দৈনিক রাশিফল : ১০/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–জ্ঞাতি ও প্রতিবেশীর চক্রান্তে দাম্পত্য কলহ শুরু হতে পারে। গুপ্ত রোগের প্রকোপ বাড়তে পারে, চিকিৎসকের পরামর্শ নিয়ে রোগ মুক্তি ঘটাতে পারেন। কর্মক্ষেত্রে মসৃন অগ্রগতি পেতে প্রশিক্ষণে আরো কৃতিত্তের দরকার। প্রেম প্রীতি শুভ।
বৃষ :–উদর পীড়ায় কষ্ট, আলসারের অপারেশন এখন হয়তো স্থগিত থাকতে পারে, খাওয়া দাওয়া নিয়ম মেনে চললে সুস্থ থাকবেন। বালি সিমেন্ট, ইঁট বা লৌহ সামগ্রীর ব্যবসায় যারা করেন তাদের আর্থিক উন্নতি ও ব্যাবস্যায়িক সাফল্য লাভ হবে। স্কুলের ছাত্র ছাত্রীদের পড়াশুনা বেশ ক্ষতি হবে শিক্ষা ক্ষেত্রে সাবধান হওয়া উচিত।
মিথুন :–স্পট কথার মানুষ কিন্তু এতে মানুষের সাথে আপনার দূরত্ত্ব তৈরী হবে, নতুন শত্রু তৈরী হবে যা আপনাকে বিব্রত করবে। ব্যবসায় লগ্নী করলে আর্থিক উন্নতি আসবে। বস্ত্র বা প্রসাধনীর সামগ্রী কেনা বেচায় লাভবান হবেন না। শেয়ার বাজারে লগ্নী করে সুফল পাবেন। প্রযুক্তি বিদ্যায় শিক্ষিত হয়ে চাকুরীতে যোগ দিতে পারেন।
কর্কট :–কাজের সূত্রে বিদেশ-বিভুঁইয়ে যারা আছেন কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। অর্থকরি লেনদেন ও খুব সাবধানে করবেন। কাজের গতি বাড়াতে কম্পিউটার এবং অন্যান্য প্রযুক্তির ব্যবহার করুন। ব্যবসায়িক সাফল্য আসবে। ছাত্রছাত্রীরা আপনারা যারা রাত জেগে পড়াশোনা করছেন তারা নিজের শরীরের প্রতি যত্নবান হবেন।
সিংহ :–যারা গবেষক তারা গবেষণার কাজে সাফল্য লাভ করবেন প্রযুক্তিবিদ বা রসায়নবিদ হিসেবে নতুন কিছু উদ্ভাবনের লক্ষ্যে পৌঁছতে পারবেন। যারা ঠিকাদারি ও প্রোমোটারি ব্যবসা করছেন তারা লাভবান হবেন। পারিবারিক তর্ক-বিতর্ক বাগবিতন্ডা থেকে নিজেকে দূরে রাখুন।
কন্যা :–নৌকা বা জলযানে ভ্রমণযোগ আছে, সাঁতার জানা না থাকলে নদী বা সমুদ্রে একা একা নামবেন না, বাহাদুরি দেখাতে গিয়ে বিপদ ডেকে আনতে পারেন। ধাতব পদার্থের ব্যবসা ভালো চলবে। ব্যবসায়িক দিকে আর্থিক ক্ষেত্র শুভ হলেও লেনদেন তেমন ভালো হবে না।
তুলা :–হতাশায় ভেঙে পড়বেন না, হঠকারী সিদ্ধান্ত থেকে দূরে থাকবেন, চিন্তা ভাবনা সব সময় ইতিবাচক রাখবেন নেতিবাচক নয়। প্রেমের সার্থক রূপ পরিণয়, পরিণয়ের পরিণতি লাভ করবে সামনের বৈশাখ মাসে। যাদের ভৌম দোষ বা কালসর্প আছে তারা তা কাটিয়ে নিলে লাভবান হবেন।
বৃশ্চিক :–কাজের গতি বেড়ে যাবে, আপনার নিজের প্রচেষ্টাতে অনড় থাকুন।
ভাই বোনের সঙ্গে মনোমালিন্য হতে পারে, পারিবারিক সম্পত্তির ভাগ আপোষ মিমাংসায় পেতে পারেন। ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষার ক্ষেত্রে ভালো শিক্ষক নিয়োগ প্রয়োজন।
ধনু :–নতুন ঘরবাড়ী তৈরীর জন্য জমি কিনতে তাড়াহুড়ো না করা ভালো, লক ডাউন এর সময় ধীরে চলো নীতিতে চলুন। অন্যের ঝামেলা কাঁধে নিয়ে ভদ্দরলোকের ঢেঁকি গেলা অবস্থা হবে, সাবধান। স্বর্ণালংকার না পরে রাস্তায় সাবধানে চলুন সঙ্গীর থেকে নির্দিষ্ট দূরে থাকবেন।
মকর :–অবাস্তব বা অসম্ভব চিন্তা ভাবনা নিয়ে কিছু করবেন না যা ভবিষ্যতে আর্থিক ও মানসিক ক্ষতি হতে পারে। দৃঢ় প্রতিজ্ঞা নিয়ে কাজে ঝাঁপিয়ে পড়ুন কর্মের সফলতা আসবেই, বেকারত্বের জ্বালা মেটাতে স্থির মানসিকতায় আসুন ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে। উচ্চশিক্ষার জন্য মুক্ত বিশ্ববিদ্যালয়ে খোঁজখবর করতে পারেন।
কুম্ভ :–উচ্চ পদাধিকারীর হস্তক্ষেপে আপনার সমস্যার সমাধান করে আপনাকে নিশ্চিন্ত করবে। গান বাজনা নৃত্য নিয়ে সাংস্কৃতিক জগতে যারা বিচরণ করছেন তারা সোশ্যাল মিডিয়াতে নতুন আলোর পথ দেখবেন। বিদেশে পড়ার চিন্তাভাবনা করতে পারেন।
মীন :–হাজার সমস্যা থাকলেও অন্যের বিপদে ঝাপিয়ে পরে সমাধানের ব্যবস্থা করে নিশ্চিত হোন। অনিদ্রার কারনে শারীরিক অসুস্থতা বৃদ্ধি পেতে পারে। জ্ঞাতি শত্রু সম্পত্তির ভাগ নেয়ার জন্য আপনার বিরুদ্ধে আদা জল খেয়ে পিছনে লেগে যাবে। ব্যবসায়িক দিক শুভ হলেও আর্থিক দিক তেমন শুভ নয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here