দৈনিক রাশিফল : ১০/০৩/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ
:–হোলির রং মাখা দিন কিন্তু মানসিকভাবে আপনি কতখানি রঙ খেলতে পারবেন সন্দেহ থাকবে নিজের মনেই, অন্যের কাজের দেখভাল করতে গিয়ে নিজের কাজে ফাঁকি পড়ে যেতে পারে, আর্থিক দিক এর সচ্ছলতা বজায় রাখতে কায়িক পরিশ্রম করতে হতে পারে।সাধু সঙ্গ করার জন্য কোন মঠ মিশন আশ্রমে দীক্ষা গ্রহণ করে সেখানে আধ্যাত্বিক পাঠ নিতে পারেন।
বৃষ :–করোনা ভাইরাসের জন্য সাবধানে রং খেলা উচিত। আপনার সন্তানের প্রতি লক্ষ্য রাখুন। কাজের অগ্রগতি বাড়ানোর জন্য নিজে দাঁড়িয়ে থেকে কাজ করিয়ে নেওয়ার মানসিকতা আসতে পারে, জগাখিচুড়ী কাজের ফলে দুর্নাম আসতে পারে। ব্যবসাকে নতুনভাবে বৃহৎ রূপ দেওয়ার জন্য বাইরের রাজ্যে বিজনেস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করার জন্য চলে যেতে পারেন ।
মিথুন :–জোর করে কারোর গায়ে রং দেবেন না বা কাউকে রং দেওয়ার জন্য জোরাজুরি করবেন না। অতিরিক্ত শারীরিক পরিশ্রম ও মানসিক দুশ্চিন্তার কারণে শারীরিক দিকের অবনতি ঘটতে পারে সতর্ক থাকা বাঞ্ছনীয়। হঠাৎ করে ছোটখাটো স্ট্রোক এর মতন হতে পারে, দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা প্রয়োজন। নানা কারণে ক্ষেতের ফসল নষ্ট হতে পারে। ছাত্র-ছাত্রীদের রং খেলার উৎসাহে ভাটা পড়তে পারে ।
কর্কট :–বাংলার বাইরে যারা আছেন সাবধানে রং খেলুন, রাজনৈতিক চাপানউতরে বিপদে পড়ে যেতে পারেন, আলটপকা কোন মন্তব্য করবেন না। নিজস্ব লেখা ভঙ্গিমা পরিবর্তন ঘটাতে পারেন নিজের ইচ্ছার বিরুদ্ধে শুধুমাত্র লোক রঞ্জন এর জন্য। গবাদি পশু থেকে রোগ সৃষ্টি হতে পারে সাবধানে থাকবেন।
সিংহ :–প্রোমোটারি ব্যবসায় অর্থ লগ্নি করতে পারেন আর্থিক দিকে খুব উন্নতি হবে। আমের বাগান ক্রয় করতে পারেন যা ভবিষ্যতে আপনাকে প্রভূত অর্থ প্রদান করবে। মধুচন্দ্রিমা যাপনে সমুদ্র সৈকতে যেতে পারেন দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। ছাত্র-ছাত্রীদের আজও হোলীর রেশ কাটতে চাইবে না।
কন্যা :– শিল্পকলায় নিজের সুনাম অর্জন করতে সক্ষম হবেন, মঞ্চ শিল্পী হিসেবেও আর্থিক উন্নতি ঘটাতে সক্ষম হবেন। কাজের দুনিয়ায় চাকরি ও ব্যবসা বাদে শিল্পকলা তেও আর্থিক উন্নতি ঘটানো যায় তা আপনি সকলকে দেখাতে সক্ষম হবেন দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। শিক্ষা ক্ষেত্রে প্রযুক্তি বিদ্যায় প্রয়োজনীয় ট্রেনিং নিতে পারেন।
তুলা :–হিসাব রক্ষক হিসেবে বা চাটার্ড একাউন্ট হিসেবে আপনার সুনাম বৃদ্ধি পাবে কাজের ক্ষেত্রে আপনি সফলতা অর্জন করবেন,পেশাগত দিকে কাজের চাপ বৃদ্ধি পাবে। আপনার প্রেমিক বা প্রেমিকাকে মেনে নিতে পরিবারের পক্ষে একটু অসুবিধে হবে, রেজিস্ট্রি ম্যারেজ করতে পারেন। ছাত্র-ছাত্রীরা কুসংস্কারের বিরুদ্ধে লড়তে পারেন।
বৃশ্চিক :–দেরিতে হলেও হারিয়ে যাওয়া অর্থ ফিরে পাবেন, অনুষ্ঠান বাড়িতে গয়না গাটি টাকা-পয়সা সাবধানে রাখাই ভালো। সন্দেহের বশে আত্মীয় কুটুম্ব কে দোষারোপ করবেন না তাতে আপনারই অসম্মান হবে। ব্যবসা-বাণিজ্যে আর্থিক উন্নতি ঘটবে। পাওনা বেতন এর অর্থ কবে পাবেন সেটা নিয়ে দুশ্চিন্তা থাকতে পারে।
ধনু :– রাজসিক সম্মান লাভের দুর্লভ সৌভাগ্য হতে পারে রাজনীতির ক্ষেত্রে জনমোহিনী গুন লাভ করবেন। মানসিক দৃঢ়তাই নিজের কর্ম ক্ষেত্রে ছাপ ফেলতে সক্ষম হবেন। শিল্পী হিসেবে বড় বড় সংগীত অনুষ্ঠানে মঞ্চে গান গেয়ে অর্থ রোজগার করতে পারবেন। ছাত্র ছাত্রীরা পাশ্চাত্যের বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষার জন্য যেতে পারেন।
মকর :–বাত ও স্পন্ডিলাইটিস এর মতন বেদনাদায়ক পীড়ায় কষ্ট পেতে পারেন, চিকিৎসকের পরামর্শ নিন। প্রতারকের পাল্লায় পড়ে নিজের ধন সম্পদ খোয়াতে পারেন বিশেষ করে ব্যাংক অ্যাকাউন্ট এবং অন্যান্য সম্পর্কে সাবধান হবেন, চাকরি পাইয়ে দেওয়ার নামে ও আপনার কাছ থেকে অর্থ হাতাতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
কুম্ভ :–সকলের জন্য যতই করুন না কেন সুনাম হবে না, শিক্ষকতা করে আর্থিক দিক উন্নত করতে পারেন, বেকার জীবনে গৃহ শিক্ষকতা অনেকটা মানসিক কষ্ট থেকে রক্ষা করবে। যারা মাছের কারবার করছেন বা ভেড়িতে মাছ চাষ করছেন তাদের আর্থিক উন্নতি ঘটবে বিশেষ করে চিংড়া মাছের। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের ছাত্র ছাত্রীরা এখন থেকে একটু পড়াশোনা করলেই ভাল রেজাল্ট করতে পারবেন।
মীন :–হজম শক্তি বিঘ্নিত হয়ে পেটের গোলযোগ সৃষ্টি হতে পারে উদারাময় ও জন্ডিস জাতীয় রোগ থেকে সাবধান হবেন। ব্যক্তিগত জীবনের গোপন কথা বিশ্বাস করে কাউকে না বলাই ভাল ভবিষ্যতে ক্ষতি হতে পারে। প্রেম প্রীতি শুভ নয় বিশ্বাস করে ঠকতে পারেন। স্নাতক হয়ে ঘরে বসে না থেকে চাকুরীর ট্রেনিং নিয়ে চাকুরীর চেষ্টা করুন সাফল্য আসতে পারে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here