দৈনিক রাশিফল : ১১/০৮/২০১৯

দৈনিক রাশিফল : ১১/০৮/২০১৯

মেষ :– নিজস্ব কিছু করার ইচ্ছা কে বাস্তবায়িত করতে সামান্য পুঁজি নিয়ে ব্যবসায় নেমে যেতে পারেন। দূর সম্পর্কের আত্মীয় হঠাৎ খোঁজ খবর পেয়ে আপনার সঙ্গে সাক্ষাৎ হতে পারে। আর্থিক দিক শুভ, পারিবারিক দিক শুভ। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে সামান্য জটিলতা আসলেও আসতে পারে।
বৃষ :– দৈনন্দিন জীবনের কাজকর্ম সারতে সারতে এই নিজের দিকে ফিরে তাকাবার সময় হবে না, শরীর স্বাস্থ্যের দিকে নজর রাখুন, হঠাৎ কোনো শারীরিক অসুবিধায় পড়লে আগেই চিকিৎসকের কাছে যান। আর্থিক ক্ষেত্র ও পারিবারিক দিক শুভ। স্কুলের ছাত্র-ছাত্রীদের সেমিস্টারের পরীক্ষা ভালো হবে।
মিথুন :– ভূগর্ভস্থ সঞ্চিত জলের অপচয় বন্ধ করার জন্য আন্দোলনমুখী কর্মসূচি গ্রহণ করতে পারেন। নদীমাতৃক দেশে নদীর জলের ব্যবহার করার কথা বলতে পারেন। ব্যবসায় অর্থলগ্নি করার জন্য দনোমনো না করাই ভালো। অংশীদারি কারবার ভালো হবে। চিকিৎসা বিদ্যার বিভিন্ন অংশ নিয়ে যারা পড়াশোনা করেছেন বা সেবামূলক কাজ করার জন্য যারা নার্সিং ট্রেনিং নিয়েছেন তাদের অর্থনৈতিক ক্ষেত্রে শুভ।
কর্কট :– ‌‌‌‌‌দৈহিক ও মানসিক উন্নতির জন্য কোন যোগ আশ্রম এর সঙ্গে যুক্ত হতে পারেন। বিউটি পার্লারের শোরুম খুলে যারা ব্যবসা শুরু করেছেন তাদের অর্থনৈতিক দিক খুবই উজ্জ্বল। পারিবারিক দিকে সামান্য মনোমালিন্য থাকলেও ধীরে ধীরে তা কেটে যাবে। ছাত্র-ছাত্রীরা শিক্ষা জগতে গণসচেতনতার পাঠ নিতে পারেন।
সিংহ :– ব্যবসায়ী হিসেবে মাথা গরম করে কোন খদ্দেরের সঙ্গে বাক্যালাপ না করাই ভালো, নিজেকে সংযত করুন। রাজনৈতিক ক্ষেত্রে আপনার ভুল পদক্ষেপ অনেকখানি ব্যক্তিগত ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে। ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ক্ষেত্রে শুভ ফল আশা করতে পারেন।
কন্যা :– যা কিছু সম্পত্তি বিষয়ক কাজকর্ম করবেন পরিবারের সকলের সঙ্গে পরামর্শ করে করুন, স্ত্রী ভাগ্যে সম্পত্তি বৃদ্ধি পাবে। গুপ্ত শত্রু ফৌজদারি মামলায় আপনাকে ফাঁসিয়ে দেবার চেষ্টা করতে পারে।আন্তর্জাতিক বা আন্তঃরাজ্য ব্যবসায় আমদানি-রপ্তানিতে সাফল্য লাভ করবেন।ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্র শুভ।
তুলা :– পারিবারিক দ্বন্দ্বে কোন এক পক্ষের কথাবার্তা শুনে কোন স্থির সিদ্ধান্ত নেবেন না, আপনার সিদ্ধান্ত পক্ষপাতদুষ্ট হতে পারে। কারিগরি শিক্ষা নিয়ে যারা বসে আছেন বাইরের রাজ্যে তাদের কাজের সুলুক সন্ধান আসতে পারে। অর্থনৈতিক দিকে প্রবল চাপ নিতে সক্ষম হবেন। ছাত্র ছাত্রীরা প্রযুক্তি বিদ্যায় উন্নতি লাভ করবেন।
বৃশ্চিক :– পরিবহন এর নতুন ব্যবসা খুলতে পারেন, রোড পারমিট এর সমস্যা মিটে যাবে।নানা সমস্যার সমাধানের চিন্তা ভাবনা করতে করতেই সময় কেটে যেতে পারে সমস্যার সমাধান হবে না, মস্তিষ্ক ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করুন কোন কাজের তাড়াহুড়ো না করাই ভালো। শেয়ারবাজারে অর্থলগ্নি করার আগে শেয়ারবাজারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে জ্ঞান লাভ করার চেষ্টা করুন।
ধনু :– পড়াশোনার ফাঁকে কাজের সন্ধানের চেষ্টায় আপনার সফলতা আসবে। সরকারি উচ্চ পদে অধিষ্ঠান এর জন্য ডব্লিউবিসিএস পরীক্ষায় বসার চেষ্টা করুন সফলতা আসতে পারে। ব্যবসায়ের ঝুঁকিপূর্ণ কাজে নামার আগে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিন। নিজের ক্ষমতা বলে সংগঠন কে ধরে রাখার এবং সংগঠন তৈরি করার ক্ষমতা আপনার আছে, নেতৃত্ব দেবার ইচ্ছা পূরণ হতে পারে।
মকর :– মিথ্যে ভালোবাসার ছলা কলায় ভুলে নিজের ক্ষতি ডেকে আনবেন না হঠকারী সিদ্ধান্ত থেকে সাবধান হবেন, প্রেমিক বা প্রেমিকা হঠাৎ করে আপনাকে অস্বীকার করতে পারে। বেসরকারি প্রতিষ্ঠানে কর্মসংস্থান হতে পারে,কর্মসূত্রে বাইরের রাজ্যে আপনাকে যোগদানের জন্য যেতেই হবে। ছাত্র-ছাত্রীদের কলেজে পড়াশোনার চাপ বৃদ্ধি পাবে।
কুম্ভ :– দূর সম্পর্কের আত্মীয় বা আত্মীয়ের সঙ্গে প্রণয়ঘটিত ব্যাপারে জড়িয়ে পড়তে পারেন পারিবারিক দিক থেকেও সকলে আপনাদের বিবাহে মত দিয়ে দেবেন।কর্মসূত্রে এমন কারো সাথে আপনার আলাপ হতে পারে যিনি ভবিষ্যতে আপনার অনেক উপকারে আসবেন। কেন্দ্রীয় সরকারের বিভিন্ন চাকুরীতে যোগদানের জন্য সরকারি পরীক্ষায় বসতে পারেন।
মীন :– মধ্যপ্রাচ্যে কর্মসূত্রে যেতে পারেন।উচ্চ শিক্ষিত হয়েও হাতে-কলমে নতুন চাষবাসের যন্ত্রপাতির ব্যবহার করে চাষ করা নব্য যুব সমাজের কাছে দৃষ্টান্তস্বরূপ হতে পারেন। শেয়ার বাজারের ঊর্ধ্বগতি থাকবে এই সময়ে লগ্নি করতে পারেন।মনের মতো পাত্র পাত্রী পেতে বাবা-মায়ের উপর নির্ভর করুন। যারা জয়েন্ট এন্ট্রান্স এ বসবেন তাঁরা ভালো গৃহ শিক্ষক নিয়োগ করতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 9 =