দৈনিক রাশিফল : ১১/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–লক ডাউনে হতাশাগ্রস্ত হবেন না ইচ্ছা শক্তি টা কে বাড়িয়ে ফেলুন আপনি সব কাজ করতে পারবেন এই মানসিকতা নিয়ে চলুন। ইতিবাচক মানসিকতা আপনাকে দৃঢ় শক্তি এনে দেবে। খাদ্য খাবার সাবধানে খাবেন, হাতে-পায়ে বার বার সাবান দিয়ে ধুয়ে নিন নচেৎ অসুস্থ হয়ে যেতেপারেন।
বৃষ :–পরিবারের প্রিয়জনের জন্মদিন উপলক্ষে সকল আত্মীয়-স্বজন বাদ দিয়ে ঘরোয়া অনুষ্ঠান হতে পারে। নিজেদের মধ্যে মোবাইলে ছবি পাঠিয়ে আনন্দ লাভ ঘটবে। পরিবারেঅর্থনৈতিক স্বচ্ছলতা বৃদ্ধি পাবে। শিক্ষা ক্ষেত্রে চাপ থাকবে, খুব ভালো পরীক্ষার ফল করতে হলে এখন থেকে আরও বেশি মনোযোগী হতে হবে।
মিথুন :–শেয়ারবাজারের ব্যবসা খাতে অর্থলগ্নি সাবধানে করবেন না হলে বহু অর্থনষ্ট হতে পারে। সন্তানের কার্যকলাপের উপর নজর রাখুন ফাটকাবাজী জুয়া খেলায় অর্থ নষ্ট করতে পারে। নিজের গ্রাম বা শহরে সমাজ কল্যান কাজের জন্য মান্যতা পাবেন। শিক্ষা ক্ষেত্রে শুভ হলেও পারিপার্শ্বিক দিকের নানা সমস্যায় শিক্ষার ক্ষতি হতে পারে।
কর্কট :–কভিড-১৯ অসুস্থতা থেকে মুক্তি লাভ করতে পারেন। চর্ম রোগের অসহ্য চুলকানি ও যন্ত্রণায় কাতর হতে পারেন। রোগ মুক্তির জন্য দ্রুত চিকিৎসার ব্যবস্থা নিন নতুবা ছোঁয়াচে রোগ সারা পরিবারে ছড়িয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে চাপ থাকলেও সামলাতে পারবেন এবং কর্মক্ষেত্রের শুভ, আর্থিক ক্ষেত্রে শুভ। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
সিংহ :–সরকারি আইন মেনে চলুন বাইরের লোকের কাছে ধাক্কা খেয়ে পরিবারের লোকের উপরে মেজাজ ও রাগ না দেখানোই ভালো, পরিবারের লোকের মন মানসিকতা সুস্থ নাও থাকতে পারে একটু বোঝার চেষ্টা করলেই পরিবারে সুখ ও শান্তি লাভ হবে। চাকুরীজীবীদের মানসিক শান্তি বিঘ্নিত হবে, আর্থিক দিক শুভ।
কন্যা :–দাম্পত্য কলহে পারিবারিক অশান্তি চরমে উঠতে পারে। বিবাহ বিচ্ছেদের মামলা রুজু করার আগে সমস্ত দিকের আগুপিছু ভাববেন। বেসরকারি ক্ষেত্রে যারা কর্মরত তাদের কাজের চাপ বৃদ্ধি পাবে। নানা বাধা বিঘ্নের জন্য যারা রত্ন ধারনকরতে পারবেন না তারা গাছের কাঁচা মূল ব্যবহার করতে পারেন। ধারণীয় মূল অনন্ত ও শ্বেত চন্দনের চারা।
তুলা :–বাগ্মিতায় বিরোধী পক্ষকে তুলোধোনা করতে পারেন, রাজনৈতিক দিকে মানসম্মান যশ প্রতিষ্ঠা বৃদ্ধি করবে। ঠিকাদারী বা জমির দালালিতে যারা যুক্ত তারা লাভবান হবেন। জমি বাড়ির আইনগত সমস্যা নিয়ে বিব্রত হতে পারেন। আদালত না খোলার জন্য অনেক অসুবিধায় পড়তে পারেন।
বৃশ্চিক :–পারিবারিক দিকে আর্থিক ক্ষেত্র দুর্বল হয়ে পড়তে পারে। ছোট ব্যবসায়ীদের আর্থিক ক্ষেত্রশুভ, ব্যবসায় সামান্য বিনিয়োগ বৃদ্ধি করতে পারেন। স্বাস্থ্য কর্মী ও পৌর সভার সাফাই কর্মীদের কর্মক্ষেত্রে মানসিক চাপ ও দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে।
ধনু :–দ্রুত সিদ্ধান্ত নিয়ে প্রত্যুৎপন্ন মতিত্বের এর পরিচয় দিতে সক্ষম হবেন, অসুস্থ রোগীকে দ্রুত হাসপাতালে পৌছিয়ে জীবন রক্ষা করতে সাহায্য করবেন। সার ও রাসায়নিক ব্যবসায়ে আর্থিক উন্নতি ঘটবে। সরকারি চাকরিজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে।
মকর :–কঠিন বাস্তব সিদ্ধান্ত নিতে পিছপা হবেন না, সন্তানের আপাত কষ্ট হলেওভবিষ্যতে সকলে সুফল ভোগ করবেন। সকলে কাজ দায়িত্বপূর্ণ ভাবে গ্রহণ করে সমাধান করুন।ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্র শুভ, একটু বেশি পড়াশোনায় মনোযোগী হলে ভালো হয়।
কুম্ভ :–সারাদিন কাজের মধ্যে থেকে, মন মেজাজ ভীষণ ক্লান্ত বোধ হতে পারে। ছোটদের নজরে রাখুন নচেৎ রক্তপাতজনিত দুর্ঘটনা ঘটিয়ে ফেলতে পারে। কর্মক্ষেত্রে নানা কাজের সফলতায় সুনাম অর্জন করতে পারেন, হাঁচি কাশি গলা ব্যথা হলে গুরুত্ব সহকারে চিকিৎসকের পরামর্শ নিন।
মীন :–আপনার কোনো প্রতিদ্বন্দ্বী নেই এটাই ভাবুন এটুকু হলেই দেখবেন আপনার সকল কাজে সফলতা আসবে। সরকারি স্বাস্থ্য কর্মী ও চিকিৎসকদের আর্থিক ক্ষেত্রে বিশেষভাবে বেতন বৃদ্ধি পেতে পারে। রসায়নবিদ চিকিৎসক বিজ্ঞানীযারা তারা কোভিড-১৯ এ-র ঔষধ আবিস্কার করতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here