দৈনিক রাশিফল : ১১/০৯/২০১৯

দৈনিক রাশিফল : ১১/০৯/২০১৯

মেষ :– বৃহৎ প্রতিষ্ঠান হিসেবে তৈরি করতে নিজের মতো চিন্তা করে ব্যবসায়ের পরবর্তী অবস্থান ঠিক করুন। সার জাতীয় দ্রব্য প্রস্তুত ও বিক্রয় করার পরিকল্পনা করতে পারেন। ছাত্রছাত্রীদের পড়াশুনা ভালো হবে এবং পরীক্ষা ভালো হবে। চাকুরী জীবিদের আর্থিক চাপ কমে যাবে।
বৃষ :– গুপ্ত শত্রুর কলকাঠিতে সংসারে জটিলতা থাকবে আপনাকে বুঝে চলতে হবে। হটকারী সিদ্ধান্ত নেওয়া থেকে সাবধান। কারবারে নতুন লগ্নী লাগাতে পারেন তাতে একটু সঞ্জীবিত হতে পারে। ছোট খাটো করবার এর সাথে যুক্ত যারা তাদের লাভ ভালোই হবে। পরীক্ষার্থীদের পড়াশুনা ভালোই হবে।
মিথুন :– পারিবারিক শরিকদের সঙ্গে জমিসংক্রান্ত অশান্তি হতে পারে, শারীরিক ও মানসিক উত্তেজনা এড়িয়ে চলুন। অহেতুক তর্কবিতর্কে জড়াবেন না। বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার চাপ সামলেআর্থিক সুরাহার জন্য ছাত্র পড়ানোর কাজ করতে বাধ্য হতে পারেন। ব্যবসায়িক সাফল্য লাভ হবে।
কর্কট :– রামকৃষ্ণ মিশন বা ভারত সেবাশ্রম সংঘের মতো আশ্রমের সঙ্গে যুক্ত হতে পারেন, আধ্যাত্মিক চিন্তা ভাবনা মানসিক উন্নতির সহায়তা হবে। চাকুরী ক্ষেত্রে কাজের চাপ থাকবেই। নতুন কর্ম ক্ষেত্রে বদলী হতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক চাপ থাকলেও ঋণ পাবেন মূলধন হিসাবে নিয়োগ করার জন্য। ছাত্রছাত্রীরা যারা দূরশিক্ষা গ্রহন করছেন তারা সফলতা পাবেন।
সিংহ :– রাজনীতিতে সাফল্য পাবেন। সামাজিক কল্যান সাধনে কাজ করার মানসিকতা সমাজে প্রতিফলিত হবে। জমি বা বাড়ী ক্রয় করতে পারেন। শারীরিক দিক মোটামোটি সুস্থ থাকবে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী যারা তারা একটু মনোযোগী হলেই ভালো রেজাল্ট হবেই।
কন্যা :– দাম্পত্য কলহ এড়িয়ে চলুন মন কষাকষি করবেন না। রাজনৈতিক দিকে নিজের আখের গোছাতে ব্যস্ত যারা তাদের সংস্পর্শ এড়িয়ে চলুন। ব্যবসায়িক দিকে লোকসান হলেও তা পুষিয়ে নিতে সক্ষম হবেন। পড়াশুনায় ব্যস্ততা থাকার জন্য বাড়ীর গুরুজনদের অবহেলা করার অজুহাত খাড়া করার চেষ্টা না করাই ভালো।
তুলা :– কর্মসূত্রে নতুন বন্ধু আপনার জীবনে আসবে এবং মানসিক শান্তি খুঁজে পাবেন। পরিবারে আনন্দ উৎসবের পরিবেশ তৈরী হবে। ব্যবসায়িক লক্ষ্য পূরন করতে নতুন প্রযুক্তি ব্যবহার করতে হবে। নতুন চাকুরী পেতে পারেন দূরে পোস্টিং পাবেন। মনখারাপের কিছু নেই। কিছুদিনের মধ্যে সব ঠিক হয়ে যাবে।
বৃশ্চিক :– হাজার সমস্যার মধ্যেও ছোট ব্যবসায় পরিচালনাসহ নতুন কোন কাজের সন্ধান করতে পারেন এবং তা সফল হবে । চাকুরী জীবি দের পদোন্নতি ও আর্থিক উন্নতি ঘটবে। ভাতৃ বিরোধ মিটে যাবে পুরনো একতা ফিরে পাবেন। কম্পিউটার ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করে বাইরের রাজ্যে বা বিদেশে চাকুরীর সন্ধান করতে পারেন।
ধনু :– সন্তানের কৃতিত্তের জন্য গর্ব অনুভব করবেন, শিল্প কলায় সুনাম যশ বৃদ্ধি পাবে। হটাৎ আর্থিক উন্নতি ঘটবে লটারী তে ভাগ্য পরিবর্তন হতে পারে। শেয়ারবাজারে বা অংশীদারি কারবারের অর্থ বিনিয়োগ করতে পারেন, স্বর্ণালঙ্কার কেনাবেচায় লাভবান হবেন। শিক্ষায় উন্নতির জন্য মুক্ত বিশ্ববিদ্যালয়ে মাস্টার করতে পারেন, এ কাজে ঘনিষ্ঠ বন্ধু উৎডিগ্রিসাহ ও সহায়তা করবে। ব্যবসায়িক সফলতা ঠিক থাকবে।
মকর :– সাইবার কাপ এর মত সহায়তা কেন্দ্র খুলে সাধারনের উপকার করার বাসনা পূরন হতে পারে। বিদেশী অর্থ উপার্জন করে দান খয়রাত করতে পারেন। সপরিবারে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং তা সফল করতে পারেন। ব্যবসার ছোট খাটো ব্যাপার আপনার চোখ এড়িয়ে যাচ্ছে। শিক্ষায় উন্নতি করতে বিদেশ যাত্রা করতে পারেন।
কুম্ভ :– দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ বজায় রাখতে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন, পারিবারিক জটিল সমস্যা মিটে যাবে। কোন কিছু চিন্তা না করেই ব্যবসায়িক সিদ্ধান্ত নিলে ক্ষতির আশংকা আছে। অন্যের কাছে অহেতুক আঘাত পাবেন এবং মানসিক দৃঢ়তার পরিচয় দেবেন। সকল শিক্ষার্থীর ক্ষেত্রে পরীক্ষা ও তার ফলাফল ভালো হবে।
মীন :– রাজনৈতিক ক্ষেত্রে নিজের পরিচয় গড়তে জ্ঞান গর্ভ ভাষন সকলকে মুগ্ধ করবে। আর্থিক সচ্ছলতা বাড়াতে জমিতে পোল্ট্রি খুলতে পারেন বা আপনার দীর্ঘ দিনের বাসনা পূরন হতে পারে যা থেকে ভালো আর্থিক রোজগার আসতে পারে। বেসরকারি ক্ষেত্রে চাকুরীর সম্ভাবনা প্রবল। মুক্ত বিশ্ববিদ্যালয় এ পড়া শুনা করে উচ্চ ডিগ্রি লাভ হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 13 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.