দৈনিক রাশিফল : ১১/১০/২০১৯

দৈনিক রাশিফল : ১১/১০/২০১৯

মেষ :– নিকটজনের কাছ থেকে আঘাত আসতে পারে ভুল বুঝাবুঝি ও মনোমালিন্য কে দূরে সরিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানের প্রতি দৃষ্টি রাখুন বিশেষ করে তার ব্যবহার, শিক্ষা ও বন্ধুদের সঙ্গে মেলামেশা। ব্যবসায়িক সূত্রে বন্ধু-বান্ধব বৃদ্ধি পাবে। নতুন কোন ব্যবসায় পুঁজি বিনিয়োগ করতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্র উজ্জ্বল।
বৃষ :– সকল ব্যাপারেই ধৈর্য একটি বিশেষ গুণ, ধৈর্য ধরে সকল বিষয়ে তীক্ষ্ণ নজর রাখুন। ব্যবসায় সংগঠন কে মজবুত করতে এমবিএ পাশ করা ছাত্র-ছাত্রীদের রাখুন ব্যবসায়িক উন্নতি সম্ভব হবে। চাকুরীক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানসিক চাপ অনুভূত হতে পারে আপনার কাজে অনেকেই ঈর্ষান্বিত হতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্র শুভ।
মিথুন :– অনেক সমস্যা কাটিয়ে উঠে ও কিছু কিছু সমস্যার সমাধান করা আপনার একার পক্ষে সম্ভব নাও হতে পারে।বহু পুরাতন বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হওয়ায় মানসিক আনন্দ বৃদ্ধি পাবে। সন্তানের কৃতিত্ব গর্বের কারণ হবে। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে বাধা বাধা ভাব কেটে যাবে।
কর্কট :– দেশ দেশান্তরে ঘুরে কাজ করে নিজের অস্তিত্বের শিকড় কোথায় হারিয়ে যাবে যা কিনা স্মৃতির পাতায় আবছা হয়ে আসা গল্পের মত। ইলিশ মাছ বা সমুদ্রের মাছ ক্রয় বিক্রয় সঙ্গে যুক্ত ব্যক্তিরা আর্থিক ক্ষেত্রে লাভবান হবেন। ছাত্র ছাত্রীরা একটু পড়াশোনায় মনোযোগী হলে ভালো হয়, উচ্চশিক্ষার জন্য বিদেশি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার জন্য ভর্তির মনস্থির করতে পারেন।
সিংহ :– ক্রুর ও জটিল লোকের কাছ থেকে নিজেকে দূরে রাখুন, অহেতুক সমস্যার জালে জড়িয়ে পড়তে বাধ্য হবেন। প্রোমোটারি বা ঠিকাদারি কারবারে যুক্ত হয়ে আর্থিক উন্নতি ঘটানো সম্ভব হবে। চাকুরীক্ষেত্র বা কর্মক্ষেত্রে শুভ। সন্তানের উচ্চশিক্ষার জন্য বিদেশে মেডিকেল কলেজে ভর্তি করতে পারেন।
কন্যা :– সমস্যার সমাধানে বিশেষ বন্ধুর সহায়তা লাভ করতে পারেন। ব্যবসায়িক বন্ধুদের সঙ্গে অংশীদারী কারবারে অংশগ্রহণ করতে পারেন আর্থিক ক্ষেত্রে উজ্জ্বল ভবিষ্যৎ আছে। পারিবারিক দিক শুভ, দাম্পত্য কলহের অবসান ঘটে যাবে সুখের বাসা তৈরি হবে। প্রেম প্রীতি শুভ।
তুলা :– রাগের বশে কোন আত্মীয়-স্বজন কে কুকথা না বলাই শ্রেয়। ভুল বোঝাবুঝি থাকলে তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন, আখেরে আপনারই লাভ হবে। জীবিকা অর্জনের জন্য ছোটখাটো ব্যবসা খুলতে পারেন, ছোটখাটো কোন কুটির শিল্প গঠন করে নিজের ও আরো কিছু লোকের অন্নসংস্থানের সংস্থান হতে পারে।
বৃশ্চিক :– ভালোবাসা মানুষের সাথে ভুল বোঝাবুঝি করে সম্পর্ক থেকে বিচ্ছিন্ন হয়ে যেতে পারেন, মানসিক দিক থেকে ক্ষতবিক্ষত হবেন। যারা বাইক বা গাড়ি চালান তারা একটু সাবধানে গাড়ি চালাবেন নচেৎ নিজের ও অন্যের ক্ষতি সাধন হতে পারে। শিক্ষাক্ষেত্রে বাইরের রাজ্যে পড়াশোনা করলে উচ্চশিক্ষার ক্ষেত্রে তা সফলতা লাভ করবে।
ধনু :– রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে নিজের ক্ষেত্র তৈরি করা সম্ভব হবে, নেতৃত্ব দেবার যোগ্যতা আপনার আছে নিজের সংকোচ ভাব কাটিয়ে ওঠার চেষ্টা করুন। জ্ঞাতি শত্রু দের প্ররোচনায় ফাঁদে পা দিয়ে নিজের ঘোরতর সর্ব্বনাশ ডেকে আনতে পারেন সাবধান। জ্যোতিষ চর্চায় জ্ঞানের অগ্রগতি, আধ্যাত্মিক চিন্তা ভাবনা মানসিক শান্তির পথ দেখাবে। আয়পয় বাড়বে কিন্তু ব্যয় সংকোচ করতে পারবেন না, ব্যয় বৃদ্ধি পাবে।
মকর :– অংশীদারের দুর্বুদ্ধিতে ব্যবসায়ের ক্ষতি, উদাসীনতায় ও আলস্যে সুবর্ণ সুযোগ হাতছাড়া হতে দেয়া যাবে না গা ঝাড়া দিয়ে উঠে দাঁড়ান। গাছের ফলফলাদি বিক্রয় করে পরিবারে আর্থিক উন্নতি সাধন করতে পারেন। মানসিক ক্লেশ বৃদ্ধি, ব্যবসায়ে মন্দা আসতে পারে প্রতিযোগিতায় এঁটে উঠার জন্য নিজেকে মানসিক ভাবে প্রস্তুত করুন।
কুম্ভ :– গুপ্ত শত্রু আছে ব্যবসায়িক কর্মকাণ্ডের ব্যাপারে সতর্ক হোন। স্বজন বিরোধ মিটিয়ে নিন। আইন প্রাক্টিস যারা করেন তাদের সুনাম যশ ও রাজনৈতিক প্রভাব বৃদ্ধি পাবে। বিদেশে বানিজ্যের কথা ভাবতে পারেন আর্থিক সহযোগী হিসাবে অনেক বন্ধু পাবেন। কাজের ট্রেনিং প্রাপ্ত ব্যক্তিরা কাজের সুযোগ পাবেন। স্কুল কলেজে পার্শ্ব শিক্ষক হিসাবে নিয়োগ পেতে পারেন। দাম্ভিকতা ত্যাগ করুন নচেৎ অনেক প্রিয় জনের কাছেও ছোট হয়ে যাবেন।
মীন :– দেশের পশ্চিম দিকে ভিন রাজ্যে চাকুরী তে যোগ দিতে পারেন। পারিবারিক শত্রুতায় দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে, পারস্পরিক বোঝাপড়া ঠিক রেখে চলুন। বস্ত্র ব্যবসায় পুঁজি বৃদ্ধি করতে পারেন আর্থিক দিক খুবই শুভ। প্রেমের পরিনতি বিবাহ পরিবারের দিক থেকে নিশ্চিন্ত করতে পারে। কর্ম জগতে মনোনিবেশ করুন। বন্ধু আর্থিক সাহায্য করে ব্যবসায়ের উন্নতিতে সাহায্য করতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.