগ হতে পারে।
কন্যা :– আজ সারাদিন কবি সুভাষ সুভাষ মুখোপাধ্যায়ের কবিতা ফুল ফুটুক না ফুটুক বা রবীন্দ্রনাথের কবিতা মনের অলিন্দে ঘুরপাক খাবে। জেনে না জেনে বুঝে বা না বুঝে প্রেমের ফাঁদে পড়তে পারেন, মনের মধ্যে প্রেম থাকুক কিন্তু বাইরে প্রকাশ না করাই ভালো। বিধর্মীদের প্রেমের চক্রান্তে পা দেবেন না। শিক্ষার্থীদের পড়াশোনা ভালোই হবে।
তুলা :– নিজেকে কাজের মধ্যে রাখুন, যে কোনো ছোটখাটো ব্যবসা বা কোন দোকানের কাজ করে চলুন এক কথায় নিজেকে ব্যস্ত রাখুন। হতাশা কেটে যাবে। আপনার উচ্চাশা আছে, আশা পূরণ হতে দীর্ঘ সময় লাগবে অপেক্ষা করতে হবে। অহেতুক বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন ভাই-বোন কে ভুল বুঝবেন না, তাতে নিজেরই ক্ষতি। জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় বসার জন্য বিভিন্ন ট্রেনিং স্কুলে ভর্তি হতে পারেন।
বৃশ্চিক :– কর্মক্ষেত্র চাপ থাকলেও নিজে তা সামাল দিতে পারবেন।গুপ্ত শত্রুর দুরভিসন্ধি আপনি ধরে ফেলতে পারেন, ব্যবসায়িক ক্ষয়ক্ষতির সম্ভাবনা থাকলেও তা আপনি ঠেকাতে সক্ষম হবেন। চাকুরীজীবীরা অর্থনৈতিক উন্নয়নের আশ্বাস পেতে পারেন ছাত্র ছাত্রীরা পড়াশোনায় একটু মনোযোগী হলে ভালো হয়।
ধনু :– বিভিন্ন কোম্পানির এজেন্সি নিয়ে ব্যবসা-বাণিজ্য শুরু করতে পারেন। সাবান সেন্ট বিচিং পাউডার প্রভৃতি নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের ব্যবসা ভালো চলবে। যারা রাজনীতি করেন তাদের দলীয় পদে উন্নতি হতে পারে। বর্ডার সিকিউরিটি ফোর্স বা সেনাবাহিনীতে চাকরির সুযোগ আসতে পারে। শিক্ষাক্ষেত্র শুভ।
মকর :– চাকুরীর সুযোগ হাতের কাছেই থাকবে,নিকট কোন আত্মীয় চাকরির সন্ধান দিতে পারেন। বেসরকারি বৃহৎ কোন কোম্পানিতে চাকরির সন্ধান মিলতে পারে। একদম যাদের হাতে পয়সা কড়ি এই মুহূর্তে নেই কিন্তু ছোট ব্যবসা করতে ইচ্ছুক তারা চপ মুড়ির ব্যবসা বা ফুচকার দোকান খুলতে পারেন, খাদ্য খাবারের দোকান ভালো চলবে।
কুম্ভ :– নানা রঙের দিন গুলো আজ স্মৃতির পাতায় বারবার ভেসে উঠবে মনে পড়বে হারিয়ে যাওয়া দিনের কথা। না পাওয়ার বেদনা যেমন থাকবে আবার অনেক কিছু পাওয়ার আনন্দ সেই যন্ত্রণা ভুলে যাবেন। বহুদিন যারা কর্মসূত্রে বাইরে কাটাচ্ছেন তাদের ঘরে ফেরার জন্য মন চঞ্চল হয়ে উঠবে। চিকিৎসা বিদ্যা নিয়ে যারা পড়েছেন তারা বিদেশে যেতে পারেন।
মীন :– নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করবেন না, আপনার ক্ষতিই বেশি হবে লোক হাসাহাসি করবে সাবধান হওয়া বাঞ্ছনীয়। কর্মসূত্রে বাইরে গিয়েও ভাগ্যগুনে আপনি আপনজনকে পেতে পারেন। প্রেমপ্রীতি ভালোবাসা ভাব থাকবে গুরুজনেরা আপনার এই ইচ্ছা মানতে পারবেন না। আর্থিক দিকে আয়পয় বৃদ্ধি পাবে। বইয়ের পৃষ্ঠায় ভালো করে চোখ বুলালেই পরীক্ষা ভালো হবে।
–শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here