দৈনিক রাশিফল : ১০/০৯/২০১৯

দৈনিক রাশিফল : ১০/০৯/২০১৯

মেষ :– হতাশাগ্রস্ত জীবনে বন্ধুর পরামর্শে নতুন ব্যবসা খুলে জীবনের একটা সঠিক সিদ্ধান্ত নেওয়া হবে। আর্থিক দিক শুভ সকলের সাথে মিত্রতা রাখুন বন্ধুর সংখ্যা বাড়ান। শিক্ষায় নতুন রোজগারের পথ দেখাবে চির চরিত প্রথা গৃহশিক্ষকতা। চাকুরীজীবিদের পক্ষে শুভ ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষা লাভ ঘটবে।
বৃষ :– প্রেম জীবনের মোড় ঘোরাবে,ব্যবসায় উৎসাহ বাড়বে। চাকুরী জীবিদের আর্থিক উন্নতি ঘটবে। বিদেশী বিশ্ব বিদ্যালয়ে যারা পড়তে গেছেন তাদের স্টাইপেন্ড বৃদ্ধি পাবে। জীবন যুদ্ধে লড়াই করে বেঁচে থেকে দেখিয়ে দিতে হয় হটকারী সিদ্ধান্ত নিয়ে জীবন যুদ্ধে হারতে নেই। ছাত্রছাত্রীরা একসঙ্গে কোথাও বেড়াতে গেলে অভিভাবকহীন অবস্থায় থাকলে সাবধানে চলাফেরা করা ভালো।
মিথুন :– পরকীয়াতে যারা মজেছেন তারা সমাজের চোখে ছোট হবেন ডিভোর্স করে সোনার সংসার ছারখার হবে। কর্মে উন্নতি ঘটবে আর্থিক দিকে আয় বৃদ্ধি হওয়াতে মানসিক ও পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে। বেসরকারি ক্ষেত্রে চাকুরী হতে পারে। ছাত্র-ছাত্রীরা শিক্ষার ক্ষেত্রে সতর্ক হবেন।
কর্কট :– সম্পত্তির দাবিদার অনেক, নিজেকে শান্ত রেখে পারিবারিক আলোচনা চালিয়ে যান দেখবেন সুফল মিলবে। গাড়ী ক্রয় করতে পারেন। কন্ট্রাক্টরি বা প্রোমোটারি ব্যবসায় নামতে পারেন, দাম্পত্য জীবনের সুখ বৃদ্ধি। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে একটু মনোযোগী হতে হবে। আর্থিক সংকট কেটে যাবে।
সিংহ :– কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে, আর্থিক দিকে সাবধান হওয়া বাঞ্ছনীয়। সন্তানের শিক্ষার দিকে বিশেষ নজর দিন, কুসংস্কারই সন্তানের ক্ষতির কারন। ভালো মন্দ সকলের সাথে মিশতে দিন। ব্যবসায়ে নতুন চিন্তা ভাবনা ও প্রযুক্তি প্রয়োগ করে আর্থিকদিক একটা মাত্রায় পৌঁছাতে পারবেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে শুভ।
কন্যা :– অধিক রোজগার ও সম্মানের জন্য এক কোম্পানির চাকুরী ছেড়ে অন্য কোম্পানি তে যোগদান ভবিষৎ এ মত পরিবর্তন করতে হতে পারে। ব্যবসায় আর্থিক লাভ মোটামোটি হবে, পান ফুলের রপ্তানী বানিজ্য খুব উন্নতি করবে সরকারী সহায়তা মিলবে। ছাত্র-ছাত্রীরা আর ও একটু মনোযোগী হও পরীক্ষার ফল ভালো হবে।
তুলা :– আপনি দুর্বল ও নরম মনের মানুষ ভালোবাসার অভিনয় দেখে ভুল করে ঠকতে পারেন। ভালো করে যাচাই করে প্রেমিকের বাড়ির খোঁজ খবর নিন
আমদানী বানিজ্যে পেঁয়াজ ও অন্যান্য কন্দ জাতীয় জিনিস এনে ব্যবসায় করলে সাফল্য পাবেন। ছাত্রছাত্রীরা স্নাতকোত্তর ক্ষেত্রে যারা আছেন বা চাকুরীর পরীক্ষায় বসছেন তাদের পরীক্ষা ভালো হবে।
বৃশ্চিক :– ধন সম্পদ বৃদ্ধির জন্য নানা পূজা অর্চনা করতে পারেন। বিদেশে কর্মরত সন্তান গৃহে ফিরতে পারে, পরিবারে একটা আনন্দের ঢেউ বয়ে যাবে। কর্ম ক্ষেত্র শুভ, বেকার দের চাকুরী পাওয়ার সম্ভাবনা বেশী। ব্যবসায়িক সাফল্য নিশ্চিত, ব্যাংক ঋণ পাবেন। কম্পিউটার প্রযুক্তি নিয়ে পড়াশোনার জন্য বাইরের রাজ্যে যেতে পারেন।
ধনু :– নিজে দায়িত্ব নিয়ে পরোপকার করে প্রশংসার অধিকারী হবেন, সামাজিক উন্নতি ও উন্নয়ন মূলক কাজে নিজে করে অন্যকে উৎসাহিত করবেন। ব্যবসায়িক সাফল্য আসবে। শিক্ষা ক্ষেত্রে চিকিৎসা বিজ্ঞানে পড়াশুনা করতে বিদেশ যাত্রা করতে পারেন।
মকর :– পারিবারিক বিকে দাম্পত্য কলহ থাকলেও ভ্রমণ সুখে তা বিলীন হতে পারে। চাকুরী তে যোগদান করতে বিদেশের উদ্দেশে যাত্রা করতে পারেন। রাজ নৈতিক ক্ষমতার লড়াইয়ে নিজ দলের মধ্যে উচ্চ পদ পেতে পারেন। শিক্ষার দিক শুভ। ব্যবসায়িক দিক ও আর্থিক দিক যথেষ্ট সাফল্য পাবেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষার উন্নতির জন্য হাতে-কলমে কিছু কাজ শিখে রাখা দরকার।
কুম্ভ :– সাংসারিক মনোমালিন্যে নিজের মনে কষ্ট পুষে রাখবেন না। সকলের সাথে সুখ দুঃখ ভাগ করে সংসারে চলুন মন শরীর দুইই ভালো থাকবে। ব্যবসায় একটু চাপ থাকলেও তা কাটিয়ে শত্রুকে ঘায়েল করতে পারবেন। নিজের ক্যারিয়ার গড়তে অন্যকে ব্যবহার করতে দ্বিধা করবেন না। আর্থিক দিক খুবই শুভ। ছাত্র-ছাত্রীরা যারা সবে শিক্ষা ক্ষেত্র থেকে সরে এসেছ তারা চাকুরীর জন্য চেষ্টা করে সফল হতে পার।
মীন :– দূরের ১০টাকা কুড়াবার আগে হাতের কাছের এক টাকা কুড়িয়ে নিন, অলীক ভাবনা চিন্তা দূরে সরিয়ে রেখে বাস্তব জগত টাকে ভাবতে শিখুন। ভৌম দোষ বা কালসর্প যোগ জন্মকালীন ছকে থাকলে তা কাটিয়ে নেওয়ার ব্যবস্থা করুন। ব্যবসাক্ষেত্রে ও কর্মক্ষেত্রে উন্নতি ঘটবে। চিকিৎসা শাস্ত্র নিয়ে যারা পড়াশোনা করছেন তাদের সুনাম যশ বৃদ্ধি পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 8 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.